New Year 2022 : রণবীর-আলিয়া থেকে সিদ্ধার্থ-কিয়ারা, নিউ ইয়ার সেলিব্রেশনে কোথায় উড়ে গেলেন বলি তারকারা

কাউন্টডাউন শুরু। আর মাত্র ১ দিনের অপেক্ষা। তারপরেই পুরোনো বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে স্বাগত জানানোর পালা। নতুন স্বপ্ন -নতুন আশা- নতুন ভরসা নিয়ে নতুন বছরকে স্বাগত জানানোর প্রস্তুতি শুরু হয়ে গেছে। বছর শেষে সকলেই রয়েছেন ছুটির মেজাজে। কিছু না কিছু প্ল্যান সকলেরই রয়েছে। কেউ নিজের বাড়িতে, কিংবা বন্ধুদের সঙ্গে, আবার কেউ লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে  দূরে গিয়ে প্রিয়জনের সঙ্গে নিয়ইয়ার সেলিব্রেট করবেন। ইতিমধ্যেই বলিউডের একঝাক তারকা নিউইয়ার সেলিব্রেশনে উড়ে গিয়েছেন পছন্দের ডেস্টিনেশনে। আলিয়া-রণবীর থেকে সিদ্ধার্থ-কিয়ারা , বলিপাড়ার হট অ্যান্ড হ্যাপেনিং কাপলদের নিউ ইয়ার প্ল্যান জেনে নিন এক ক্লিকে।

Riya Das | Published : Dec 30, 2021 7:21 AM IST / Updated: Dec 31 2021, 12:49 PM IST

18
New Year 2022 : রণবীর-আলিয়া থেকে সিদ্ধার্থ-কিয়ারা, নিউ ইয়ার সেলিব্রেশনে কোথায় উড়ে গেলেন বলি তারকারা

বলিউড কাপলদের মধ্যে সর্বদাই নজর কাড়েন রণবীর কাপুর ও আলিয়া ভাট। রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। কিছুদিন আগেই গোপনে রাজস্থানের যোধপুরে হাজির হয়েছিলেন এই তারকা জুটি, নেটিজেনরা মনে করছিলেন গোপনে বাগদান সারতেই কি যোধপুর উড়ে গেছেন এই জুটি, আসলে একান্তে সময় কাটাতে মাঝেমধ্যেই মু্ম্বই থেকে দূরে চলে যান রালিয়া জুটি। ফেরে নিউ ইয়ারের আগেই রণবীর কাপুর ও আলিয়া ভাটকে মুম্বই বিমানবন্দরে দেখা গেছে। তবে কোথায় নিউ ইয়ার সেলিব্রেশন যাচ্ছেন তারকা জুটি, তা এখনও জানা যায়নি।

28

লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে গিয়ে প্রিয়জনের সঙ্গে নিয়ইয়ার সেলিব্রেট করেন বলি তারকারা। ইতিমধ্যেই বলিউডের একঝাক তারকা নিউইয়ার সেলিব্রেশনে উড়ে গিয়েছেন পছন্দের ডেস্টিনেশনে। সেই তালিকায় রয়েছেন অক্ষয় কুমার ও টুইঙ্কল খান্না। স্ত্রী টুইঙ্কেলের জন্মদিনের আগেই মলদ্বীপে পরিবারের সঙ্গে উড়ে গেছেন বলিপাড়ার এই তারকা দম্পতি। সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়।
 

38

বলি তারকাদের পছন্দের ডেস্টিনেশন মানেই মলদ্বীপ, ফুরসত পেলেই উড়ে যান নীল জলরাশির অতল গভীরে।  নিউ ইয়ার সেলিব্রেশনে একান্ত মুহূর্ত কাটাতে পৌঁছে গেছেন বলিউডের বিকিনি বেব দিশা পাটানি এবং টাইগার শ্রফ। মলদ্বীপে গিয়েই বিচকন্যা হয়ে উঠেছেন দিশা পাটানি। একের পর এক ছবি ভিডিও শেয়ার করেছেন দিশা। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দিশা এবং টাইগারের প্রেমের গুঞ্জন এখন আর অজানা নয়। নিজেরা মুখে কুলুপ আটলেও তাদের নিয়ে চর্চা চলেই আসছে বি-টাউনে।

48

গত বছর থেকেই বলিউডে জোর গুঞ্জন শোনা যাচ্ছে কিয়ারা-সিদ্ধার্থর সম্পর্ক নিয়ে। আরমান জৈনর রিসেপশনেই তাদের মাখোমাখো নাচের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সময় পেলেই একান্তে সময় কাটাতে উড়ে যান বলিপাড়ার এই লাভবার্ডস। চলতি বছরেও মলদ্বীপে উড়ে গিয়েছিলেন এই লাভবার্ডস। সম্প্রতি বিমানবন্দরে দেখা গেছে সিদ্ধার্থ-কিয়ারাকে। নিউ ইয়ার সেলিব্রেশনেই মুম্বই ছাড়ছেন এই কাপল জুটি। উল্লেখ্য,  শেরশাহ ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা গেছে সিদ্ধার্থ-কিয়ারকে।

58


চোখের পলকে বিয়ের ৩ বছর পেরিয়ে গেলেও একে অপরের প্রেমে আজও পাগল বলিউডের হট কাপলস রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। চলতি বছরে নিউ ইয়ার সেলিব্রেশনে কোথায় উড়ে গেছেন রণবীর ও দীপিকা,তা নিয়ে এখনও সাসপেন্স রয়েছে। বলিপাড়ার এই হট কাপেলসকে মু্ম্বই বিমানবন্দরে দেখা গেছে।

68

नया साल यानी 2022 आने में महज कुछ ही घंटे बाकी है। आमजन से लेकर बॉलीवुड और टीवी सेलेब्स तक ने नए साल का स्वागत करने के लिए ढेर सारी प्लानिंग कर रखी है। हालांकि, कोरोना ने फिर से अपने पैर परासने शुरू कर दिए है 

78

মু্ম্বই বিমানবন্দরে সলমন খানের পরিবারের অনেক সদস্যই পাপারাৎজির ক্যামেরায় বন্দি হয়েছেন। তাদের কথা সোহেল খান, অর্পিতা খান ও আয়ুষ শর্মাকে দেখা গেছে। তবে নববর্ষ উদযাপন করতে তারা কোথায় যাচ্ছেন তা জানা যায়নি।

88


বলি অভিনেতা সুনীল শেঠিকে তার স্ত্রীর সঙ্গে দেখা গিয়েছে। নববর্ষ উদযাপন করতেই এবার মুম্বইয়ের বাইরে যাবে সুনীল। সম্প্রতি ইনস্টাগ্রামেও নিজেদের ছবি শেয়ার করেছেন সুনীল শেঠি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos