ব্যাঙ্ককের 'বয়েজ ট্রিপে' গিয়েও উদ্দাম ঘনিষ্ঠতা, টানা ৩ দিন বিলাসবহুল হোটেলে ছেড়ে বেরাননি 'সারা-সুশান্ত'

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই  শিরোনামে উঠে এসেছেন সইফ কন্যা সারা আলি খান। কেদারনাথ ছবিতেই তাদের অনস্ক্রিন রোম্যান্স দর্শকদের নজর কেড়েছিল। এমনকী ছবির সেটে তাদের একসঙ্গে থাকার গুঞ্জনও শোনা গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবার নয়া কন্ট্রোভার্সিতে নাম জড়িয়েছে সুশান্ত-সারা। সালটা ২০১৮। ব্যাঙ্ককে বন্ধুদের নিয়ে বয়েজ ট্রিপে গিয়েছিলেন সুশান্ত। তবে বয়েজ ট্রিপ বললে খানিক ভুলই হবে কারণ বান্ধবী সারা আলি খানও উপস্থিত ছিলেন সেই বয়েজ ট্রিপে। সেই ট্রিপেরই চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেছে সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু। ব্যাঙ্কক ট্রিপে গিয়েই নাকি অন্তরঙ্গতায় মজেছিলেন সারা ও সুশান্ত। যদিও এ আর নতুন কি। কিন্তু এতটাই একান্ত মুহূর্তে সময় কাটিয়েছিলেন এই যুগল যে বিলাসবহুল হোটেল ছেড়ে টানা  ৩ দিন বের হতে দেখা যায়নি সারা-সুশান্তকে।

Riya Das | Published : Aug 29, 2020 3:28 AM IST

19
ব্যাঙ্ককের 'বয়েজ ট্রিপে' গিয়েও উদ্দাম ঘনিষ্ঠতা, টানা ৩ দিন বিলাসবহুল হোটেলে ছেড়ে বেরাননি 'সারা-সুশান্ত'

বাবা, দাদুর পরিচয়ে নয়, সম্পূর্ণ নিজের দক্ষতায় নিজের আসন পাকিয়ে নিয়েছেন নবাবকন্যা। কেদারনাথ ছবি দিয়ে বলিউডে  পা রেখে একের পর এক ছবিতে বাজিমাত করেছেন সারা আলি খান। এবার সুশান্ত সিং রাজপুতের সঙ্গে চাঞ্চল্যকর অভিযোগ নিয়ে মুখ খুলেছেন সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সাবির আহমেদ।

29

সম্প্রতি এক সাক্ষাৎকারে সাবির জানিয়েছেন,  ২০১৮ সালে ব্যাঙ্ককে বন্ধুদের নিয়ে বয়েজ ট্রিপে গিয়েছিলেন সুশান্ত। সারা আলি খানও উপস্থিত ছিলেন সেই বয়েজ ট্রিপে। 

39

সেই ট্রিপেরই চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেছেন সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সাবির  । ব্যাঙ্কক ট্রিপে গিয়েই নাকি অন্তরঙ্গতায় মজেছিলেন সারা ও সুশান্ত। যদিও এ আর নতুন কি। কিন্তু এতটাই একান্ত মুহূর্তে সময় কাটিয়েছিলেন এই যুগল যে বিলাসবহুল হোটেল ছেড়ে টানা  ৩ দিন বের হতে দেখা যায়নি সারা-সুশান্তকে।

49

সাবির জানিয়েছেন, ব্যাঙ্ককে পৌঁছানোর পর সকলে মিলে সাইড সিনে গেলেও সারা-সুশান্ত কার্যত নিজেদের ঘরবন্দি করে দিয়েছিলেন। একটানা ৩ দিন তাদের হোটেলের বাইরে বের হতে দেখা যায়নি।

59

সম্প্রতি এক সাক্ষাৎকারেও এই ব্যাঙ্কক ট্রিপের কথা রিয়ার কাছ থেকেও উঠে এসেছিল। ওই ট্রিপে গিয়েই নাকি সুশান্ত ৭০ লক্ষ টাকা খরচ করেছিল।
 

69

সাবির জানায়, সুশান্ত ছাড়া ওই ট্রিপে আরও ৫ জন ছিলেন কুশাল জাভেরি, সিদ্ধার্থ গুপ্তা, আব্বাস, মুস্তাক, সাবির আহমেদ। এই ৬ জন ছাড়াও  আর ১ জন ছিলেন তিনি হলেন সারা আলি খান।
 

79

সুশান্তের নিজের প্রাইভেট বিমানে করেই সেই বয়েজ ট্রিপে গিয়েছিলেন সুশান্ত।  সাবির আর জানান, সেই ট্রিপে সুশান্ত-সারা ও দেহরক্ষী মুস্তাক বাদে সকলেই ফিরে এসেছিলেন সুনামীর সতর্কতার কারণে।

89

কিন্তু সকলে ফিরলেও সারা-সুশান্ত ফেরেনি। সুশান্তের প্রাক্তন এক সহযোগী জানান, সারা নাকি টিকিট পাচ্ছিলেন না। সারার ব্যবহারেরও অনেক প্রশংসা করেছেন সাবির। কিন্তু দুজনের সম্পর্ক ভেঙে যাওয়ায় খুবই অবাক হয়েছিলেন বলেও দাবি করেন সাবির। 

99

ওই ট্রিপে গিয়ে নিজের এটিএম কার্ডও দিয়েছিলেন বন্ধুদেরকে। এমনকী টাকা শেষ হয়ে গেলে স্যামুয়েল মুম্বই থেকে টাকা পাঠিয়েছিল বলে জানান সুশান্তের বন্ধু।

Share this Photo Gallery
click me!
Recommended Photos