Round-up 2021 : অনুষ্কা থেকে করিনা, ২০২১ সালে মা হয়েছেন এই বলি তারকারা

করোনা মহামারীর প্রকোপে যেন উৎসবের রং ফিকে। দেখতে দেখতে ২০২১ শেষের পথে। এবার পুরোনো বছরকে বিদায় গিয়ে নতুন বছরকে স্বাগত জানানোর পালা। তবে করোনার মধ্যে  ২০২১ সালে বেশ কিছু বলি কাপলদের ঘরে এসেছে নতুন অতিথিরা। অনুষ্কা শর্মা,কারিনা কাপুর, শ্রেয়া ঘোষাল, লিসা হেডেন,  প্রীতি জিন্টা এদের কেউ প্রথমবার মা হয়েছেন তো কেউ দ্বিতীয়বার মা হয়েছেন, একনজরে দেখে নিন কারা রয়েছেন সেই তালিকায়।
 

Riya Das | Published : Dec 16, 2021 8:16 AM IST

18
Round-up 2021 : অনুষ্কা থেকে করিনা, ২০২১ সালে মা হয়েছেন এই বলি তারকারা

দুই থেকে তিন হয়েছেন বলিউডের বিরুষ্কা জুটি। অনুষ্কা শর্মা (Anushka Sharma), বলিউডের প্রথমসারির অভিনেত্রী সর্বদাই খবরের শিরোনামে থাকেন। চলতি বছরের ১১ জানুয়ারি  ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। যদিও এখনও পর্যন্ত মেয়ে ভামিকার মুখ স্পষ্টভাবে ভক্তদের দেখাননি অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি।

28


পতৌদির নবাব সইফ আলি খান এবং নবাব বধূ করিনা কাপুর খান  (Kareena Kapoor)  সবসময়েই লাইমলাইটের শিরোনামে থাকেন। বয়স ৪০ পেরিয়েছে, চলতি বছরের ২১ ফেব্রুয়ারি  তৈমুরের পর দ্বিতীয় সন্তানের মা হয়েছেন বলিউডের বেবো। করিনা কাপুর এবং সইফ আলি খান তাদের দ্বিতীয় ছেলে জাহাঙ্গীর ওরফে জেহর ছবি প্রকাশ্যে এনেছেন অনেকদিন আগে। এবং তৈমুরের চেয়ে স্বভাবে অনেকটাই শান্ত হয়েছে জেহ, তেমনটাই জানিয়েছেন সইফিনা জুটি।

38

চলতি বছরে মা হয়েছেন বলি অভিনেত্রী নেহা ধুপিয়া (Neha Dhupia)। বিয়ের ৬ মাসের মধ্যেই ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন বলি অভিনেত্রী নেহা ধুপিয়া। ফের ৩রা অক্টোবর দ্বিতীয় সন্তানের মা হয়েছেন নেহা ধুপিয়া। নেহা ধুপিয়া ও অঙ্গ বেদীর কোল আলো করে এসেছে পুত্রসন্তান।  বরাবরই বি-টাউনের ঠোঁটকাটা, স্পষ্টবাদী তকমা রয়েছে বলি অভিনেত্রী নেহা ধুপিয়ার। কোনও অন্যায় মুখ বুজে সহ্য নয়, বরং অন্যায়ের প্রতিবাদে গর্জে ওঠা এটাই তার সহজাত। 

48

বলিউড অভিনেত্রী দিয়া মির্জা  (Dia Mirza )মা হয়েছেন । ২০২১ সালের  ১৪ মে দিয়া ও স্বামী বৈভব রেখী তাদের শিশুপুত্র আভিয়ান আজাদকে স্বাগত জানিয়েছিলেন।  দিয়া  মির্জা নিজের ইনস্টাগ্রামে খবরটি জানিয়েছিলেন। দিয়া লিখেছিলেন,  আভিয়ান আজাদ রেখি ১৪ মে জন্মগ্রহণ করেছে। এবং  তিনি সেই ডাক্তারের কাছেও কৃতজ্ঞ যিনি জরুরি  সি-সেকশনের মাধ্যমে তার শিশুর জন্ম দিয়েছেন।

58


কিছুদিন আগেই মা হয়েছেন বলি অভিনেত্রী প্রীতি জিন্টা (Preity Zinta)। সবাইকে রীতিমতো চমকে দিয়ে অভিনেত্রীর কোলে এসেছে দুই সন্তান। যমজ সন্তানের খবর নিজেই অনুরাগীদের জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে লস অ্যাঞ্জেলসে স্বামী জিন গুডেনাফের সঙ্গে থাকেন প্রীতি জিন্টা। একটি ছেলে ও একটি মেয়ে এসেছে  প্রীতি ও জিনের ঘরে। ছেলে ও মেয়ের নাম জয় ও জিয়া। যমজ সন্তানের মা হওয়ার খবরে রীতিমতো আপ্লুত হয়েছেন প্রীতির ভক্তরা।

68

বলি অভিনেত্রী গীতা বসরা (Geeta Basra)ও দ্বিতীয় সন্তানের মা হয়েছেন।  চলতি বছরের ১০ জুলাই  গীতা বসরা ও ক্রিকেটার-স্বামী হরভজন সিংয়ের কোল আলো করে এসেছে ফুটফুটে পুত্রসন্তান। যারা নাম জোভান বীর সিং প্লাহা। দিদির কোলে জোহান বীরের ছবি দেখা গিয়েছে।

78

খ্যাতনাম প্লেব্যাক গায়িকা নীতি মোহন ২০১৯  সালে ফেব্রুয়ারিতে নিহার পান্ডিয়ার সাথে গাটছড়া বেঁধেছিলেন। চলতি বছরের  ২ জুন পুত্রসন্তানের মা হয়েছেন। গায়িকা নীতি মোহন ( Neeti Mohan)  নিজের সোশ্যাল মিডিয়ায় ছেলে আর্যবীরের ছবি শেয়ার করেছিলেন এবং আবেগপূর্ণ পোস্ট লিখেছিলেন।

88


বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার ভাই অপারশক্তি খুরানা  (Aparshakti Khurana)  এবং তার স্ত্রী আকৃতি আহুজা চলতি বছরে মা হয়েছেন। গত ২৭ শে আগস্ট কন্যাসন্তান হয়েছে তাদের। শিশুকন্যা আরজোই-কে স্বাগত জানিয়ে  অপারশক্তি খুরানা লিখেছিলেন, সেরা অনুভূতি,ফ্যামের একজন নতুন সদস্য।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos