রণবীর-ক্যাটরিনাকে কী উপদেশ দিতে চেয়েছিলেন সলমন, জানতেন শুধুমাত্র করণ

সলমনের নাকের তলা দিয়ে রণবীর-ক্যাটরিনার প্রেম! এ কী সম্ভব, তবে সম্ভব করেছিলেন এই জুটি। কয়েকদিনের জন্যে হলেও তা সকলের মধ্যে সাড়া ফেলে দিয়েছিল। বিয়ে পর্যন্ত কথা হয়ে গিয়েছিল তাঁদের মধ্যে। সবটা জানার পর কী উপদেশ দিতে চেয়েছিলেন সলমন খান এই জুটিকে। 

Jayita Chandra | Published : Apr 26, 2020 4:22 AM IST

19
রণবীর-ক্যাটরিনাকে কী উপদেশ দিতে চেয়েছিলেন সলমন, জানতেন শুধুমাত্র করণ

সলমন খান ও ক্যাটরিনা কাইফের মধ্যে থাকা সম্পর্ক কোনও দিনই প্রকাশ্যে আসেনি। কিন্তু একাধিকবার দুই তারকার বাক্যালাপ যেন সকলকে চোখে আঙুল দিয়ে বুঝিয়ে দিত না বলা কথা। 

29

সলমন খানের হাত ধরেই বলিউডে আসা। এরপর একে একে বক্স অফিস হিট ছবি দর্শকদের উপহার দিয়ে ঝড় তুলেছিলেন ক্যাটরিনা। 

39

ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলতে পছন্দ করেন না তিনি। কিন্তু কোথাও গিয়ে রণবীরের সঙ্গে তাঁর ক্রমে ঘনিষ্ট হয়ে ওঠা চোখে পড়ছিল সকলেরই।

49

এই সম্পর্কের খবরে মন ভাঙছিল দীপিকার। রণবীর দীপিকার মধ্যে বিচ্ছেদ পর্যন্ত গড়িয়ে ছিল এই সম্পর্কের ঝড়। 

59

তবুও থেকে থাকেনি রণবীর ও ক্যাটরিনার প্রেম কাহিনি। একই সঙ্গে দুই তারকা গোপনে প্রেম করছেন শুনে প্রথমে বেজায় রেগে গিয়েছিলেন সলমন খান। 

69

এমন সময় কফি উইথ করণে অতিথি হয়ে হাজির হল সলমন খান। সেখানেই করণ জোহার তাঁকে প্রশ্ন করে বসেন, সলমন খান রণবীরকে কী উপদেশ দেবেন! 

79

না ভেবেই সলমন খান সাফ জানিয়েছিলেন যে আনন্দ করো, ফুর্তি করো, সময়কে উপভোগ করো। এরপরই করণ জানতে চান ক্যটরিনাকে কী উপদেশ দেবে, তিনি জানিয়েছিলেন, দয়া করে তুমি অন্তত আনন্দ, ফুর্তি করো না। 

89

যদিও ক্যাটরিনা আর রণবীরের এই সম্পর্ক ভাঙতে বেশিদিন সময় লাগেনি। আবারও দীপিকার সঙ্গে ঘনিষ্ট হয়ে পড়ছিলেন অভিনেতা। 

99

যদিও এখন ভিকিতেই মজেছেন অভিনেত্রী। তবে সলমনকে টপকে প্রকাশ্যে সে সম্পর্ক স্বীকার করার ক্ষমতা নেই তাঁর সাফ জানিয়েছিলেন ক্যাট। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos