২৪ বছরেই বিয়ে না করে কোলে সন্তান, এই কারণেই আজও 'সিঙ্গল মাদার' সুস্মিতা

 ৪৫-এ পা দিলেন মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন। প্রথম ভারতীয় হিসেবে মাত্র ১৮ বছর বয়সে মিস ইউনিভার্সের মুকুট উঠেছিল সুস্মিতার মাথায়। মিস ইউনিভার্সের খেতাব জেতার পরই 'দস্তক' ছবি দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনও তার আড়ম্বরপূর্ণ। মাত্র ২৪ বছর বয়সেই বিয়ে না করেই কোলে এসেছে সন্তান, তারপর থেকেই ৪৫-এ এসেও সিঙ্গেল পেরেন্ট হিসেবে মাতৃত্বের পুরো স্বাদটাও বেশ আনন্দের সঙ্গেই উপভোগ করছেন সুস্মিতা।
 

Riya Das | Published : Nov 19, 2020 5:12 AM IST

19
২৪ বছরেই বিয়ে না করে কোলে সন্তান, এই কারণেই আজও 'সিঙ্গল মাদার' সুস্মিতা


৪৫-এ পা দিলেন বলি অভিনেত্রী সুস্মিতা সেন। বিয়ে নিয়ে এখনও কোন পরিকল্পনা নেই অভিনেত্রীর। আপাতত সিঙ্গল মাদারের জীবনটাই  চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী।

29


সালটা ১৯৯৪। বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন  প্রথম ভারতকে এনে দিয়েছিল মিস ইন্ডিয়া এবং  মিস ইউনিভার্সের খেতাব। 

39


সন্তানের মা হওয়ার জন্য যে কোনও পুরুষের দরকার হয় না তা চোখে আঙুল দিয়ে সকলকে দেখিয়েছিলেন সুস্মিতা। বরবারই নিজের মতোন করে জীবনটা উপভোগ করেছেন অভিনেত্রী।

49

প্রতিটি নারীর কাছেই সুস্মিতা সেন একজন আইডল। মনের ইচ্ছাশক্তির কাছে যে সবকিছু হার মানতে পারে তা তিনি কাজে করে বুঝিয়ে দিয়েছেন।

59

বয়স মাত্র ২৪। এত ছোট বয়সেই বিয়ে না করে সন্তান দত্তক নিয়ে সাহসীকতার পরিচয় দিয়েছিলেন সুস্মিতা। বর্তমানে তার দুই ময়ে রেনি এবং আলিশাকে নিয়েই তার সংসার।

69


মেয়ে দত্তক নেওয়ার পর অনেক কটাক্ষের মুখেই পড়েছিলেন সুস্মিতা। কিন্তু তিনি হাল ছাড়েন নি। সিঙ্গল মাদার হয়েই মেয়েদের মানুষ করেছেন সুস্মিতা। 

79

ফিটনেস ফ্রিক অভিনেত্রীর মন ভাল রাখার প্রধান রসদই হল শরীরচর্চা। বর্তমানে বয়ফ্রেন্ড রহমান শল এর সঙ্গে চুটিয়ে প্রেমও করছেন অভিনেত্রী । যখনই সময় পান নিজেদের একান্ত সময় কাটিয়ে নেন দুজনেই।

89

নিজের ফিটনেস নিয়েও যেমন সচেতন অভিনেত্রী তেমনি সিঙ্গেল পেরেন্ট হিসেবে মাতৃত্বের পুরো স্বাদটাই তিনি বেশ আনন্দের সঙ্গেই উপভোগ করছেন। এবং এই কারণেই আজও তিনি সিঙ্গল মাদার।

99


অভিনেত্রীর পরিবারের থেকেও কোনওদিন কোনও চাপ ছিল না বিয়ে নিয়ে। তিনি বিয়ে না করেও অনেক সুখী রয়েছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos