'বলিউড গ্যাং'র বিরুদ্ধে রুখে দাঁড়ালেন কঙ্গনা, রহমানের সঙ্গে একমত ক্যুইন

এ আর রহমানের সঙ্গে এবার এক মত কঙ্গনা রনাওয়াত। গত কয়েক সপ্তাহ জুড়ে ফের বিস্ফোরক হয়ে উঠেছেন কঙ্গনা। রহমান সম্প্রতি জানিয়েছেন তাঁর বিরুদ্ধে বেশ কয়েকজন বলিউড ব্যক্তিত্বরা পরিকাল্পনা করে চলেছেন। চেষ্টা করে চলেছেন, যাতে রহমান বলিউডে কোনও বড় কাজ না পান। এমনটাই সেটাই ঘটছে গত কয়েক মাস ধরে। বলিউডে কোনও বড় বাজেটের ছবির প্রস্তাব পাননি তিনি। রহমানের এই মন্তব্যের উত্তর দিলেন কঙ্গনা। টুইটারে পোস্ট করেছেন বলিউডকে তোপ দেগে। 

Adrika Das | Published : Jul 26, 2020 12:04 PM IST

110
'বলিউড গ্যাং'র বিরুদ্ধে রুখে দাঁড়ালেন কঙ্গনা, রহমানের সঙ্গে একমত ক্যুইন

কঙ্গনার টুইটার টিম লেখে, "সকলেই এই তিক্ত অভিজ্ঞতার শিকার হয়েছেন। বিশেষত যখন তুমি বলিউডে নিজের জায়গা করে নাও এবং নিজের ক্ষমতায় দাঁড়াতে শেখ, তখন এরা তোমায় কোণঠাসা করে দেয়।"
 

210

কঙ্গনার এই টুইটের জবাবে স্বাভাবিকভাবে নেটিজেনদের প্রশ্ন রহমানের বিরুদ্ধে দাঁড়িয়ে থাকা বলিউডের দলের পিছনে। কঙ্গনা বহিরাগত এবং একঘরে হয়ে থাকা তারকাদের সঙ্গে দাঁড়িয়েছেন।

310

সেই কারণে অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ সাইবারবাসীরা। তাঁকে আগে যে ক্যুইনের তকমা দেওয়া হয় সেই তকমা এখন বদলে গিয়েছে সাহসি ক্যুইনের তকমায়। 

410

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এ আর রহমান অবশেষে মুখ খুললেন। বলিউডে তাঁর বিরুদ্ধে চলছে ষড়যন্ত্র। এ আর রহমানের বিস্ফোরক নানা মন্তব্যে জল্পনা এখন তুঙ্গে। 

510

রহমান কারও নাম না নিয়েই জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে বলিউডের একদল রয়েছে যাঁরা তাঁকে বলিউডে কাজ দিচ্ছে না। সেই দল থেকেই এখন রহমানের সমস্ত কাজ বাতিল করা হচ্ছে। 

610

সেই কারণে তিনি বলিউডে বহুদিন ধরে কোনও কাজ করছেন না। সম্প্রতি সেসব নিয়ে বিস্ফোরক মন্তব্য দিয়ে বসলেন সংগীতশিল্পী। তিনি জানানা দিল বেচারার পরিচালক মুকেশ ছাবড়া তাঁর কাছে ছবিটির সংগীত পরিচালনার প্রস্তাব নিয়ে আসেন।

710

যারা জেরে রীতিমত হুমকি পেতে হয়েছিল মুকেশকে। অনেকেই মুকেশকে বারণ করে রহমানের কাছে প্রস্তাব নিয়ে যেতে। তাঁর নামে ভুঁয়ো কাহিনিও শোনানো হয়েছে পরিচালককে। 

810

তবে মুকেশ কোনও কথায় কান না দিয়েই রহমানের কাছে গিয়েছিলেন। মুকেশের কথায় রহমান নিশ্চিত হন, বলিউডের এক বিশেষ গ্যাংগ তাঁর বিরুদ্ধে যে পরিকল্পনা নিয়ে এগোচ্ছে, তাতে তাঁদের উদ্দেশ্য একটাই রহমান যাতে ছবিতে কাজের সুযোগ না পায়।

910

প্রশ্ন হল, সলমন খানকে জনসমক্ষে মঞ্চে অপমান করার ফলই কি ভোগ করতে হচ্ছে রহমানকে। এমনটা কেন ঘটল তাঁর সঙ্গে। এ কথা কারও অজানা নয়, ভাইজানের সঙ্গে পাঙ্গা নেওয়া মানে বলিউডে নিজের জায়গা নড়বড়ে হয়ে যাওয়া। 

1010

দু'বার অ্যাকাডেমি পরুষ্কারপ্রাপ্ত একজন সংগীতশিল্পী বলিউডে কাজ পাবে না এমনটা এমন হতে পারে না। রহমানের কাজ না পাওয়ার পিছনে সলমনের হাত আছে কি না এ বিষয় প্রশ্ন তুলেছে নেটদুনিয়া। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos