আজই কি মা হবেন করিনা , হাসপাতালে ভর্তির আগে সইফিনার বাংলোয় খান ও কাপুর পরিবার


 ৩ থেকে ৪ হতে চলেছেন সইফিনা। অপেক্ষার অবসান হতে চলেছে শীঘ্রই। আজই কি আসতে চলেছে করিনা কাপুরের দ্বিতীয় সন্তান। দ্বিতীয় সন্তান আসার অপেক্ষায় দিন গুনছে অন্তঃসত্ত্বা করিনা কাপুর।  ইতিমধ্যেই  হাসপাতালে ভর্তির আগে গর্ভবতী বেবোর সঙ্গে দেখা করতে এলেন কাপুর ও খান পরিবারের সদস্যরা।
 

Riya Das | Published : Feb 18, 2021 8:44 AM IST

18
আজই কি মা হবেন করিনা , হাসপাতালে ভর্তির আগে সইফিনার  বাংলোয় খান ও কাপুর পরিবার



আজই যে কোনও সময়েই আসতে চলেছে করিনা কাপুরের দ্বিতীয় সন্তান। দ্বিতীয় সন্তান আসার অপেক্ষায় দিন গুনছে অন্তঃসত্ত্বা করিনা কাপুর। 

28

ইতিমধ্যেই নবাব পরিবারে কাউন্ট ডাউন শুরু হয়ে গিয়েছে। নতুন অতিথিকে স্বাগত জানাতে সইফিনার নতুন বাংলোয় হাজির হচ্ছেন খান ও কাপুর পরিবারের সদস্যরা।

38


কিছুদিন আগে করিনার দ্বিতীয় সন্তান আসার তারিখও খোলসা করে দিয়েছিলেন করিনার বাবা রণধীর কাপুর। আগামী ১৫ ফেব্রুয়ারি করিনার দ্বিতীয় সন্তান আসতে চলেছে কাপুর পরিবারে জানিয়েছিলেন রণধীর কাপুর।

48

১৫ ফেব্রুয়ারির দিন রণধীর কাপুরের ৭৪ তম জন্মদিন ছিল।  সেদিন করিনাকে বাড়ির বাইরে শেষবারের মতো দেখা গেছে।

58

১৫ ফেব্রুয়ারির দিন রণধীর কাপুরের ৭৪ তম জন্মদিন ছিল।  সেদিন করিনাকে বাড়ির বাইরে শেষবারের মতো দেখা গেছে।

68


বান্দ্রার মাউন্ট মেরি চার্চে মঙ্গলবার প্রার্থনা করতে গিয়েছিলেন করিনার বাবা ও মা। তারপরই বুধবার বিকেল থেকে একে একে করিনার নতুন বাড়িতে পরিবারের সদস্যরা আসতে শুরু করেছে।

78


দিদি করিশ্মা কাপুর , মা ববিতা এবং সইফের বোন সোহা আলি খানের সঙ্গে প্রথম পক্ষের সন্তান ইব্রাহিমকেও নতুন বাংলোয় দেখা গেছে।

88

সূত্রের খবর, আজই  অর্থাৎ ১৮ ফেব্রুয়ারি দ্বিতীয়বারের জন্য  মা হবেন করিনা কাপুর খান। এবং চতুর্থবারের জন্য বাবা হবেন পতৌদির ছোটে নবাব সইফ আলি খান।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos