ছিঃ ছিঃ, কাঁচি দিয়ে অন্তর্বাস কাটলেন রাখি, 'ড্রামাকুইন '-এর কীর্তিতে রেগে আগুন অভিনবের স্ত্রী

বিগ বস মানেই বিনোদনের রসদ। সলমন খানের বিতর্কিত শো বিগ বস ১৪ জনপ্রিয়তা তুঙ্গে। বিশেষত, যেদিন থেকে রাখি সওয়ান্ত বিগ বসের ঘরে পা রেখেছেন সেদিন থেকেই পুরো ভোল বদলে গিয়েছে। একে অপরের সঙ্গে লড়াই থেকে  শো-এর টিআরপি বাড়ানোর জন্য চরম অশ্লীলতার সীমা পার করছেন প্রতিযোগীরা। বিগ বসের ঘরের ভিতরের কান্ডকারখানা দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। রাখি সাওয়ান্ত নিয়ে তোলপাড় নেটিজেনরা। ব্রা পরে স্নান করা থেকে অন্যের অন্তর্বাস কেটে দেওয়া। ক্যামোরার সামনে রাখির কীর্তিতে ছিঃ ছিক্কারে ভরে গেল সোশ্যাল মিডিয়া।

Riya Das | Published : Jan 29, 2021 6:53 AM IST

112
ছিঃ ছিঃ, কাঁচি দিয়ে অন্তর্বাস কাটলেন রাখি,  'ড্রামাকুইন '-এর কীর্তিতে রেগে আগুন অভিনবের   স্ত্রী

 

একের পর এক ছবি পোস্ট করে লাইমলাইটের শীর্ষে সবর্দাই থাকেন  বলিউডের ড্রামাকুইন।  বলি অভিনেত্রীদের মতোই বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় বির্তকের কেন্দ্রবিন্দুতে থাকেন রাখি সাওয়ান্ত। 

212

যেদিন থেকে ড্রামাকুইন রাখি সওয়ান্ত বিগ বসের ঘরে পা রেখেছেন সেদিন থেকেই পুরো ভোল বদলে গিয়েছে। 

312

কখনও বিয়ে, কখন প্রেগনেন্সি আবার কখনও বা কন্ট্রোভার্সি ভিডিও পোস্ট করে নয়া চমক দিচ্ছেন অভিনেত্রী। এবার বিগ বসের ঘরে চমক দিলেন ড্রামাকুইন রাখি।

412


প্রথমে রাখির রহস্যময় স্বামী রীতেশকে নিয়ে তোলপাড় শুরু হয়েছিল। তারপরই পুরোনো প্রেম আড়ালে ঢাকা পড়ে যায়। বিগবস প্রতিযোগী অভিনব শুক্লকে নিয়ে শুরু হয় রাখির অধিকারবোধ। অভিনবের স্ত্রী রুবিনা প্রথমকে বিষয়টিকে গুরুত্ব না দিলেও বর্তমানে রাখির কীর্তিতে তিতিবিরক্ত।

512

কখনও অভিনবকে ভালবেসে ফেলেছেন তো কখনও অভিনবের হট অবতারে মজেছেন রাখি। 

612

আবার কখনও অভিনবের সন্তানের মা হতে চান তো সারা গায়ে লিপস্টিক  দিয়ে অভিনবের নাম লিখে ফেলেন। রাখির এই কীর্তিতে শোরগোল সোশ্যাল মিডিয়ায়।

712

এখানেই শেষ নয়, এবার রাখির নতুন বায়না অভিনব অন্তর্বাস কাচবেন তিনি। সেটা করতে রাজি হননি অভিনব। ব্যাস তাতেই রেগে আগুন রাখি।

812

অভিনবের থেকে প্রত্যাখ্যাত হয়ে ভয়ঙ্কর কান্ড ঘটালেন ড্রামাকুইন। রেগে গিয়ে কাচি দিয়ে কুচি কুচি করে অন্তর্বাস কেটে ফেললেন অভিনেত্রী।

912

অভিনবের থেকে প্রত্যাখ্যাত হয়ে ভয়ঙ্কর কান্ড ঘটালেন ড্রামাকুইন। রেগে গিয়ে কাচি দিয়ে কুচি কুচি করে অন্তর্বাস কেটে ফেললেন অভিনেত্রী।

1012

রুবিনা জানিয়েছেন,এই বাড়াবাড়ি আর মেনে নেওয়া যাচ্ছে না। অ্যাটেনশন পাওয়ার জন্য এই নোংরামো সহ্য করার মতোন নয়। 

1112

এর আগের টাস্কেও সুইমিং পুলের কাছে বালতি নিয়ে স্নান করেছেন রাখি, থুড়ি রাখির গায়ে সাবান মাখিয়ে স্নান করিয়ে দিয়েছেন রাহুল বৈদ্য। অশ্লীলতার চরমে পৌঁছে গেছেন রাখি।

1212

একে অপরের বিরুদ্ধে লড়াই থেকে  শো-এর টিআরপি বাড়ানোর জন্য চরম অশ্লীলতার সীমা পার করছেন সলমন খানের বিতর্কিত শো বিগ বস ১৪-র প্রতিযোগীরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos