নিসর্গ ঘুর্ণিঝড়ে ব্যাপক ক্ষতি ফার্মহাউসে, হাতে ঝাঁটা নিয়ে সাফাইয়ে নামলেন সলমন

দফায় দফায় ঘুর্ণিঝড়। বাংলার পর ক্ষতিগ্রস্থ এবার মুম্বই। বুধবার নিসর্গের দাপটে ক্ষতিগ্রস্থ হয়েছে সলমন খানের ফার্ম হাউসও। মহারাষ্ট্রের ওপর দিয়ে বয়ে চলা ঘুর্ণিঝড়ের প্রভাবে বিভিন্ন শহরে নষ্ট হয়েছে সম্পত্তি। ক্ষয়ক্ষতি হয়েছে ব্যাপক। সেই তালিকাতে সামিল সলমন খানের ফার্মহাউসও। নিজেই নামলেন ভাইজান সাফাই অভিযানে। 

Jayita Chandra | Published : Jun 6, 2020 11:55 AM IST

19
নিসর্গ ঘুর্ণিঝড়ে ব্যাপক ক্ষতি ফার্মহাউসে, হাতে ঝাঁটা নিয়ে সাফাইয়ে নামলেন সলমন

নিসর্গ ঘুর্ণিঝড়ের প্রকোপে একাধিক মানুষের জীবনে নেমে এসেছে বিপদ। বিচ্ছিন্ন হয়েছে বিদ্যুৎ। নেই ইন্টারনেট পরিষেবা। বাড়ির ছাদ উড়েছে, কেউ আবার ঝড়ে হারিয়েছেন প্রিয়জনদের। 

29

সলমন খান লকডাউনের সময় ২২ জনকে নিয়ে নিজের ফার্মডাউসে আটকে গিয়েছিলেন। সেখানেই রয়েছেন বর্তমানে তিনি। 

39

ঘুর্ণিঝড়ের দাপটে ক্ষতিগ্রস্থ হয়েছে সেই ফার্মহাউসও। একাধিকবার সলমন খানের ভিডিও ও বাড়ির অন্দর মহলের ছবিতে ধরা পড়েছিল, পানভেল ফার্মহাউস বেশ খোলামেলা জায়গায়। 

49

একাধিক গাছ দিয়ে ঘেরা, সাজানো বাগান। ঘুর্ণিঝড় নিসর্গে সেখানে পড়েছে বেশ কয়েকটি ছোট গাছ। পাশাপাশি বৃষ্টি ও ঝড়ের জন্য জল জমে, পাতা পড়েছিল সর্বত্র। 

59

ঝড় থামতেই তা সাফাইয়ের দিকে নজর দিলেন ভাইজান। করোনার জন্য বাড়িতে কোনও রকমের পরিচারিকাকে বাইর থেকে ঢুকতে দেওয়া হচ্ছে না। তাই সলমনের ফার্মহাউসে থাকা সদস্যরাই হাত লাগিয়এছিলেন সাফাইয়ে। 

69

বাদ পড়েননি খোদ সালমন খানও। ঝাঁটা হাতে ময়দানে নেমে পড়েছিলেন তিনিও। সকলের সঙ্গে পরিষ্কার করতে লাগেন স্বাধথের ফার্মহাউস। 

79

অনেকের মধ্যে দেখা যায় লুলিয়া ভান্তুরকেও। তিনিও ঝাঁটা নিয়ে পাতা সরিয়ে পরিষ্কার রাস্তা পরিষ্কার করার কাজে হাত দিয়েছিলেন। 

89

বিশ্ব পরিবেষশ দিবসে সেই ভিডিও সকলের জন্য শেয়ার করলেন সলমন খান। মুহূর্তে তা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। 

99

এই ফার্ম হাউসেই এখন সলমন খানের সঙ্গে রয়েছে তাঁর বোন অর্পিতার পরিবার, জ্যাকলিন ফার্নান্ডেজ, আরবাজের পুত্র, লুলিয়া ভান্তুর প্রমুখেরা। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos