রাতে ঘুমানোর আগে কি করেন করিনা, 'সিক্রেট' ফাঁস করলেন সইফ নিজেই

বন্দিদশায় একের পর এক তারকাদের পুরোনো সিক্রেটই যেন আবার পেজ-থ্রির পাতা সরগরম করছে। যদিও গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই যেন ডুব দিয়েছেন পুরোনো নস্ট্যালজিয়াতে।  সময় কাটাতে নিজের মতোন বিনোদনের রসদ খুঁজে নিচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় তারকাদের থ্রো-ব্যাক ভিডিও, ছবি আজকাল খুবই ভাইরাল হচ্ছে। সেই তালিকায় রয়েছে সইফ আলি খান, করিনা কাপুর খান। সম্প্রতি নবাব দম্পত্তির একটি পুরোনা সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। করিনা কাপুর ঘুমানোর আগে কোন কাজটি করেন, এই গোপন তথ্যই ফাঁস করেছেন সইফ নিজেই।

Riya Das | Published : Jun 11, 2020 7:12 AM IST

19
রাতে ঘুমানোর আগে কি করেন করিনা, 'সিক্রেট' ফাঁস করলেন সইফ নিজেই

কিছুদিন আগেই ফাঁস হয়েছে করিনার বেডরুম সিক্রেট। যা নিজেই প্রকাশ্যে এনেছিলেন সইফ আলি খান। পর্দাফাঁস হবার পর আবারও শিরোনামের শীর্ষে উঠে এসেছে বলিউডের স্টাইল আইকন করিনা কাপুরের নাম।

29

পতৌদির নবাব সইফ আলি খান এবং নবাব বধূ করিনা কাপুর খান সবসময়েই লাইমলাইটের শিরোনামে থাকেন। তাদের ব্যক্তিগত জীবন  জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক।

39

কুরবান ছবির সময়ে একটি সাক্ষাৎকারে সইফকে প্রশ্ন করা হয়েছিল ঘুমানোর আগে করিনা কাপুর শেষ কোন কাজটা করে থাকেন। এই প্রশ্নের উত্তরেই মজার প্রতিক্রিয়া দিয়েছেন সইফ আলি খান।

49

প্রথমে সইফ বলেছিলেন ঘুমানোর আগে প্রার্থনা করতে পারে। কিন্তু করিনা যখন তাকে টিভি-র ইঙ্গিত দিয়েছিলেন তখন তিনি বলেছিলেন ঘুমানোর আগে টিভি দেখন।

59

অবশেষে সইফ আলি খান স্বীকার করে নিয়েছিলেন, করিনা ঘুমানোর আগে কী করে তিনি বলতে পারবেন না। তার এই প্রতিক্রিয়াতেই হেসে উঠেছিলেন করিনা কাপুর। করিনা কাপুর ঘুমানোর আগে বই পড়তে ভালবাসেন।

69

কিছুদিন আগেই লকডাউনের করিনাকে বাইরে জগিং করতে দেখা গেছে। সেই ছবি প্রকাশ্যে আসতেই দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে।

79


এছাড়াও হোম কোয়ারেন্টাইনে কখনও গাছ লাগিয়ে, কখনও বাগান পরিচর্যা করে, কখনও আবার দেওয়াল অঙ্কন করে, কখনও আবার তৈমুরের চুলের স্টাইল করতেই ব্যস্ত রয়েছেন দুজনে।

89


বছরে দুবার তারা ঘুরতে যান। সমুদ্র সৈকত হোক কিংবা সুইজারল্যান্ড, নিজেদের কোয়ালিটি টাইম কাটানোর জন্য সর্বদা তার পছন্দের ডেস্টিনেশনে পাড়ি জমান।

99

শেষবারের মতোন করিনাকে 'আংরেজি মিডিয়াম'-এ দেখা গিয়েছিল। এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমা রয়েছে তার ঝুলিতে। 'লাল সিং চাড্ডা', 'তখত'-এ দেখা যাবে বলিউডের বেবোকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos