স্টাইলিং বোল্ড লুক নয়, বিশ্বদরবারে সারার পোশাক শাড়ি, প্রশংসায় পঞ্চমুখ নেট দুনিয়া

সারা আলি খান, এক কথায় বলতে গেলে তাঁর প্রতিটা লুকই যেন ভাইরাল হয়ে ওঠে নেট দুনিয়া। খোলামেলা সাহসী পোশাকে ঝড়, কিংবা সকাল সকাল সালওয়ার পড়ে বাড়ির পথে রওনা হওয়ার ছবি। প্রতিটা লুকেই ফ্রেস তিনি। তবে এবার তাঁর পোশাক কেবল নজরই কাড়ল না, বরং প্রশংসাাও কুড়িয়ে নিল প্রচুর পরিমাণে। 

Jayita Chandra | Published : Sep 28, 2021 3:39 AM IST / Updated: Sep 28 2021, 10:18 AM IST

19
স্টাইলিং বোল্ড লুক নয়, বিশ্বদরবারে সারার পোশাক শাড়ি, প্রশংসায় পঞ্চমুখ নেট দুনিয়া

কথায় বলে যেখানে যেমন, সেখানে তেমন, সারাও (sara ali khan) সেই কথাটা অক্ষরে অক্ষরে পালন করে সকলের মন জয় করে নিলেন। তিনি বরাবরই লুকের (News Look) দিক থেকে পার্ফেক্ট থাকার চেষ্টাই করেন। 

29

মলদ্বীপে গেলে তাঁর বিকিনি লুক ভাইরাল, আবার বাড়ির পথে তাঁর সাধারণ ঘরোয়া পোশাক, অনুষ্ঠানে ল্যাহেঙ্গা, কখনও মনে কিন্তু রাখেন না তিনি। 

39

এবারও তার ব্যতিক্রম হল না, বিশ্বের দরবার মানেই যে নিজেকে সাহসী ফ্রেমে (Bold Look) তুলে ধরে দুনিয়ার নজর কাড়তে হবে, তা বোধ হয় সব সময় খাটে না। 

49

তাই এবার সারা অঙ্গে তুলে নিলেন শাড়ি (Saree)। এর আগে যে যে অভিনেত্রী বাইরে বা বিদেশে গিয়ে শাড়ি পড়েছেন, তাঁরা প্রত্যেকেই প্রশংসিত হয়েছেন নেট দুনিয়ায়। 

59

সেই তালিকাতে এবার নাম লেখালেন সারা আলি খান। গত সপ্তাহ শেষে গোটা বিশ্ব জুড়ে পালন করা হল গ্লোবাল সিটিজেন কনসার্ট। নিউ ইয়র্ক থেকে শুরু করে মুম্বই শহর, সর্বত্রই চলল সেলিব্রেশন। 

69

এ সময় ২৪ ঘণ্টা ধরে চলে ফেস্টিভ্যাাল, গান থেকে শুরু করে অভিনেতাদের উপস্থিতি, বিভিন্ন গ্রুপের আলোচনা, তথ্য বিনিময়, যাকে বলে ঢেলে সাজিয়ে নেওয়া এক উৎসব। 

79

সেখানেই ভারতীয় কালচারকে মাথায় রেখে সারা আলি খান উপস্থিত  হলেন শাড়ি পড়ে। মিষ্টি লুকে সকলের মন জয় করলেন এদিন তিনি। 

89

ছোট্ট টিপ, খোলা চুল , কানে হালকা দুলে, এক কথায় বলতে গেলে পার্ফেক্ট ফ্রেমে ধরা দিলেন তিনি। সকলের নজর কেড়ে এদিন সারা আবারও জায়গা করে নিলেন খবরের শিরোনামে। 

99

বর্তমানে তিনি অতরঙ্গী ছবির কাজ নিয়ে ব্যস্ত। পাইপ লাইনে রয়েছে আরও বহু ছবি। সারা জানেন কোন অনুষ্ঠানে ঠিক কী পরতে হয়। তা প্রমাণ হল আরও একবার। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos