মধ্যরাতে আইসিইউ-তে ডেকে রণবীরকে কী বলেছিলেন ঋষি, ভাইরাল হল ছবি

৩০ এপ্রিল।  সকলকে আলবিদা করে চলে গেছেন ঋষি কাপুর। পরপর দু'দিনে দুই মহাতারকার প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে। দীর্ঘদিন ধরে লিউকোমিয়ায় ভুগছিলেন ঋষি কাপুর। মাত্র ৬৭ বছর বয়সেই থেমে গেল তার লড়াই। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, শেষমুহূর্তে যখন দেহের সমস্ত অঙ্গ-প্রত্যঙ্গ কাজ করা প্রায় বন্ধ হয়ে আসছিল তখন ছেলে রণবীরকে নিজের কাছে আইসিইউ-তে ডেকে নিয়েছিলেন ঋষি কাপুর। ঋষির বেডের পাশেই ছিলেন স্ত্রী নীতু সিং। সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন ছবিগুলি।

Riya Das | Published : May 2, 2020 8:08 AM IST / Updated: May 02 2020, 01:45 PM IST

19
মধ্যরাতে আইসিইউ-তে  ডেকে রণবীরকে কী বলেছিলেন ঋষি, ভাইরাল হল ছবি

শেষ নিঃশ্বাস ত্যাগ করার আগে আইসিইউকে ছেলে রণবীরকে ডেকেছিলেন ঋষি কাপুর। সেই মুহূর্তে স্ত্রী নীতু সিংও পাশে ছিলেন অভিনেতার। ঋষিকে ওই অবস্থায় দেখে দুজনেই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন।

29

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রণবীর ও ঋষির এই ছবি। যেখানে দেখা যাচ্ছে রণবীর তার বাবার শরীরে গঙ্গাজল ছিটিয়ে দিচ্ছেন।

39


সূত্র থেকে জানা গেছে,  মেয়ে ঋদ্ধিমা বাবার শেষকৃত্যের আগে দিল্লী থেকে মুম্বই পৌঁছতে পারেননি আর সে কারণেই আলিয়ার সঙ্গে ভিডিও কলেই বাবাকে শেষ দেখা দেখেছেন ঋদ্ধিমা।

49


মুম্বইয়ের স্যর এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে  সকাল ৮টা ৪৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন ঋষি কাপুর। পরিবারের কয়েকজন এবং গুটি কয়েক তারকার উপস্থিতিতেই তাকে চির বিদায় জানানো হয়েছে। 

59

শেষবারের মতো স্বামী ঋষিকে ফুলের মালা দিয়ে চিরবিদায় জানাচ্ছে স্ত্রী নীতু। পাশে দাঁড়িয়ে রণবীর।

69

পুরো বাঙালি নিয়ম মতেই বাবার শেষকৃত্যের কাজ শেষ করছেন বলি অভিনেতা রণবীর কাপুর।

79

বাবার শেষকৃত্যের সময় রণবীরের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

89


জুনিয়র বচ্চনও ঋষির শেষকৃত্যের সময় চন্দনওয়াড়ি শশ্মানে উপস্থিত ছিলেন। এই বিশেষ সময়ে এক মুহূর্তের জন্য তিনি তার বন্ধুকে একা ছাড়েননি। তার  মৃত্যুতে  ভারতীয় চলচ্চিত্র জগৎ শোকস্তব্ধ।

99

শেষকৃত্য সম্পন্ন হওয়ার আগে  প্রিয়জনরা যখন শেষ বিদায় জানাচ্ছিলেন ঋষিকে তখন সেখানে উপস্থিত ছিলেন সইফ আলি খান, করিনা কাপুর, অনিল আম্বানি, আলিয়া ভাট,  রনধীর কাপুর, রিমা জৈন, অভিষেক বচ্চন সহ আরও অনেকে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos