'মুখের বিশ্রী গন্ধে একটা চুমুও খেতে ইচ্ছে হয় না', কীভাবে নিজেকে পাল্টে ফেলেছিলেন ঋষি কাপুর

ছোটবেলা থেকে লাজুক ছিলেন ঋষি কাপুর। বিয়ে থেকে শত হস্ত নিজেকে দূরেই যেন সরিয়ে রাখতেন বলি অভিনেতা ঋষি কাপুর। প্রেমে মশগুল হলেও বিয়েতে সিরিয়াস ছিলেন না ঋষি। অবশেষে বাবা রাজ কাপুরের বকার কারণে ১৯৮০ সালে ২২ জানুয়ারি নীতুর সঙ্গে গাটছড়া বাঁধেন ঋষি। বর্তমানে তাদের দুই সন্তান রয়েছে রণবীর কাপুর এবং ঋদ্ধিমা কাপুর। জানেন কি, মেয়ে ঋদ্ধিমার জন্য নিজের শখের জিনিস ত্যাগ করেছিলেন ঋষি। জেনে নিন কী সেই বিশেষ জিনিস যা মেয়ের জন্য ত্যাগ করেছিলেন ঋষি কাপুর।

Riya Das | Published : Sep 4, 2021 10:25 AM IST

18
'মুখের বিশ্রী গন্ধে একটা চুমুও খেতে ইচ্ছে হয় না', কীভাবে নিজেকে পাল্টে ফেলেছিলেন ঋষি কাপুর

  ঋষি ১৯, নীতু ১৪। কৈশর থেকে যৌবনে সদ্য পা দেওয়া ঋষির চারিপাশে তখন সুন্দরী রমনীরা। ঠিক তখনই ধুমকেতুর মতো আবির্ভাব হয়েছিল নীতুর। ঝগড়া মধ্যেই প্রেমের সূত্রপাত।'খেল খেল ম্যায়' ছবিতেই মন দেওয়া নেওয়া হয়েছিল ঋষি কাপুর ও নীতু সিংয়ের। তারপর থেকেই একের পর এক সিনেমায় জুটি বেধেছিলেন বলিউডের এই কাপল।

28


'কাভি-কাভি', 'অমর-আকবর-অ্যান্টনি', 'লাভ আজ কাল', 'রাফু চক্কর', 'বেসরম', 'দো দুনি চার', 'জিন্দা দিল', 'খেল খেল ম্যায়', 'দুসরা আদমি', 'আনজানে ম্যায়', 'ধন দৌলত' সহ একাধিক ছবিতে জুটি বেধেছিলেন এই লাভবার্ডস।

38


 বিয়ে থেকে শত হস্ত নিজেকে দূরেই যেন সরিয়ে রাখতেন বলি অভিনেতা ঋষি কাপুর। প্রেমে মশগুল হলেও বিয়েতে সিরিয়াস ছিলেন না ঋষি। অবশেষে বাবা রাজ কাপুরের বকার কারণে ১৯৮০ সালে ২২ জানুয়ারি নীতুর সঙ্গে গাটছড়া বাঁধেন ঋষি। 

48


বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকেই আর কোনও ছবি করেননি অভিনেত্রী নীতু সিং। যদি তা নিয়েও একাধিক বিতর্ক রয়েছে টিনসেল টাউনে। কিন্তু অভিনেত্রী নিজে একটি বিবৃতিতে জানিয়েছেন, তিনি নিজের ইচ্ছায় ছবি ছেড়েছেন এবং তিনি সংসারে বেশি সময় দিতে চান। বর্তমানে তাদের দুই সন্তান রয়েছে রণবীর কাপুর এবং ঋদ্ধিমা কাপুর।

58


ঋষি কাপুর প্রচুর সিগারেট খেতেন। কোনওভাবেই সেই সিগারেটের নেশা থেকে তিনি বেড়াতে পারছিলেন না। একদিন মেয়ে ঋদ্ধিমার কথাতেই ঋষি চিরতরে সিগারেট ছেড়ে দিয়েছিলেন। কী এমন বলেছিলেন ঋদ্ধিমা।

 

68

ঋদ্ধিমা বলেছিলেন, তোমার মুখে সিগারেটের গন্ধে আমি তোমায় সকালে চুমুও খেতে পারি না। এই কথা শোনার পরই ঋষি আর কোনওদিন সিগারেট খাননি।
 

78

দিল্লীর ব্যবসায়ী ভারত সাহনির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ঋদ্ধিমা। তাদের একটি মেয়ে রয়েছে। যারা নাম সামারা।
 

88

বাবা ঋষি কাপুরের জন্মবার্ষিকীতে আবেগঘন পোস্ট করেছেন মেয়ে ঋদ্ধিমা কাপুর। বাবাকে হারিয়ে বড্ড একা হয়ে গেছেন ভাই ও বোন রণবীর-ঋদ্ধিমা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos