করোনার থাবা এবার সলমনের বাড়িতে, হোম আইসোলেশনে ভাইজানের গোটা পরিবার

ফের করোনার থাবা পড়েছে বলিউডের অন্দরমহলে।  সলমন ফ্যানেদের জন্য দুঃসংবাদ।  এবার করোনা ভাইরাস ঢুকে পড়ল স্বয়ং ভাইজানের অন্দরমহলে। এর আগেও একের পর এক উজ্জ্বল ব্যক্তিত্ব করোনায় আক্রান্ত হয়েছেন। এবার মারণ ভাইরাস করোনা করাল থাবা বসিয়েছে ভাইজান ঘনিষ্ঠদের। আগামী ১৪ দিনের জন্য হোম আইসোলেশনে রয়েছেন ভাইজানের পুরো পরিবার।

Riya Das | Published : Nov 19, 2020 7:18 AM IST

17
করোনার থাবা এবার সলমনের বাড়িতে, হোম আইসোলেশনে ভাইজানের গোটা পরিবার

বলিউডের মোস্ট ব্যাচেলর হিরো সলমন খান, একাধিক সম্পর্ক থেকে বিচ্ছেদ সবেতেই শীর্ষে।  বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের ঘরেই এবার করোনার থাবা।

27

অতিমারীর কবলে এবার সলমনের ড্রাইভার আশোক এবং বাড়ির  দুই পরিচারকও করোনায় আক্রান্ত। 

37

প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে, বাড়ির ৩ জন কর্মীর রিপোর্ট পজিটিভ আসার পর থেকেই হোম আইসোলেশনে রয়েছে সলমন খান। তবে তিনি একাই নন, পরিবারের সকলেই এখন ঘরবন্দী।

47

তবে করোনার এই খবর নিয়ে সলমনের পরিবারের পক্ষ থেকে কোনওরকম বিবৃতি দেয়নি পরিবারের কেউনি। এমনকী সলমনও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট।

57

করোনায় আক্রান্ত কর্মীদের স্বাস্থ্য পরিষেবা এবং চিকিৎসার যাবতীয় ব্যবস্থা করেছেন ভাইজান নিজেই। সকলেই হাসপাতালে ভর্তি রয়েছেন।

67

সম্প্রতি বিগ বসের সঞ্চালনা করছেন সলমন। তবে উইকএন্ড কা ওয়ার এপিসোডের জন্য তিনি শুটিং করবেন কিনা তা নিয়েও বাড়ছে জল্পনা।

77

বিগ বসের পাশাপাশি প্রভু দেবা পরিচালিত 'রাধে' ছবির শুটিং নিয়েও বেজায় ব্যস্ত রয়েছেন ভাইজান। যেখানে দিশা পাটানির সঙ্গে দেখা যাবে ভাইজানকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos