'মুসলিম মহিলারা কেন বোরখা পরবে, পুরুষরা প্রয়োজনে নিজের চোখের পর্দা ফেলুক'

টেলিভিশন অভিনেত্রী সারা খান বিনোদন জগতে পদার্পণ করেন সংস্কারি মেয়ের চরিত্রে। বিদাই ধারবাহিকে সাধনার চরিত্রে অভিনয় করে মুগ্ধ করেছিলেন ভারতীয় দর্শকদের। সেখান থেকেই হঠাৎ ভোলবদল সারা। প্লাস্টিক সার্জারি, ওয়েট লস, বোল্ড অবতারে ধরা দেন সারা। এমন রূপে তাঁকে আগে কখনই দেখেননি ভক্তরা। সেখান থেকেই বিভিন্ন রিয়্যালিটি অনুষ্ঠানে প্রতিযোগী হিসাবে আসা, সেখান থেকে জনপ্রিয়তার শীর্ষে ওঠেন সারা। তবে এক সময় মুসলিম সম্প্রদায়ের এক দল তাঁকে প্রাণনাশের হুমকি দেয়। 

Adrika Das | Published : Aug 25, 2020 11:51 AM IST / Updated: Aug 25 2020, 05:43 PM IST

19
'মুসলিম মহিলারা কেন বোরখা পরবে, পুরুষরা প্রয়োজনে নিজের চোখের পর্দা ফেলুক'

ব্ল্যাক হার্ট নামক এক গানে তাঁর নগ্ন রূপ দেখে মেজাজ হারায় অসংখ্য মুসলিম। তাঁর এই গানটি সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে দেওয়ার প্রতিবাদ করে। 

29

সারাকে নগ্ন অবস্থায় গানটিতে দেখা যাওয়ার পিছনে রয়েছে বিশেষ কারণ। নিত্যদিন তাঁকে স্লাটশেম করা হয় বলেই এই গানটি তৈরি করেন সারা। 

39

যার জেরে ইন্ডাস্ট্রির মধ্যে থেকে ভালবাসা ও সমর্থন পেলেও নেটিজেনের কাছ থেকে পেয়েছিলেন কেবল কটাক্ষ। তাঁকে দেখে একের পর এক মানুষ কুমন্তব্য করতে থাকে। 

49

মুসলিম সম্প্রদায়ের কাছে তিনি কলঙ্ক বলেও দাবি করে অনেকে। তারপরই ক্ষোভ উগরে দেন সারা। বোরখা নিয়ে মন্তব্য করে বসেন অভিনেত্রী। 
 

59

তাঁর কথায়, "মুসলিম সম্প্রদায় বলা হয় মেয়েদের পর্দার আড়ালে রাখো। বোরখা পরাও। কেন হবে এমনটা। কেন পুরুষদের বলা হয় না নিজের চোখের উপর পর্দা ফেলো।"

69

সারা আরও বলেন, "মুসলিম সম্প্রদায়ের প্রতি সম্পূর্ণ সম্মান রেখেই বলছি মহিলাদের পর্দা করার প্রয়োজন নেই, পুরুষদের নিজেকে সামলানো উচিত।"

79

সারার এই মন্তব্যের পর আরও চটে সকলে। তাঁকে ফের স্লাটশেম করা থেকে শুরু করে তাঁর চরিত্র, পেশা, শিক্ষা নিয়েও আঙুল তোলে মানুষজন। 

89

সংস্কারি মেয়ে থেকে হঠাৎই বিতর্কিত ক্যুইন হয়ে ওঠেন সারা। তবে এই বিতর্কের মধ্যে জড়িয়ে থাকতে তাঁরও ভালই লাগে বলে জানিয়েছিলেন তিনি। 

99

সারার কথায়, যে যা করে মজা পায়, পেতে থাকুক। তাতে তাঁর কিছু যায় আসে না। নিজেদের জীবনের মূল্যবান সময় তাঁকে নিয়ে ভাবতে কাটিয়ে দিচ্ছে এই তাঁর পরম পাওয়া।

Share this Photo Gallery
click me!
Recommended Photos