Sara Ali Khan- কার্টুন প্রিন্টেড বিকিনিতে ঝড়, মলদ্বীপ থেকে ছবি শেয়ার করতেই তা ভাইরাল

সারা আলি খান, বিটাউনে পা রাখা মাত্রই তাঁর অনবদ্য অভিনয় সঙ্গে বোল্ডনেসের ঝড়ে কাবু ভক্তমহল। সাহসী পোশাক থেকে শুরু করে সাবেকি লুক, সারা যাই পরে তাই যেন এক কথায় পার্ফেক্ট। সারার এই অনবদ্য লুকের ছটায় এবার বোল্ড আউট সকলেই। কার্টুন প্রিন্টের বিকিনি পরে ঝড় তুললেন নেট দুনিয়ায়। 

Jayita Chandra | Published : Nov 15, 2021 4:48 AM IST

110
Sara Ali Khan- কার্টুন প্রিন্টেড বিকিনিতে ঝড়, মলদ্বীপ থেকে ছবি শেয়ার করতেই তা ভাইরাল

সারা আলি খান (Sara Ali Khan), বিকিনে বরাবরই তিনি স্বাচ্ছন্দ অনুভব করেন। একের পর এক ছবিতে তা বারে বারে প্রমাণিত হয়েছে। সারা পোশাক বিতর্কে (Troll) ঠিক যেমন জড়িয়েছেন, ততটাই তাঁকের কাছের করে নিয়েছে নেটমহল তাঁর প্রাণবন্ত পোস্টের জন্য। 

210

হটনেস হোক বা বোল্ড বিউটি, সারা যেন একরাশ মুক্ত বাতাসের মত, রিল থেকে শুরু করে পরিবারের প্রত্যেকের সঙ্গে তাঁর পোস্ট, এমন কি তাঁর পোশাক নির্বাচনও বেশ নজরে আসে সকলের। 

310

এূবার পালা কার্টুন প্রিন্টের বিকিনির। মলদ্বীপ সফরের সেই ছবি শেয়ার করা মাত্রই তা সকলের নজরে এলো। ঝড়ের বেগে ভাইরাল ছবি। পার্ফেক্ট বিকিনি ফিগারে ঝড় তুলল নেট দুনিয়ায় পাতায় সইফ কন্যা। 

410

বর্তমানে বিটাউনের কাজ নিয়ে যতটা ব্যস্ত সারা, ঠিক ততটাই তিনি পাল্লা দিয়ে ছুটির মেজাজে গা ভাসাচ্ছেন সারা আলি খান। সেই ছবিতেই মেতে এখন নেট দুনিয়া। 

510

সদ্য কাছের বন্ধু জাহ্নবীর সঙ্গে বেরিয়ে পড়েছিলেন তিনি কেদারনাথের পথে। সোশ্যাল মিডিয়াতে দুজনের একাধিক ছবি একসঙ্গে শেয়ার করেছেন দুই অভিনেত্রী। দুজনই এখন বলিউডের বেশ ব্যস্ত সেলেব।

610

সারা আলি খানের বলিউডের সফর শুরু হয়েছিল এখান থেকেই। সুশান্ত সিং রাজপুত (Sushant Sing Rajput) এর সঙ্গে তার প্রথম ছবি। প্রতিটা পরোতে পরোতে জড়িয়ে রয়েছে নানান স্মৃতি।

710

সেই স্মৃতির প্রতি আরও একবার পা বাড়ালেন সারা আলি খান। তবে এবার সঙ্গী হলেন জাহ্নবী কাপুর। দুজনেই একসাথে দর্শন করে নিলেন কেদারনাথ। পাহাড়ের কোল থেকে শেয়ার করলেন একাধিক ছবি। 

810

প্রতিটা ফ্রেমেই যেন পারফেক্ট। অনবদ্য লুকিয়ে সকলের মন মাতালেন দুজনে। একের পর এক ছবি শেয়ার করে শেয়ার করে নিলেন তাদের কাটানো একান্ত সময়ের স্মৃতি। ছুটি উপভোগ করছেন এই ছুটি।

910

সূত্র মারফত খবর কেবলমাত্র লোকদেখানো খাতিরে কেদারনাথ পৌঁছে গিয়ে পুজো দেননি এই তারকার। সেখানে যতগুলো প্রহরে পুজো হয় প্রতিটা প্রহর এই মন্দিরে গিয়ে দর্শন করেছেন তারা।

1010

ফিরে এসে আবারও সিনেমার কাজে হাত। একের পর এক সিনেমা বর্তমানে তাদের হাতে। সেই ছবির কাজে হাত দেবার আগেই একটু বিরতিতে দুই অভিনেত্রী। নেট দুনিয়া বর্তমানে এই ছবি ভাইরাল।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos