পরকিয়ায় নাম-চেইন স্মোকার শাহরুখ, তারই কি প্রভাব পড়েছে আরিয়ানের ওপর, উঠছে প্রশ্ন

পর্দায় যিনি সকলকে রোম্যান্সের পাঠ পড়ান, সেই শাহরুখ খান, নিজে সংসার জীবনে ঠিক কতটা সুখী! বারে বারে এই প্রশ্ন সামনে উঠে এলোও কখনই এই নিয়ে স্পষ্ট মন্তব্য করেননি তিনি। তবে খোলসা করেছেন নিজের লাভ লাইভের একাধিক রহস্য। 

Jayita Chandra | Published : Oct 4, 2021 3:28 PM IST / Updated: Oct 05 2021, 06:20 AM IST

19
পরকিয়ায় নাম-চেইন স্মোকার শাহরুখ, তারই কি প্রভাব পড়েছে আরিয়ানের ওপর, উঠছে প্রশ্ন

শাহরুখ খানের জীবনে পরকীয়া একাধিকবার উঁকি মেরেছে। কখনও প্রকাশ্যে কখনও পর্দার পেছনে। তবে প্রিয়ঙ্কা তাদের মধ্যে হট টপিক। 

29

দীর্ঘদিন প্রিয়ঙ্কার সঙ্গে সম্পর্ক বজায় রেখে ছিলেন কিং খান। আর তা সাধারণ সম্পর্ক ছিল, এমনটা বলা মোটেই চলে না। এই সম্পর্কের আঁচ পৌঁছে গিয়েছিল গোরী দেবীর কাছেও। গৌরী সবটা জানতে পেরে ছাড়তে চেয়েছিলেন কিং খানকে।

39

যদিও পরবর্তীতে সবটাই স্বাভাবিক হয়ে যায়, তবে প্রিয়ঙ্কা পর্ব শাহরুখের জীবনে কালো ছাপ হয়ে থেকে যায়। নিজে পছন্দ করে মাত্র ১৮ বছর বয়সে মন দিয়েছিলেন গৌরীকে শাহরুখ খান। তবেল কেন এভাবে তাঁকে ঠকানো! তিনি কি সুখী নন!

49

প্রশ্ন করতে শাহরুখ উত্তর দিয়েছিলেন, ভূল তাঁর। গৌরী বলেই তাঁকে সহ্য করছে। একের পর এক ভূল ক্ষমা করছে। তবে কি তিনি গৌরীকে ভয় পান, নেট মহলে এই খবরও ছড়িয়ে পড়ে। বাড়িতে কি অশান্তি ভোগ করছেন কিং খান!

59

তারও উত্তর চেপে রাখেননি তিনি। জানিয়েছিলেন, সংসারের পার্ফেক্ট ব্যালন্স ধরে রেখেছিলেন তিনি। তবে লোকে যা ভাবে তাই ভাবুক। আমার আর গৌরীর মাঝে ঠিক কেমন সম্পর্ক রয়েছে, তা কেবল মাত্র আমরা দুজনেই জানি। আমাদের মধ্যেই থাক।

69

তবে পুরোনো সেই সকল বিতর্কের ঝড় আবারও ফিরে আসছে শাহরুখের জীবনে, আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর। প্রশ্ন উঠছে অভিভাবকত্ব নিয়েও। 

79

এখানেই শেষ নয়, শাহরুখ খান বারে বারে বলেছিলেন তিনি চেইনস স্মোকার, নিজেকে সুধরে নেওয়ার চেষ্টা করছেন, সেই প্রভাবেই কী আরিয়ানের ওপর, তা নিয়েই বর্তমানে নেট দুনিয়ায় ঝড়। 

89

নার্কোটিক্সের জালে আরিয়ান খান। ক্রজ পার্টিতে মাদন কাণ্ডে জড়িয়ে পড়ে কিং খানের পুত্রে নাম। আরিয়ন সবটাই জানায় এনসিবি-কে। তাঁর কথায়, তিনি ছিলেন অতিথি। তবে ফোন থেকে মেলে অন্য তথ্য। নার্কোটিক্স, এই ঘটনার সঙ্গে সঙ্গেই শাহরুখ পুত্রের ফোন বাজেয়াপ্ত করে, আর সেখান থেকেই মেলে যাবতীয় তথ্য।

99

মাত্র ২ মিনিট কথা হয়েছে শাহরুখের সঙ্গে আরিয়ানের। গ্রেফতার হওয়ার পরই বাবার সঙ্গে কথা। বর্তমানে শাহরুখের পাশে দাঁড়িয়েছে বিটাউন। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos