কড়া শাসনই কি এবার দাওয়াই, ছেলে ঘরে ফিরলে বন্দি করে রাখার সিদ্ধান্তই কি নিচ্ছেন কিং খান

১৮ দিন হল ঘরের ছেলে জেলে, কীভাবে পরিস্থিতি স্বাভাবিক হবে, সেই কথা ভেবেই মাথায় হাত খান পরিবারের। আরিয়নকে ছাড়া শূণ্য শাহরুখ প্রাসাদ। একের পর এক বেলের আবেদন হচ্ছে খারিজ, কেব ছেলে ফিরবে ঘরে, ভেঙে পড়ছেন শাহরুখ-গৌরী। 

Jayita Chandra | Published : Oct 21, 2021 6:45 AM IST

19
কড়া শাসনই কি এবার দাওয়াই, ছেলে ঘরে ফিরলে বন্দি করে রাখার সিদ্ধান্তই কি নিচ্ছেন কিং খান

বাড়িতে মিষ্টি ঢোকা বন্ধ, বন্ধ রয়েছে আনন্দ অনুষ্ঠানও। বিটাউনে কান পাতলে শোনা যাচ্ছে খাওয়া দাওয়া বন্ধ করে রেখেছেন কিং খান (Shah Rukh Khan)। 

29

চোখের জল বাধ বানছে না গৌরীর (Gauri Khan) । কীভাবে পরিস্থিতি স্বাভাবিক হবে, তা ভেবেই পাচ্ছেন না কেউ। এই পরিস্থিতিতে একাধিকবার সতীশ মানসিন্দে চেষ্টা করছেন জামিনের। 

39

কিন্তু দীর্ঘ ১৮ দিন হয়ে গেল, আরিয়নকে ছাড়তে নারাজ নার্কোটিক্স (NCB), আর্থার জেলে রয়েছে ছেলে, কী খাচ্ছে! কী ভাবে কাটছে দিন!

49

মাত্র ৪০০০ টাকা পাঠাতে পেরেছেন তিনি ছেলেকে। সেই থেকেই চলছে অপেক্ষার পালা। কবে ছেলে ফিরবে বাড়িতে।  ভেঙে পড়েছেন গৌরী। 

59

একের পর এক দিন চলে যায়। অবশেষে ২১ অক্টোবর বৃহস্পতিবার আর্থার জেলে দেখা যায় কিং খানকে। সেখানেই আরিয়নের সঙ্গে দেখা করতে যান শাহরুখ খান। 

69

বিটাউনে বর্তমানে কান পালতে শোনা যাচ্ছে অভিভাবক হিসেবে খামতি ছিল শাহরুখের। কেন তিনি দেখে রাখেননি সন্তানদের!

79

এর জবাব দিতেই কড়া সিদ্ধান্ত নিয়েছেন তিনি। টানা একটা বছর নজর বন্দি করে বাড়িতেই আটকে রাখবেন আরিয়নকে। 

89

শাহরুখের এই পরিস্থিতি যে ক্রমেই কঠিন হয়ে  উঠছে। তাই সন্তানকে বিশ্বাস করে আর ছাড় দেওয়া নয়। এবার নিজেই এই বিষয় লক্ষ্য রাখবেন তিনি বলেই সূত্রের খবর। 

99

এখন কেবল দেখার কবে ঘরের ছেলে ঘরে ফেরে, এই মামলার জল ঠিক কতটা গড়ায়, সেই দিকেই নজর এখন সকলের। স্থগিত শাহরুখের সমস্ত কাজ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos