সমুদ্র সৈকতে শরীর বেয়ে নেমে আসছে যৌবন, সারার বিকিনিতে বুঁদ ভক্তকূল

একেবারে হট অ্যান্ড বোল্ড লুকে সামারকুল বেব হয়ে নেটদুনিয়ায় ধরা দিলেন নায়িকা। সমুদ্র সৈকতে বিকিনি বেব সারার গোটা শরীর বেয়ে নেমে আসছে যৌবন। পারফেক্ট আউটফিট বা স্টাইল স্টেটমেন্টে এবারেও সুপাারহট লুকে নেটদুনিয়ায় সুপারহিট সারা। 

Kasturi Kundu | Published : Apr 3, 2022 7:08 AM IST / Updated: Apr 03 2022, 12:44 PM IST

18
সমুদ্র সৈকতে শরীর বেয়ে নেমে আসছে যৌবন, সারার বিকিনিতে বুঁদ ভক্তকূল

 পাতাদৌ প্রিন্সেস সারা আলি খানের স্টাইল স্টেটমেন্ট কিন্তু ভক্তদের বেশ পছন্দের। ট্রাডিশনাল পোষাক থেকে বিকিনি-সবেতেই বেশ স্বচ্ছন্দ্য সারা আলি খান। মাঝে মধ্যেই হট লুকে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ান কেদারনাথ নায়িকা। তার সেই পোস্ট তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে নায়িকার অনুরাগীরা। 

28

ফের ভক্তদের সোশ্যাল মিডিয়ায় সারপ্রাইজ দিলেন সারা। একেবারে হট অ্যান্ড বোল্ড লুকে সামারকুল বেব হয়ে নেটদুনিয়ায় ধরা দিলেন নায়িকা। সমুদ্র সৈকতে বিকিনি বেব সারার গোটা শরীর বেয়ে নেমে আসছে যৌবন। পারফেক্ট আউটফিট বা স্টাইল স্টেটমেন্টে এবারেও সুপাারহট লুকে নেটদুনিয়ায় সুপারহিট সারা। 

38

কালারফুল  বিকিনির সঙ্গে খোলা চুল আর কানে স্টাইলিশ ইয়ার রিং-এ বাজিমাত সারার। নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে একসে বর এক ছবি আপলোড করে নেটদুনিয়ার উত্তাপের পারদ চড়াচ্ছেন এই গ্ল্যামডিভা। কাজের ব্যস্ততাকে দূরে রেখে একটু নিজের মত করে ছুটির আমেজে  ফুরফুরে মুডে ধরা দিয়েছেন নায়িকা। 

48

গরম  পড়ার সঙ্গে সঙ্গেই সমুদ্র  সৈকতে ছুটি এনজয় করছেন সারা আলি খান। ইন্সটা হ্যান্ডেলে যে ছবি পোস্ট করেছেন সেখানে দেখা যাচ্ছে কোনও ছবিতে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে পোজ দিয়েছেন, আবার কোনটায় বালির ওপর সটাং শুয়ে নিজেকে লেন্সবন্দী করেছেন নায়িকা। আরেকটি ছবিতে আবার সোজা ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন বিকিনি বেব সারা আলি খান। 

 

58

কালারফুল বিকিনর সঙ্গে সারার সেক্সি পোজ ঝড় তুলছে সোশ্যাল মিডিয়ায়। বলাা ভাল, একদিকে যখন বাইরে সূর্যের উত্তাপ তখন অন্যদিকে সারার শরীরী নেশায় উষ্ণতার পারদ চড়ছে সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে দোসর সারার সেই মিষ্টি হাসি খানি। ছবি পোস্ট করে  নায়িকা ক্যাপশনে লিখেছেন, সাান  সি অ্যান্ড স্যান্ড। 

68

সমুদ্র সৈকতে সূর্যের নীচে বাালির ওপর সারার বিকিনি পোজে কুপোকাত ইন্সটা ইউজাররা। কমেন্ট বক্সে সকলেই সারার এই লুকের প্রশংসা  করেছেন সেই সঙ্গে হার্ট ইমোজিতে একেবারে ভরে গিয়েছে ছবির  কমেন্ট বক্স। এক সারা ভক্ত তো তাঁকে হট বলেই সম্বোধন করে ফললেন। আরেকজন আবার লিখেছেন, গর্জিয়াস। 
 

78

ফিল্মি কেরিয়ারে এখন বেশ পরিচিত মুখ সারা আলি খান। এখন গুজরাতে তাঁর আগামী ছবি গ্যাসলাইটের শ্যুটিং করছেন। এই ছবিতে সারা বিপরীতে নায়কের চরিত্রে দখা যাবে বিক্রান্ত মেসিকে। কিছুদিন আগেই এই তারকা যুগলের গুজরাতের দরকাাদিস মন্দিরে যাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় নজের এসেছে। শেষবার অক্ষয়কুমার এ ধনুসের সঙ্গে আতরঙ্গি রে ছবিতে দেখা গিয়েছিল সারাকে। 
 

88


এছাড়াও বিক্রান্তের সঙ্গে নাগেশ্বরা জয়ত্রিলঙ্গায় ঘোরার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন কেদারনাথ নায়িকা। সারা কি সায়েরি স্টাইলে ছবির ক্যাপশন লিখেছিলেন নায়িকা। বিক্রান্তের সঙ্গে প্রথমবার গ্যাসলাইট ছবিতে জুটি  বাঁধছেন সারা। তবে এখন আপাতত সারার বিকিনিতে ফ্যাশনে মজে ভক্তকূল। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos