Aryan Khan : আরিয়ান মাদক মামলায় তলব শাহরুখের ম্যানেজার পূজাকে, জারি হতে পারে সমন

শাহরুখ পুত্র আরিয়ান খান মাদক মামলা নিয়ে এখনও সরগরম বলি ইন্ডাস্ট্রি। গত প্রায় এক মাস ধরে চর্চায় রয়েছে প্রমোদতরীর মাদক কান্ড। দিন কয়েক আগেই আরিয়ান খানকে ছাড়াতে ঘুষ দেওয়ার অভিযোগ উঠেছে শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির বিরুদ্ধে। এবার শাহরুখের ম্যানেজার পূজাকে তলব করল মুম্বই পুলিশ। সূত্র বলছে এনসিবি-র ভিজিল্যান্স টিমের পক্ষ থেকে জারিও হতে পারে সমন।

Riya Das | Published : Nov 8, 2021 1:58 PM IST

110
Aryan Khan : আরিয়ান মাদক মামলায় তলব শাহরুখের ম্যানেজার পূজাকে, জারি হতে পারে সমন

ফের চাঞ্চল্যকর মোড় দেখা দিল আরিয়ান খান (Drug Case) মাদক মামলায়। আরিয়ান খানকে (Aryan Khan)  ছাড়াতে ঘুষ দেওয়ার অভিযোগ উঠেছে শাহরুখ খানের  (Shahrukh Khan) ম্যানেজার পূজা দাদলানির (Pooja Dadlani) বিরুদ্ধে।  সম্প্রতি লোয়ার প্যারেল শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির সিসিটিভি ফুটেজ হাতে এসেছে এসআইটি-র।

 

210

এক মাস ধরে চর্চায় রয়েছে প্রমোদতরীর মাদক কান্ড। এই ক্রুজে অনুষ্ঠিত রেভ পার্টিতে গিয়েই এনসিবি- (NCB)র হাতে ধরা পড়েছিল(Shahrukh Khan) শাহরুখ পুত্র আরিয়ান খান (Aryan Khan ) । দীর্ঘদিনের এই মামলায় এনসিবি-র ভূমিকা নিয়েও প্রশ্ন উঠেছে, এমনকী এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধেও উঠেছিল তোলাবাজির অভিযোগ। 

310

 আরিয়ান খানকে (Shahrukh Khan) ছাড়াতে ঘুষ দেওয়ার অভিযোগ উঠেছে শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির ( Pooja Dadlani ) বিরুদ্ধে। পূজাই নাকি গোসাভিকে ঘুষ দিয়েছিলেন, যা প্রকাশ্যে আসতেই শোরগোল সোশ্যাল মিডিয়ায়।

410


আরিয়ান খানকে (Shah Rukh Khan) ছাড়াতে ঘুষ দেওয়ার অভিযোগের পর এবার শাহরুখের ম্যানেজার পূজাকে (Pooja Dadlani ) তলব করল মুম্বই পুলিশ। সূত্র বলছে এনসিবি-র ভিজিল্যান্স টিমের পক্ষ থেকে জারিও হতে পারে সমন।

510

ইতিমধ্যেই মুম্বই পুলিশের তদন্তে উঠে এসেছে লোয়ার প্যারেলে কেপি গোসাভি এবং স্যাম ডিসুজার সঙ্গে দেখা করেছেন পূজা দাদলানি। সিসিটিভি ক্যামেরাতে রয়েছে সেই ফুটেজ। ফুটেজ থেকে পূজাকে তলব করেছে মুম্বই পুলিশ।

610

বলিউড সূত্রে জানা গিয়েছে, তদন্তকারীরা এবার গোসাভির বিরুদ্ধেও মামলা দায়ের করবেন। এবং  পূজাকে নিজের বয়ান নথিভুক্ত করার জন্য তলব করা হবে। তবে স্যামের দাবি গোসাভির সঙ্গে শাহরুখ খানের ম্যানেজার পূজার যোগাযোগ করিয়ে দেওয়া ছাড়া আর কিছুই করেননি তিনি।  

710

গোসাভির বডিগার্ড প্রভাকর সেইল আরও দাবি করেন, গোসাভি ও স্যাম ডিসুজা নামে এক ব্যক্তি দেখা করেছিল শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির সঙ্গে। সেখানেই ১৮ কোটির ডিল হয় আরিয়ানকে ছাড়ানোর শর্তে। 

810

সম্প্রতি এক সাক্ষাৎকারে স্যাম জানিয়েছেন, কেপি গোসাভি শাহরুখের ম্যানেজার পূজার কাছে এই বার্তা পৌছেছিলেন যে আরিয়ানের কাছ থেকে কোনও মাদক উদ্ধার হয়নি। এই মামলা থেকে আরিয়ানকে উদ্ধার করার প্রতিশ্রুতি দিয়েছিলেন গোসাভি তবে পরিবর্তে চেয়েছিলেন ৫০ লক্ষ টাকা।
 

910

৫০ লক্ষ টাকা টোকেন মানি হিসেবে পৌঁছেও দিয়েছিলেন পূজা দাদলানি। কিন্তু স্যাম যখন জানতে পারেন গোসাভি প্রতারণায় অভিযুক্ত, তখনই নাকি তিনি পূজার পুরো টাকাটাই ফিরিয়ে দেন। এবং গোসাভি যে এনসিবি আধিকারিক নন, তখনই তিনি জানতে পারেন। কারণ এনসিবি আধিকারিকরা কখনওই দুর্নীতিগ্রস্থ নন। 

1010

বর্তমানে পুণে পুলিশের জালে জালিয়াতির মামলায় হাজতে রয়েছেন গোসাভি। গোসাভির বিরুদ্ধে কেস ফাইলও করা হতে পারে। এর মধ্যেই সিসিটিভি ফুটেজ হাতে এল তদন্তকারী টিমের। যেখানে দেখা যাচ্ছে, আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর লোয়ার প্যারেলে হাজির ছিলেন পূজা দাদলানি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos