এর চেয়ে জঘন্য কাজ আর কখনও করেননি সারা, সইফ কন্যার কীর্তিতে রেগে আগুন হয়েছিলেন শিক্ষক

 'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে তিনি এখন 'হট সেনসেশন'। একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি সারা আলি খান।  বাবা, দাদুর পরিচয়ে নয়, সম্পূর্ণ নিজের দক্ষতায় নিজের আসন পাকিয়ে নিয়েছেন নবাবকন্যা। স্কুলজীবনে কখনওই নিজেকে স্টারকিড মনে করতেন না সারা, আর পাঁচজন বাচ্চার মতোই সাধারণ ছিল তার জীবনযাপন। স্কুলে পড়াকালীন এমন একটি জঘন্য কাজ করেছিলেন সারা, যার কারণে রেগে আগুন হয়েছিলেন শিক্ষক, কীভাবে সাসপেন্ড হওয়া থেকে নিজেক বাঁচিয়েছিলেন সইফ কন্যা সারা, জানুন বিশদে।

Riya Das | Published : Jan 7, 2021 7:47 AM IST

19
এর চেয়ে জঘন্য কাজ আর কখনও করেননি সারা, সইফ কন্যার কীর্তিতে রেগে আগুন হয়েছিলেন শিক্ষক
স্কুলে পড়াকালীন সইফ কন্যা সারা আলি খান আর ৫ জন সাধারণ মানুষের মতোই জীবনযাপন করত। সারা কখনওই মনে করেননি, তিনি কোনও তারকা সন্তান।
29
সাক্ষাৎকারে স্কুলের দিনগুলির কথা বলতে গিয়ে সারা জানিয়েছিলেন, স্কুলে পড়াকালীন এমন একটি জঘন্য কাজ করেছিলেন তিনি যার কারণে রেগে আগুন হয়েছিলেন শিক্ষক।
39
ক্লাসরুমের ফ্যানের ব্লেডের মধ্যে আঠা লাগিয়ে দিয়েছিলেন সারা। এবং তারপর ফ্যান চালাতেই ঘটে বিপত্তি।
49
ফ্যান চালু হতেই সেই আঠা সমস্ত ঘরে ছড়িয়ে পড়ে। এবং সারার এই নোংরা কর্মকান্ডে রীতিমতো ক্ষিপ্ত হয়ে যান স্কুল শিক্ষক। প্রচন্ড রেগে গিয়ে রীতিমতো সাসপেন্ড করারও সিদ্ধান্ত নেন সারাকে।
59
সারা আরও জানিয়েছেন, শিক্ষক যখন প্রশ্ন করেছিল কেন এই কাজ করেছে সারা, তখন চুপচাপ দাঁড়িয়ে ছিলেন অভিনেত্রী। কারণ এর কোনও উত্তর ছিল না সারার কাছে।
69
পরে নিজের ভুল বুঝতে পেরে স্কুল শিক্ষকের কাছে ক্ষমা চেয়ে নিয়েছিলেন সারা, যা তাকে বরখাস্ত হওয়া থেকে বাঁচিয়েছিল।
79
নিউইয়র্কের কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাস ও রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক হয়েছেন সারা আলি খান। ছোটবেলা থেকেই ওজন বেড়ে গিয়েছিল সারার।
89
ফ্যাটের পাশাপাশি ফিট থাকার জন্য নিয়মিত শরীরচর্চা করাও শুরু করেছিলেন সারা। শুধু ডায়েটই নয়, নিয়মিত ওয়ার্কআউটও করেন তিনি।
99
কেদারনাথ ছবি দিয়ে বলিউডে পা রেখে একের পর এক ছবিতে বাজিমাত করেছেন সারা। ইতিমধ্যেই ছিপছিপে চেহারায় নজর কেড়েছেন অভিনেত্রী।'কুলি নম্বর ওয়ান'-এ বরুণ ধাওয়ানের বিপরীতে নজর কেড়েছেন সারা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos