'সঙ্গমের চরম মুহূর্তে শরীর মিশলেও ওরা সুখী ছিল না' , সইফ-অমৃতার বিচ্ছেদের রহস্য ফাঁস সারার

নব্বইয়ের দশকে নবাবপুত্র সইফ আলি খানের বিয়ে নিয়ে যেমন ঝড় উঠেছিল বি-টাউনে, ঠিক বিবাহ-বিচ্ছেদের খবরেও নড়ে গিয়েছিল টিনসেল টাউন। মাত্র ২০ বছরে বয়সে অমৃতার সঙ্গে সংসার পেতে ২ সন্তানের জন্ম দিয়েও বৈবাহিক সম্পকে দাড়ি টেনেছিলেন সইফ আলি খান। বর্তমানে চার সন্তানের বাবা সইফ আলি খান। এবার বাবা সইফ আলি খান এবং মা অমৃতা সিংয়ের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সারা আলি খান। কী কারণে ২ সন্তান থাকার পরও বিচ্ছেদের মতো কঠিন সিদ্ধান্ত নিয়েছিলেন, তা ফাঁস করলেন সারা আলি খান।
 

Riya Das | Published : Aug 6, 2021 5:13 AM IST

18
'সঙ্গমের চরম মুহূর্তে শরীর মিশলেও ওরা সুখী ছিল না' , সইফ-অমৃতার বিচ্ছেদের রহস্য ফাঁস সারার
বয়স মাত্র ২০। প্রেম থেকে বিবাহের সম্পর্কে এত ছোট বয়সে বোধহয় সইফই প্রথম পা দিয়েছিলেন। তারপর ২সন্তানের বাবা হয়েও সেই পুরোনা সম্পর্ক টেকাতে পারেননি নবাব পুত্র। অচিরেই কঠোর সিদ্ধান্ত নিয়ে দাড়ি টেনেছিলেন সইফ।
28
সইফ-অমৃতার বিবাহবিচ্ছেদের খবর নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। সম্প্রতি বেশ কয়েক বছর আগে করণ জোহরের চ্যাট শো-তে এসে নিজের বাবা ও মায়ের সম্পর্ক নিয়ে গোপন তথ্য ফাঁস করেছিলেন সারা আলি খান।
38
এবারও বাবা সইফ আলি খান এবং মা অমৃতা সিংয়ের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সারা আলি খান। কী কারণে ২ সন্তান থাকার পরও বিচ্ছেদের মতো কঠিন সিদ্ধান্ত নিয়েছিলেন, তা ফাঁস করলেন সারা আলি খান।
48
সম্প্রতি একটি টক শো-তে এসে সারা জানিয়েছেন, আমি আমার মা ও ভাইয়ের সঙ্গে একসঙ্গে থাকি। মা আমার সবকিছু। তবে বাবার সঙ্গেও দারুণ বন্ধুত্ব। যখনই ফোন করি বাবাকে পাই কিংবা ইচ্ছা হলে বাবার কাছে গিয়েও ঘুরে আসি।
58
সারা বলেন, আসলে সত্যি বলতে কী মা ও বাবা দুজনে একসঙ্গে মোটেই সুখী ছিলেন না। ওনাদের খুশি থাকার মেজাজটাই হারিয়ে গিয়েছিল। তাই বিচ্ছেদের সিদ্ধান্তই ভাল বলে আমার মনে হয়। এতে ওরাই যেমন ভাল রয়েছে তেমনই আমি ও ভাই দিব্যি আছি।
68
সারা বলে যে কোনও দম্পতির কাছে দুটি অপশন থাকে। প্রথম নিজেরা ভাল না থেকেও সারাজীবন একসঙ্গে থাকা। এবং দ্বিতীয়টি হল বিবাহবিচ্ছেদ। আর মা ও বাবা সেটাই করেছে। এখন সকলেই খুশিতে রয়েছেন।
78
১৯৯১ সালে অমৃতা সিংয়ের সঙ্গে বিয়ে হয় সইফ আলি খানের। তারপর ২০০৪ সালেই বিচ্ছেদ। বিচ্ছেদের ৮ বছর পর ২০১২ সালে করিনা কাপুরকে বিয়ে করেন সইফ আলি খান। বতর্মানে ২ সন্তান তৈমুর ও জেহকে নিয়ে সুখী পরিবার করিনা-সইফের।
88
উল্লেখ্য, সইফের দ্বিতীয় স্ত্রী অর্থাৎ সারার সৎ মা করিনা কাপুরের সঙ্গে বেশ ভাল সম্পর্ক রয়েছে সারার। মাঝেমধ্যেই তাদের শপিং, রেস্টুরেন্টেও দেখা যায়। এমনকি গত বছর করিনার রেডিও শো হোয়াট ওম্যান ওয়ান্ট-এও হাজির হয়েছিলেন সারা আলি খান।
Share this Photo Gallery
click me!
Recommended Photos