Roundup 2021 : করিনা-অমৃতা-অর্জুনের পর নোরা, বর্ষশেষে করোনায় আক্রান্ত হলেন আর কারা

বলিপাড়ার জন্য ২০২১ সালটা যে মোটেই সুখকর নয় তা বর্ষশেষেই প্রমাণ মিলেছে। বলিউডে বেশ কড়া থাবা বসিয়েছে করোনা ভাইরাস। নতুন বছরের শুরুর আগেই হু হু করে বাড়ছে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা। একের পর এক বলি সেলেবরা করোনায় আক্রান্ত হচ্ছেন। করিনা কাপুর থেকে অমৃতা আরোরা সীমা খান, মাহিপ কাপুর, শানায়া কাপুর, অর্জুন কাপুর , অংশুলা কাপুর, শিল্পা শিরোদকর,নোরা ফতেহি সহ একাধিক বলি সেলেবকে কাবু করেছে করোনা ভাইরাস। বর্ষশেষে দেখে নিন কোভিড পজিটিভ বলি সেলেবদের তালিকাটি।

Riya Das | Published : Dec 30, 2021 1:41 PM IST / Updated: Dec 30 2021, 07:19 PM IST

19
Roundup 2021 : করিনা-অমৃতা-অর্জুনের পর নোরা, বর্ষশেষে করোনায় আক্রান্ত হলেন আর কারা


কোভিড আতঙ্কে চারিদিকে এখনও যেন  ত্রাহি ত্রাহি রব। করোনা ভাইরাসে প্রতিনিয়তই আক্রান্ত হচ্ছেন কেউ না কেউ। আবার এর মধ্যেই বিশ্বব্যাপী করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ছড়িয়ে পড়েছে ডেল্টার চেয়ে দ্রুত হারে। যা নিয়ে ফের আতঙ্ক শুরু হয়েছে মানুষের মধ্যে। কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা। করোনা বিধি ভেঙে সারারাত পার্টি করার অভিযোগ এনেছিল বৃহন্মুম্বই পুরসভা।
 

29

 করিনা ও অমৃতা দুজনেই এখন কোভিড মুক্ত। তবে করোনা মুক্ত হতে না হতেই ফের পার্টি করতে মত্ত হয়েছিলেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা। তাদের গাঢ় বন্ধুত্বের কথা সকলেরই জানা। কোভিড নেগেটিভ হতেই করিশ্মা কাপুরের বাড়িতে পার্টি করতে ছুটেছিলেন করিনা ও অমৃতা। ইতিমধ্যেই পার্টির ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

39

করিনাা কাপুর সহ বি-টাউনের একাধিক তারকার কোভিড পজিটিভ হওয়ার পর করণ জোহরের বাড়ির আড্ডাকেই একপ্রকার কোভিডের আখড়া বলে মনে করেছিলেন।  করণ জহরের ঘরোয়া পার্টিতে উপস্থিত হয়েই করোনায় আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর খান , সীমা খান, মাহিপ কাপুর, শানায়া কাপুর, অমৃতা আরোরা। 

49

সঞ্জয় কাপুর পত্নী মাহিপ কাপুরের পরই করোনায় আক্রান্ত হয়েছিল তাদের মেয়ে শানায়া কাপুর। এবং সীমা খানের ১০ বছরের ছেলেও কোভিড পজিটিভ। প্রথমে শানায়ার কোভিড ১৯ রিপোর্ট নেগেটিভ এসেছিল কিন্তু বুধবার ফের পরীক্ষা করলে তার রিপোর্ট পজিটিভ আসে। ইনস্টাগ্রামে নিজের করোনা আক্রান্তে খবর নিশ্চিত করেছেন শানায়া কাপুর। তিনি জানিয়েছিলেন, আমার করোনা রিপোর্ট পজিটিভ। এবং সামান্য উপসর্গ রয়েছে। তবে আমি ঠিক আছি এবং নিজেকে পুরোপুরি আইসোলেট করে নিয়েছি।

59

তবে সূত্র বলছে, গত ৮ ডিসেম্বর  পরিচালক করণ জোহরের দেওয়া পার্টি থেকে ফেরার পরই করোনায় আক্রান্ত হয়েছেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা। সঞ্জয় কাপুর পত্নী মাহিপ কাপুর ও সোহেল খান পত্নী সীমা খান। করিনার রিপোর্ট পজিটিভ আসা মাত্রই করোনা টেস্ট করেছেন করণ জোহর। বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন সূত্রে জানা গিয়েছে, পরিচালক করণ জোহরের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়নি। এবং তিনি পুরোপুরি সুস্থ রয়েছেন।

69

অন্যদিকে করোনার থাবা পড়েছে বলিডডের কাপুর পরিবারে। বড়দিনে কখনও বন্ধুদের সঙ্গে কখনও আবার পরিবারের সঙ্গে চুটিয়ে পার্টি করেছেন বি-টাউনের সেলেবরা। আর সেই রেশ কাটতে না কাটতেই এবার কোভিড পজিটিভ হলেন বলি অভিনেতা অর্জুন কাপুর ও তার বোন অংশুলা কাপুর। তবে এরা দুই ভাই-বোনই শুধু নয়, অনিল কাপুরের বড় মেয়ে রিয়া কাপুর ও তার স্বামী করণ বুলানিও করোনায় আক্রান্ত হয়েছেন। করোনা পরীক্ষা করার পরই রিপোর্ট পজিটিভ আসে অর্জুন কাপুর ও অংশুলা কাপুরের। যদি তারপরেই তারা সেলফ আইসোলেশনে চলে গেছেন। এবং অনিল কাপুরের বড় মেয়ে রিয়া কাপুর ও তার স্বামী করণ বুলানি হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

79

 করোনায় আক্রান্ত হয়েছেন বলিউডের সাকি গার্ল নোরা ফতেহি। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে কোভিড পজিটিভ হওয়ার খবর নিজেই জানিয়েছেন নোরা ফতেহি। যা সামনে আসা মাত্রই জোর জল্পনা শুরু হয়েছে। বেশ কয়েকদিন ধরেই ঘরবন্দি ছিলেন নোরা  ফতেহি। করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই হোম আইসোলেশনে রয়েছেন কুসু কুসু গার্ল। কোভিড পজিটিভ হওয়ার পর থেকেই কোভিডের সমস্ত গাইডলাই মেনে চলছেন নোরা। তবে হালকা নয় বরং করোনা বেশ জাকিয়ে প্রভাব বিস্তার করেছেন নোরার শরীরে,তেমনটাই  জানিয়েছেন বলি অভিনেত্রী। বর্তমানে করোনার সমস্ত প্রোটোকল মেনে হোম কোয়ারেন্টিনে রয়েছেন নোরা ফতেহি এবং চিকিৎসকের পুরোপুরি পর্যবেক্ষণে রয়েছেন নোরা, তেমনটাই এক বিবৃতিতে জানিয়েছেন নোরার মুখপাত্র।
 

89

চলতি বছরের শুরুতেই করোনার টিকা নিয়েছিলেন বলি অভিনেত্রী নম্রতা শিরোদকরের দিদি শিল্পা শিরোদকর। বলিউড থেকে তিনি প্রথম টিকা নেন। কিন্তু বর্ষশেষ হতে না হতেই ছবিটা পুরো উল্টো। করোনায় আক্রান্ত হয়েছেন শিল্পা শিরোদকর। অভিনেত্রী নিজে জানিয়েছেন, গত ৪ দিন আগে করোনায় আক্রান্ত হয়েছেন তিনি।  সকলকে কোভিড বিধি মেনে চলার অনুরোধ জানিয়েছেন শিল্পা।
 

99

কোভিড নেগেটিভ হতেই করিশ্মা কাপুরের বাড়িতে পার্টি করেছিলেন করিনা ও অমৃতা। ছবিতে দেখা যাচ্ছে, অমৃতার পাশে দাঁড়িয়ে রয়েছেন করিনা কাপুর খান। বেইজ রঙের প্যান্ট সঙ্গে কালো অফ-শোল্ডার টপ, গলায়  সবুজ পাথরের নেকলেস পরে নজরে কেড়েছেন বলি নায়িকা। গোলাপি রঙের ফেদার আউটফিটে নজর কেড়েছেন অমৃতা আরোরা। অন্যদিকে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরাও প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে করিশ্মা কাপুরের পার্টিতে নজর কেড়েছেন।  একে অপরের হাতে হাত দিয়ে পার্টিতে নজর কেড়েছেন মালাইকা ও অর্জুন। মালাইকা  আরোরাকে গাঢ় সবুজ রঙের ব্রালেট,  ভেলভেটের কোর্ট ও শর্টসে দেখা গেছে। তারপরই করোনায় আক্রান্ত হয়েছেন অর্জুন কাপুর। পার্টিতে অর্জুন কাপুরের সঙ্গে তার প্রেমিকা মালাইকা আরোরাও ছিলেন। প্রেমিকের কোভিড পজিটিভ হওয়ার পরই করোনা পরীক্ষা করাবেন মালাইকা আরোরা। উল্লেখ্য, ২০২০ সালে সেপ্টেম্বর মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন অর্জুন কাপুর। এবং তার পর পরই কোভিড রিপোর্ট পজিটিভ হয়েছিল মালাইকার।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos