ঘনিষ্ট মুহূর্তে ভিডিও ফাঁস, অতীতে বিতর্কিত MMS ঘিরে জল্পনা, আরিয়নের সঙ্গে অন্তরঙ্গ অমিতাভ নাতনি নভ্যা

রবিবার সকাল থেকেই নেট দুনিয়ায় ট্রেন্ড করতে থাকেন শাহরুখ পুত্র আরিয়ন খান। ক্রুজ পার্টিতে মাদক চক্রে নাম জড়িয়ে ঝড়ের বেগে ভাইরাল, সেখান থেকে নার্কোটিক্সের দফতরে জিজ্ঞাসাবাদ, সকাল থেকেই কানাঘুষো শোনা যায় গ্রেফতার হতে চলেছেন আরিয়াল। বেলা গড়াতে তাই হল সত্যি, বিতর্কের রাশ টেনে, নেট দুনিয়া ফিরল ২০১৪-র ঘটনায়। 

Jayita Chandra | Published : Oct 3, 2021 1:25 PM IST

19
ঘনিষ্ট মুহূর্তে ভিডিও ফাঁস, অতীতে বিতর্কিত  MMS ঘিরে জল্পনা, আরিয়নের সঙ্গে অন্তরঙ্গ অমিতাভ নাতনি নভ্যা

আরিয়ান খান (Aryan Khan) গ্রেফতার হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ার (Social Media) পাতায় একের পর এক আরিয়ন ও কিং খানকে ঘিরে নানান ঘটনা ভাইরাল হতে থাকে। 

29

যেখানে যেমন ফিরে এসেছে সিমি গেরেওয়ালের (Simi Garewal) সাক্ষাৎকারে বিতর্কিত শাহরুখের মন্তব্য, ঠিক তেমন ভাবেই ফিরল এমএমএস কাহিনি। 

39

কি খান পুত্র, শাহরুখ পুত্র (Shah Rukh Khan ) হওয়ার সুবাদে যতবার না তিনি লাইম লাইটে থেকেছেন, বিতর্কের জেরেও বেশ কয়েকবার ঠাঁই হয়েছে তাঁর সোশ্যাল মিডিয়া ট্রেন্ডে। 

49

২০১৪ সাল, ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে একটি ভিডিও, যেখানে দেখা যায় শাহরুখ পুত্র ও অমিতাভ (Amitabh Bachchan) নাতনি (Navya Naveli ) ঘনিষ্ট অবস্থায় রয়েছে। 

59

তখন বেশ কয়েকটা পার্টিতে নভ্যার সঙ্গে আরিয়ানকে দেখা গিয়েছিল। তাঁদের সম্পর্ক ও বন্ধুত্ব নিয়েও উঠছিল প্রশ্ন, বাড়ছিল জল্পনা। 

69

এমনই সময় ঝড়ের বেগে ভাইরাল হয় সেই এমএমএস, যেখানে তাঁদের অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়। সেখান থেকেই শুরু বিতর্ক। 

79

ছোট্ট সেই ক্লিপিংটা হাতে হাতে ছড়িয়ে পরার বেশ কিছু দিনের মাথায় প্রকাশ্যে খবর ফাঁস হয়, সেই ক্লিপিং-এ থাকা ছেলে মেয়েটি অরিয়ন বা নভ্যা নন। 

89

বরং তাঁদেরই মত দেখতে দুজনের। তবে ততদিনে সেই খবর ঝড়ের বেগে হয়ে উঠেছে ভাইরাল। কন্ট্রোভার্সি ছড়িয়ে পড়েছে ঝড়ের বেগে। দুজনকে ঘিরে তখন থেকে আজও বচসা তুঙ্গে। 

99

আর সেই বিতর্ক থেকে আজও নাম মুছতে পারেননি আরিয়ন। বরং আরিয়ন গ্রেফতার হওয়ার পরই আবারও তরতাজা এমএমএস বিতর্ক নেট দুনিয়ায়। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos