আরিয়ান গ্রেফতারের পর বেড়েছে শহরজুড়ে তল্লাসি, 'কাউকে টার্গেট করা নয়, NCB নিজের কাজ করছে'- সমীর

বলিউড মানেই এখন ফোকাসে আরিয়ান খান। আগামী সোমবার পর্যন্ত এনসিবি হেফাজতে স্টারপুত্র। আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকেই নেট দুনিয়ায় ঝড়। শাহরুখের পাশে ভক্তমহল, তুলল প্রশ্ন, আরিয়ানকে কি টার্গেট করা হচ্ছে!

Jayita Chandra | Published : Oct 5, 2021 5:50 AM IST

19
আরিয়ান গ্রেফতারের পর বেড়েছে শহরজুড়ে তল্লাসি, 'কাউকে টার্গেট করা নয়, NCB নিজের কাজ করছে'- সমীর

আরিয়ান খান(Aryan Khan), গ্রেফতার হওয়ার পর থেকেই ঝড় ওঠে নেট দুনিয়ায়। শাহরুখ খানের (Shah Rukh Khan)স্ট্রাগেল স্টোরি তুলে ধরে বিভিন্নফ্যান (Fan Club) ক্লাব। 

29

প্রশ্ন ওঠে ফ্রেম করা হচ্ছে আরিয়ান খানকে। এনসিবি-র (NCB) দিকে এই অভিযোগের আঙুল উঠতেই সাফ উত্তর দিলেন অফিসার সমীর।

39

জানালেন, এনসিবি গত একবছর ধরেই ড্রাগ (Drug Case) নিয়ে তল্লাসি চালাচ্ছে। কাউকে ফ্রেম করা হচ্ছে না। শুধুমাত্র তদন্তের সুবিধার জন্য এদের আটক করা হয়েছে। 

49

আরিয়ান খান ধরা পড়ার পর থেকেই একের পর এক নাম আসছে সামনে। ঝড়ের গতীতে গ্রেফতার হচ্ছে বহু প্যাডলর। আর সেই কারণেই তাদের হেফাজতে রাখা। 

59

সমীর এর আগেই জানিয়েছিলেন, যারা ড্রাগ নেয়, তাঁদের যদি না ধরা হয়, তবে বিক্রেচার কাছ পর্যন্ত পৌঁছনো যাবে কীভাবে!

69

তবে আরিয়ানকে নিয়ে ওঠা এই বিতর্কের ঝড়ে মোটেও খুশি নয় নেট দুনিয়া। একাধিক সূত্র থেকে মিলছে একাধিক খবর। আরিয়ানের এক বন্ধুই জানায়, তাঁদের কাছ থেকে ড্রাগ পাওয়া গিয়েছে এই অভিযোগ ভিত্তিহীন। 

79

যদিও এখনও চলছে তদন্ত। তারই মাঝে ভেঙে পড়েছেন গৌরী খান। শ্যুটিং বাতিল করে বাড়িতেই রয়েছেন শাহরুখও। পাশে গোটা বলিউড। 

89

সলমন খানের পরিবারের পর এবার হৃত্বিকের প্রাক্তণ স্ত্রী সুজন খানও পৌঁছলেন গৌরীর কাছে। বিপদের দিনে স্টারপুত্রকে সাহায্য করতে মিলছে নানা ন পরামর্শও। 

99

যদিও আরিয়ানের ৭ অক্টোবরের আগেই নেই মুক্তি। সেদিন আবারও তোলা হবে তাকে কোর্টে। জামিন নিয়ে এখনও নিশ্চিত কোনও ইঙ্গিত মেলেনি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos