'সাবধান, ভাই আসছে ট্যাক্টর নিয়ে', হার্দিক-নাতাশার ফোটোশ্যুটে তৈরি সলমনের মিম

সলমন খানের ট্র্যাক্টর বিতর্ক এখন তুঙ্গে। গায়ে কাদা মেখে ছবি পোস্ট করে জল্পনা, শোরগোল শুরু করে সোশ্যাল মিডিয়ায়। যার পরই ট্র্যাক্টরের ভিডিওটি পোস্ট করেন সলমন। তাতে অবশ্য ট্রোল করা কমেনি বরং বেড়ে গিয়েছে। সলমন খানের ছবি হোক বা তাঁর কোনও সাক্ষাৎকার, ভাইজানকে ট্রোল করার কোনও সুযোগই হাতছাড়া করে না ট্রোলাররা। তাঁর নিন্দুক ছাড়াও নেটিজেনরাও সামিল হয় এই ট্রোল গেমে। এবার তাঁর ট্র্যাক্টর বিতর্ক নিয়ে ট্রোলাররা জুড়েছে সলমনের হিট অ্যান্ড রান মামলা।

Adrika Das | Published : Jul 21, 2020 12:44 PM IST

110
'সাবধান, ভাই আসছে ট্যাক্টর নিয়ে', হার্দিক-নাতাশার ফোটোশ্যুটে তৈরি সলমনের মিম

হিট অ্যান্ড রান মামলায় সলমন নন বসেছিলেন তাঁর ড্রাইভার। সলমনের এই বক্তব্যের পর থেকেই তাঁকে নিয়ে শুরু হয়েছিল ট্রোলের বাহার। 

210

সূত্রের খবর ছিল, মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়েছিলেন সলমন। স্টিয়ারিং থেকে নিয়মন্ত্রণ হারিয়ে ফুটপাথবাসীদের উপর নিজের এসইউভি তুলে দিয়েছিলেন তিনি। 

310

সম্পূর্ণ তথ্যটি মিথ্যে বলে দাবি করে সলমনের ঘনিষ্ঠমহল। সলমনের জীবনের সেই দুর্ঘটনার পর থেকে ট্রোলাররা যেন ঝাঁপিয়ে পড়েছিল তার উপর। 

410

সলমনের কোনও পোস্ট থাকুক বা না থাকুক, সাধারণ দিনগুলিতেও হিট অ্যান্ড রান মামলা নিয়ে তৈরি হয় মিম। এবারও তার অন্যথা হয়নি। ট্র্যাক্টর ভিডিওর পর মিম তৈরি করেছে ভক্তরা। 

510

হার্দিক পাণ্ডিয়া এবং নাতাশা স্ট্যানকোভিকের ফোটোশ্যুটের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে সলমনের মিম। নাতাশাকে নিয়ে খেতের মধ্যে হেঁটে যাচ্ছেন হার্দিক। 

610

সেই ছবির নিচে লেখা, "সাবধানে হাঁটা চলা করবেন। শুনেছি সলমন খান নাকি আজকাল ট্র্যাক্টর নিয়ে মাঠে ঘাটে ঘুরে বেড়াচ্ছেন।" এই লেখাতে স্বাভাবিকভাবে লাইকের বন্যা বয়ে গিয়েছে। 

710

এছাড়াও এমন কিছু মিম ভাইরাল হয়েছে যেখান লেখা, "ট্র্যাক্টরটা খেতে চালালেন নাকি ফুটপাতে।" এই ধরণের মিমে রীতিমত হাস্যরস খুঁজে পেয়েছে নেটিজেনরা। 

810

সলমনের পোস্টে নেটিজেনরা কমেন্ট করেছেন, "কাদা মেখে ছবিতে ট্রোল হওয়ার পর আমাদের এখন বিশ্বাস করানোর ট্র্যাক্টর চালিয়ে দেখিয়ে দিলেন ভাইজান। কত সময় আপনার হাতে।"

910

আরও একটি মিমে দেখা যাচ্ছে, সলমনের ট্র্যাক্টরে পিছনে বসে রয়েছে আরও একজন। সেখানে মিমটি তৈরি হয়েছে, "সলমন ভাই সর্বদা একজন অতিরিক্ত ব্যক্তিকে নিজের গাড়িতে নিয়ে ঘোরেন। যে তাঁর দোষ নিজের ঘাড়ে নিতে পারবে।" 

1010

সলমের প্রতিটি পোস্ট ভাইরাল নেটদুনিয়ায়। এতে অবশ্য বেজায় চটেছে সলমন ভক্তরা। মিমারদের সংখ্যা যদিও অনেক বেশি। তাই তারা হাজার লড়াই করেও কিছুতেই পেরে উঠছে না। তবে ময়দান ছাড়ার পাত্র তারা একেবারেই নয়। পাল্টা পোস্ট করছে সলমনের চ্যারিটি নিয়ে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos