'মাস্টারমাইন্ড' সন্দীপ সিং এর সঙ্গে একবছর যোগাযোগই ছিল না সুশান্তের, ফাঁস কল রেকর্ড

সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে। অভিনেতার মৃত্যুর তদন্তভার সিবিআই-এর হাতে তুলে দেওয়ার পরই একের পর এক গোপন সত্য ভাইরাল হচ্ছে। সুশান্তের মৃত্যু তদন্তে ফের নয়া তথ্যে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। সম্প্রতি  সন্দীপ সিংয়ের কল রেকর্ডে দেখা গেছে, সুশান্তের মৃত্যুর মাস্টারমাইন্ড পরিচালক সন্দীপ সিংয়ের সঙ্গে গত এক বছর ধরেই নাকি কোনও যোগাযোগ ছিল না।  কিন্তু সুশান্তর মৃত্যুর নিশানাতেই শুরু থেকেই উঠে এসেছিল সন্দীপ সিং এবং প্রেমিকা রিয়া চক্রবর্তীর নাম। এর পাশাপাশি দুবাইয়ের মাদক চক্রের সঙ্গে সংযোগ নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

Riya Das | Published : Aug 25, 2020 12:13 PM IST

18
'মাস্টারমাইন্ড' সন্দীপ সিং এর সঙ্গে একবছর যোগাযোগই ছিল না সুশান্তের, ফাঁস কল রেকর্ড

সময় যত এগোচ্ছে ততই যেন ধোঁয়াশা বাড়ছে। সুশান্তের মৃত্যু তদন্তে প্রেমিকা রিয়ার উপর ওঠা অভিযোগ যেন বেড়েই চলেছে। এর পাশাপাশি নিশানায় রয়েছেন সুশান্তের বন্ধু পরিচালক সন্দীপ সিং।

28


সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু বলেই সন্দীপ সিং পরিচিত ছিলেন। কিন্তু একের পর এক ওঠা অভিযোগের ভিত্তিতে সুশান্তের মৃত্যুর মাস্টারমাইন্ড বলেই তাকে অভিহিত করা হচ্ছে।

38

সুশান্তের ঘনিষ্ঠ এই বন্ধুর কথা তার পরিবার জানতেন না বলেই প্রথম থেকে দাবি করা হচ্ছে। কিন্তু সুশান্তের মৃত্যুর দিনই তাকে সমস্ত কাজ করতে দেখা গেছে।

48

হাসপাতাল থেকে শ্মশান সব জায়গাতেই ফ্রন্টলাইনে দেখা গেছে এই সন্দীপ সিংকে। এমনকী কুপার হাসপাতালে ময়নাতদন্তে নিয়ে যাওয়া থেকে সুশান্তের ব্যক্তিগত ডকুমেন্ট ব্যাগ থেকে বার করে সবটাই নিজের হাতে করেছিলেন অভিনেতা।

58

কল রেকর্ড বলছে বিগত ১ বছরে সুশান্তের সঙ্গে কোনও যোগাযোগই ছিল না সন্দীপ সিংয়ের।

68

এতদিন যোগাযোগ না থাকা সত্ত্বেও মৃত্যুর দিন কীভাবে তিনি সবকিছু করলেন তা নিয়ে সন্দেহ বাড়ছে।

78

অনেকেই সুশান্তের সঙ্গে দুবাইয়ের মাদক চক্রের যোগ আছে বলে মনে করছেন।

88

সূত্র থেকে জানা যাচ্ছে, ১৪  থেকে ১৬ জুনের মধ্যে ৪বার অ্যাম্বুলেস চালকের সঙ্গে কথা হয়েছে সন্দীপের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos