'তোমার স্তনযুগল অনেক বড়', পুরুষ নয়, মহিলাদের কুমন্তব্যে কী প্রতিক্রিয়া হয়েছিল সায়ন্তনীর

ফ্ল্যাট অ্যাবস, নির্মেদ কোমর মারাকাটারি চেহারার জন্য জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন বলি নায়িকা। তবে মডেল অভিনেত্রী সায়ন্তনী ঘোষ যেন একটু অন্যরকম ছিলেন। ৩৬-২৪-৩৬ নয়, বরং সাধারণ বাঙালি মেয়ের মতোই ছিপছিপে গড়ন ছিল সায়ন্তনীর। ১৮ বছর বয়স থেকেই মডেলিং-এর শুরু। সেখানেই পুরুষ নন, বরং মহিলাদের  কাছ থেকে শরীরের মাপ নিয়ে বডি শেমিং-এর মুখে পড়েছিলেন নায়িকা। কী জবাব দিয়েছিলেন অভিনেত্রী, জানুন বিশদে। 

Riya Das | Published : Apr 13, 2021 4:09 AM IST

110
'তোমার স্তনযুগল অনেক বড়', পুরুষ নয়, মহিলাদের কুমন্তব্যে কী প্রতিক্রিয়া হয়েছিল সায়ন্তনীর

৩৪-২৬-৩৪ এটাই যেন সেক্সি চাবুক ফিগারের গোপন রহস্য। ফ্ল্যাট অ্যাবস, নির্মেদ কোমর মারাকাটারি চেহারার জন্য জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন বলি নায়িকা।  তবে এর থেকে অনেকটাই দূরে ছিলেন সায়ন্তনী ঘোষ।

210


মডেল মানেই চাবুক ফিগার, ছিপছিপে কোমর, লম্বা,স্লিম অ্যান্ড ট্রিম। তবে সায়ন্তনী খুব একটা রোগা ছিলেন না।
 

310

 ১৮ বছর বয়স থেকেই মডেলিং শুরু। কেরিয়ারের প্রথমদিকে একটি ঘটনা সকলের সঙ্গে শেয়ার করেছেন অভিনেত্রী।

410

কলকাতায়  একটি শ্যুটে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানেই এক মহিলা পাশ দিয়ে  যাওয়ার সময় মন্তব্য করেন, 'তোমার স্তন অনেক বড়'।

510


একজন মেয়ে হয়ে অপর মেয়ের থেকে এই ধরনের নোংরা মন্তব্য শোনার পরও কী করব বা কী বলব তা যেন বুঝে উঠতে পারিনি।

610

শুধুমাত্র পুরুষ নন, মহিলারাও অন্য মহিলার শরীর নিয়ে নানা রকমের কুরুচিকর মন্তব্য করে থাকে। এই নোংরা ধারণা পাল্টানো উচিত।

710

কিছুদিন আগেও সোশ্যাল মিডিয়ায় লাইভ ইন্টারঅ্যাকটিভ সেশন করেছিলেন সায়ন্তনী ঘোষ। সেখানেই এক ব্যক্তি তার ফিগারের রহস্য জানতে চেয়ে সটান প্রশ্ন করেন ব্রা-এর সাইজ কত, উত্তরে যা  বললেন তাতে হতবাক নেটিজেনরা।

810

 

 বিশ্ব স্বাস্থ্য দিবসে বডি পজিটিভিটি নিয়ে মনের কথা শেয়ার করেছিলেন সায়ন্তনী।  সেখানেই নানা প্রশ্নের উত্তরও দেন সায়ন্তনী।স্বাস্থ্য সচেতনতা নিয়ে লাইভ সেশনের মাঝেই কুরুচিকর প্রশ্নের মুখে পড়েন সায়ন্তনী

910

ব্রা-র সাইজ জানতে চাওয়ায় সায়ন্তনী বলেন, মানসিকতার মধ্যে সাইজকে বন্ধ করুন। স্বাস্থ্য দিবসে মানসিক স্বাস্থ্য ঠিক রাখা সবচেয়ে বেশি জরুরি। সময় চলে এসেছে  বডি শেমিং করা বন্ধ করুন। আপনি সহমত হলে হার্ট ইমোজি দিন।

1010

 

তিনি আরও জানিয়েছেন, মেয়েরা চুপ করে থাকে বলেই সকলে সাহস পায় এই নোংরা প্রশ্ন করার। জোর গলায় কথা বলার সময় এসেছে। বডি শেমিং করলে মুখ বন্ধ না করে যোগ্য জবাব দেওয়ার কথা বলেছেন সায়ন্তনী।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos