'বেপাড়ার কুকুরকে কতবার বোঝাবেন আপনি', ক্যাটরিনার পেছনে রণবীরকে দেখে বিস্ফোরক সলমন

সলমন খান ও ক্যাটরিনার মধ্যে সম্পর্ক নিয়ে প্রথম থেকেই জল্পনা তুঙ্গে। একের পর এক খবরের শিরোনামে উঠে এসেছে তাঁদের গোপন প্রেম কাহিনি। কিন্তু ক্যাটরিনার ক্ষেত্রে এই কথা কতটা সত্যি! যদি তাই হত তবে সমুদ্র সৈকতে একান্তে রণবীরের সঙ্গে কী করছিলেন অভিনেত্রী। প্রশ্ন উঠতেই সাফ জবাব দিলেন সলমন খান। 

Jayita Chandra | Published : Apr 21, 2020 5:24 AM IST

19
'বেপাড়ার কুকুরকে কতবার বোঝাবেন আপনি', ক্যাটরিনার পেছনে রণবীরকে দেখে বিস্ফোরক সলমন

সলমন খান ও ক্যাটরিনার মধ্যে সম্পর্কের কথা অনুমান করেছিলেন অনেকেই। কিন্তু কোথাও গিয়ে যেন সেই সম্পর্কের খবর সামনে উঠে আসেনি কখনই।
 

29

যদিও একাধিকবার এই তারকাকে সলমন খানের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায়। আর সলমন খানও অধিকাংশ সময় ক্যাটরিনাকে নিয়েই কথা বলতে পছন্দ করেন। 

39

ব্যাচেলর খানের জীবনে ঝড় তোলা ক্যাটরিনা কী তবে এবার বিয়ে করতে চলেছেন ভাইজানকে, এমনই প্রশ্নে যখন ঝড় উঠেছিল বি-টাউনে ঠিক তখনই ময়দানে হাজির রণবীর কাপুর। 

49

দীপিকার মন ভেঙে রণবীর তখন ক্যাটরিনায় মত্ত। হাতে আজব প্রেম কী গজব কাহানি ছবির কাজ। সেটে আরও কাছাকাছি চলে আসলেন তাঁরা।

59

বিষয়টা নজর এরায়নি সলমন খানের। তিনি স্পষ্টই জানিয়েছিলেন তাঁর এতে আপত্তি। একবার এক সাক্ষাৎকারে সলমন খান সাফ জানিয়ে ছিলেন গলির কুকুরকে কতবার বোঝানো যায়!

69

একবার বোঝাবেন, দ্বিতীয়বার তারা করবেন, তারপর মারবেন, কিন্তু যার শোনার সে তাতেই শুনবে নয়তো শুনবে না। 

79

যদিও এই মন্তব্যের পর কোনও কথাই বলেননি রণবীর। তিনি ক্যাটরিনায় সঙ্গে বিয়ে ঠিক করে সেরে ফেলেন বাকদানও। 

89

কয়েকদিনের পরই ফাঁস হয়েছিল ছবি, দুজনেই একান্তে সমুদ্র সৈকতে সময় কাটাচ্ছেন। এই ছবি দেখার পর খানিকটা চুপ ছিলেন সলমন খান। 

99

পরবর্তীতে নিজেই জানিয়েছিলেন কারুর ব্যক্তিগত জীবন নিয়ে এভাবে আলোচনা হওয়াটা উচিৎ নয়। এই বিষয়টা মাথায় রেখেই খবর করা হোক। তাঁর কোনও আপত্তিই নেই এতে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos