'আরিয়নকে আমিই বলব নেশা করুক, মেয়েদের নিয়ে ঘুরুক,- শাহ-পুত্র গ্রেফতার, ভাইরাল পুরোনো ভিডিও

শাহরুখ খান পুত্র বলে কথা। জন্মলগ্ন থেকেই আরিয়ান লাইম লাইটে। একের পর এক খবরের শিরোনামে বারে বারে উঠে এসেছে খান পুত্রে নাম। কখনও লেট নাইট পার্টি, কখনও আবার বান্ধবীদের সঙ্গে ঘনিষ্ঠতা, তবে এবার শেষ রক্ষা হল না। নার্কোটিক্সের জালে পড়তেই গ্রেফতার শাহ-পুত্র।

Jayita Chandra | Published : Oct 3, 2021 11:12 AM IST / Updated: Oct 03 2021, 04:44 PM IST

19
'আরিয়নকে আমিই বলব নেশা করুক, মেয়েদের নিয়ে ঘুরুক,-  শাহ-পুত্র গ্রেফতার, ভাইরাল পুরোনো ভিডিও

কাল হল ক্রজ, হামেশাই শাহরুখ পুত্রকে (Aryan khan) দেখা যায় বিভিন্ন পার্টিতে বন্ধুদের সঙ্গে। মদ্যপ অবস্থাতেও একাধিকবার হয়েছেন তিনি ক্যামেরা বন্দী। 

29

সদ্য কেরিয়ার শুরু করার পথে শাহরুখ খানের (Shah Rukh Khan) বড় ছেলে আরিয়াল। তখন ছবিতে সহ পরিচালকের কাজ নিয়ে এখন ব্যস্ত।

39

ছেলে মেয়ের বলিউড ডেবিউ নিয়ে বারে বারে মুখ খুলে শাহরুখ জানিয়েছিলেন যে তাঁরা আগে পড়াশুনাটা সঠিকভাবে শেষ করুক, তারপর হবে। 

49

তবে এ কী, খান পুত্রের সঙ্গে জড়িয়ে গেল মাদকের নাম। রবিবার সকাল থেকেই তোলপাড় হতে থাকে এই খবর। সকাল থেকেই এদিন চলছিল এনসিবি দফতরের সওয়াল জবাব। 

59

আরিয়নের সঙ্গে আরও আট জনকে ডেকে পাঠানো হয়। আরিয়ানের ফোনও বাজেয়াাপ্ত করা হয়েছে। সেখান থেকেই মেলে একাধিক তথ্য। 

69

নিত্য মাদকের লেনদেনের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। নিজেও নেশা করতেন। এরপর দুপুরেই মেলে খবর, গ্রেফতার করা হয় শাহরুখ খানের পুত্রকে। যদিও সব অভিযোগই উড়িয়ে দিয়েছেন  আরিয়ান। 

79

এমনই অবস্থায় অভিযোগের আঙুল ওঠে শাহরুখের দিকে, নেট দুনিয়ায় প্রশ্নবাণে জর্জরিত কিংং খান। এখানেই শেষ নয়। 

89

উল্টে ভাইরাল হয় এক পুরোনো ভিডিও, যেখানে সিমি গেরেওয়ালকে (Simi Garewal) শাহরুখ বলছেন, তিনি তাঁর ছেলেকে জানিয়েছেন যত ইচ্ছে নেশা কর, ধূমপান কর, মেয়েদের নিয়ে থাকো। 

99

তখন মাত্র কয়েকমাস বয়স আরিয়নের, সিমি শাহরুখের সেই মন্তব্য শুনেই জানিয়েছিলেন, তুমি একদিন নষ্ট করবে তোমার সন্তানকে। আজ পুনরায় সেই ভিডিও ভাইরাল। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos