'সহবাসে'ই আসল মজা, লিভ-ইনে থাকতেই কি বেশি পছন্দ সুস্মিতার, গোপনীয়তা ফাঁস করলেন প্রেমিক রহমান

বয়ফ্রেন্ড রহমানের সঙ্গে প্রতিটি মুহূর্তে এককথায় চেটেপুটে উপভোগ করছেন বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন। সম্পর্ককে কখনও লুকিয়ে রাখেননি সুস্মিতা। বরং সন্তানদের নিয়েই প্রেমিকের সঙ্গে এক ছাদের তলায় রয়েছেন সুস্মিতা ও রহমান। সহবাস থেকে লিভ-ইন বেশি পছন্দ সুস্মিতার।  কবে বিয়ে করছেন  লাভবার্ডস, তা নিয়েই সরগরম  পেজ থ্রি-র পাতা। এবার  প্রেম থেকে বিয়ে নিয়ে মুখ খুললেন সুস্মিতার বয়ফ্রেন্ড রহমান শল। 

Riya Das | Published : Jul 2, 2021 3:22 AM IST / Updated: Jul 02 2021, 08:56 AM IST

110
'সহবাসে'ই আসল মজা, লিভ-ইনে থাকতেই কি বেশি পছন্দ সুস্মিতার, গোপনীয়তা ফাঁস করলেন প্রেমিক রহমান

 

 

চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনটাও আড়ম্বরপূর্ণ বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেনের। দীর্ঘদিন ধরেই চলচ্চিত্র থেকে নিজেকে সরিয়ে রেখেছিলেন সুস্মিতা। 

210


ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই আলোচনায় রয়েছেন তিনি। দীর্ঘ ২ বছর ধরেই  নিজের চেয়ে বয়সে ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ড রহমান শলের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুস্মিতা।

310

সম্পর্ককে কখনও লুকিয়ে রাখেননি সুস্মিতা। সহবাস থেকে লিভ-ইন, সন্তানদের নিয়েই প্রেমিকের সঙ্গে এক ছাদের তলায় রয়েছেন সুস্মিতা ও রহমান। 

410


প্রেমিক রহমান বর্তমানে তার বেঁচে থাকার রসদ। তার মুখের হাসির পিছনে একটি বড় কারণও তার এই প্রেমিক। বারেবারে সুস্মিতা তা বুঝিয়ে দিয়েছেন।

510

কবে বিয়ে করছেন  লাভবার্ডস, সেই নিয়েই সরগরম  পেজ থ্রি-র পাতা।  বারংবার বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে খানিক অস্বস্তি প্রকাশ করেছেন রহমান। 

610

সম্প্রতি এক সাক্ষাৎকারে রহমান জানিয়েছেন, সুস্মিতা এবং রহমান বিয়ের সিদ্ধান্ত নিলে তিনি সকলের সঙ্গে তা শেয়ার করে নেবেন। ভবিষ্যতে কী হবে তা ভেবে মন খারাপ করতে রাজি নন রহমান।

710

মুম্বইতে থাকতে থাকতেই বছর দুয়েকের মধ্যে সুস্মিতার সঙ্গে পরিচয় হয় রহমানের। তারপরেই বাড়তে থাকে দুজনের ঘনিষ্ঠতা।

810


একে অপরের সঙ্গে ডেট করার কিছুদিন পর থেকেই লিভ-ইন শুরু করেন এই কাপল। 

910

বর্তমানে মডেলিংয়ের পাশাপাশি নিজের ব্যবসাও শুরু করেছেন রহমান। 

1010

পরিবারের সমর্থন পেয়েই নিজেদের সম্পর্ক  এগিয়ে নিয়ে যাচ্ছেন। এবং মা -বাবার পূর্ণ সমর্থনেই তারা একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos