Celebrity New House: হৃত্বিক থেকে ক্যাট, করোনার মধ্যেই বহুমূল্যে বাড়ি কিনে তাক লাগালেন যারা

করোনার মাঝে দিন দিন মানুষের হাতে টাকার পরিমাণ কমে গিয়েছে। বিভিন্ন বিভাগ থেকে শুরু করে বিনোদন সেক্টর, এক কথায় মুখ  থুবরে পড়েছে এই সময়। তারই মাঝেে এক শ্রেণীর সেলেব মহল কিনে ফেললেন টিনসেল টাউনে বিলাস বহুল বাড়ি। চলুন জেনে নেওয়া যাক সেই তালিকাতে রয়েছেন কারা!

Jayita Chandra | Published : Dec 16, 2021 6:41 AM IST

110
Celebrity New House: হৃত্বিক থেকে ক্যাট, করোনার মধ্যেই বহুমূল্যে বাড়ি কিনে তাক লাগালেন যারা

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ- বিয়ের পরে এই জুটি থাকবে নতুন ফ্ল্যাটে। সিপ্লা টি এখন সাজিয়ে নেওয়ার পালা চলছে। বিরাট কোহলি ও আনুশকা শর্মার পাশেই ফ্ল্যাট ভাড়া নিলেন কাটরিনা কাইফ ও ভিকি কৌশল। যার ভাড়া প্রতি মাসে ৮ লাখ টাকা। 

210

আলিয়া ভাট- সামনেই বিয়ে তা নিয়েই এখন চর্চা তুঙ্গে, এরই মাঝে রণবীর কাপুরকে দেখা গিয়েছে তার পুরনো বাড়ি নতুন করে সাজিয়ে নিতে এবং আলিয়ার জন্য নতুন একটি ভিলা তৈরি করতে, এরই মাঝে আলিয়া কিনলেন ব্রান্দাতে ৩২ কোটি টাকার একটি বাড়ি।

310

জাহ্নবী কাপুর- ক্যারিয়ারের শুরুতেই বি-টাউনের নিজের জায়গা বেশ পোক্ত করে নিয়েছেন শ্রীদেবী-কন্যা। হাতি একের পর এক ছবির প্রস্তাব। এই সময়ে করোনার কোপে বেশ কিছুদিন বন্ধ শুটিং। তারি মাঝে জুহুতে ৩৯ কোটি টাকা দিয়ে ফ্ল্যাট কিনে নিলেন তিনি।

410

হৃত্বিক রোশন- হৃত্বিক রোশন সত্ত কিনে ফেললেন তিনটে পেন্টহাউস নিয়ে তৈরি একটি অ্যাপার্টমেন্ট জুহুতে এটি অবস্থিত। ভারসোভা লিংক রোডে এই বাড়িতে এখন থাকেন হৃত্বিক, যার দাম ১০০ কোটি টাকা।

510

কৃতি স্যানন- বলিউডে নিজের জায়গা বেশ পোক্ত করে নিয়েছেন তিনি। একের পর এক ছবি করে সকলকে তাক লাগিয়ে কৃতি এখন নেট দুনিয়ায় ভাইরাল। দিন দিন বেড়েছে তার পারিশ্রমিক। এই অবস্থায় কৃতি বাড়ি না কিনলেও নিলেন নতুন বাড়ি ভাড়া, প্রতি মাসে ১০ লাখ টাকা করে ভাড়া গুনছেন তিনি।

610

অমিতাভ বচ্চন- বছরের শুরুতেই সামনে এসেছিল অমিতাভ বচ্চনের বাড়ি কেনার কথা। তিনি ও তার পুরনো বাড়ির পাশেই একটি ডুপ্লেক্স ফ্ল্যাট কিনেছেন যার দাম ৩১ কোটি টাকা। এই ফ্ল্যাটে বর্তমানে যাতায়াত করছেন, যদিও তার পার্মানেন্ট ঠিকানা জলসা।

710

অজয় দেবগন- করণা অতি মাটির মাঝেই তিনি কিনে ফেললেন জুহুতে একটি বাড়ি। অনেকদিন ধরেই কাজলকে একটি সুন্দর বাড়ি উপহার দেবার ইচ্ছে ছিল তার। বর্তমানে এই ৬০ কোটির বাড়িতেই রয়েছেন অজয় দেবগন। এটি অবস্থিত সংকি ম্যানশনে।

810

জ্যাকলিন ফার্নান্দেজ- বিটাউনে জ্যাকলিনের প্রসার আলাদা করে বলার কিছু নেই। দীর্ঘদিন ধরে সেলেব মহলে এই স্টার সকলের মন জয় করে এসেছে। বর্তমানে তিনি রয়েছেন তার নতুন ফ্ল্যাটে। যার দাম পড়ে ১৭৫ কোটি টাকা। এর আগে ভাড়াতেই থাকতেন তিনি।

910

আয়ুষ্মান খুরানা- চন্ডিগড় এর কাছে তিনি একটি বাড়িকে নেই যার দাম ৯ কোটি টাকা। এই অ্যাপার্টমেন্টে আয়ুষ্মান খুরানা ছাড়াও রয়েছে তার পরিবারের একাধিক সদস্য ফ্ল্যাট। এক কথায় বলতে গেলে আয়ুষ্মান এর পুরো পরিবারই এ্যাপার্টমেন্ট ও ফ্ল্যাট কিনেছেন।
 

1010

সানি লিওন- অমিতাভ বচ্চনের ফ্ল্যাট যেখানে রয়েছে সানি লিওন সেখানেই ফ্ল্যাট কিনে ফেললেন। তবে সানি লিওনের ফ্ল্যাট সিঙ্গেল তাই দামটাও অর্ধেক। সানির নতুন ফ্ল্যাটের দাম পরল ১৬ কোটি টাকা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos