দীর্ঘ ২৮ বছর ধরে মনোরঞ্জন করার সুষোগ পেয়েছি, ভক্তদের ধন্যবাদ জানালেন কিং-খান

বলিউডে দীর্ঘ ২৮ বছর ধরে কাজ করে করে চলেছেন শাহরুখ খান। ভক্তদের আনন্দ দেওয়া থেকে শুরু করে মনোরঞ্জন করা শাহরুখ খানের তালিকা থেকে বাদ পড়েনি কিছুই। কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ড হচ্ছে শাহরুখ খানের ২৮ বছর। সেই সূত্রেই এবার মুখ খুললেন কিং খান। 

Jayita Chandra | Published : Jun 29, 2020 7:10 AM IST

18
দীর্ঘ ২৮ বছর ধরে মনোরঞ্জন করার সুষোগ পেয়েছি, ভক্তদের ধন্যবাদ জানালেন কিং-খান

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মুহূর্তের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় খানদের বয়কটের ডাক তুলেছে নেট দুনিয়া। সেই তালিকাতে ছিলেন কিং খানও।

28

এমনই সময় শাহরুখ খানের ভক্তরা প্রকাশ্যে এসে প্রতিবাদ শুরু করে নেট দুনিয়ায়। শাহরুখ খানও এক নিম্ন মধ্যবৃত্ত পরিবার থেকে এসে ঝড় তুলেছিলেন বলিউডে।

38

এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হতে থাকে শাহরুখ খানের ২৮ বছর। ১৯৯২ সাল থেকে পথ চলা শুরু তাঁর। 

48

দীর্ঘ ২৮ বছর ধরে সকলকে একের পর এক ছবি উপহার দিয়ে এসেছেন তিনি। তাঁর এই সফরে পাশে থাকার জন্য গৌরীকে ধন্যবাদও জানিয়েছেন কিং খান। 

58

ভক্তদের ট্রেন্ড লক্ষ্য করে শাহরুখ খান সোশ্যাল মিডিয়ার পাতায় একটি পোস্ট করেন। সেখানেই তিনি লেখেন- এক সময়ের স্বপ্ন নেশা হয়ে ওঠে পেশা।

68

একের পর এক  ছবি হিট, তবে শেষ কয়েকবছরে শাহরুখ খানের ছবি পর্দায় দেখতে পায়নি ভক্তরা। জিরোই কি তবে শেষ! 

78

প্রশ্ন তুলেছিলেন অনেকেই। তবে পর্দায় ফিরবেন কিং খান। এদিন সোযস্যাল মিডিয়ার পোস্টে তিনি লেখেন এখনও মনোরঞ্জন করে চলেছি। যা দেখে বেশ কিছুটা স্বস্তি পেল ভক্ত মহল। 

88

বলিউডের সুপারস্টারের এই দীর্ঘ পথ চলার সাক্ষী থাকল  সকলেই। মুহূর্তে এই পোস্ট ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। শুভেচ্ছা বার্তাতে ভাসলেন সকলেরই। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos