Shah Rukh Khan Special- দিল্লি থেকে একবুক স্বপ্ন নিয়ে বিটাউনে পা রাখা, আজ কত সম্পত্তির মালিক স্টার খান

ব্যাস ইতনা সা খওয়াব হ্যায়...। এই ইতনা-টা যে কতটা তার মালুম পরতে পরতে পড়েছে সকলের। একের পর এক প্রাপ্তী। শাহরুখ খান থেকে শুরু করে আজ তিনি সারা দুনিয়ার কিং খান। বিশ্বজুড়ে ভক্তের সংখ্যা যাঁর বিপুল, সেই মানুষটার স্বপ্ন যে কতটা বড় তা বোধহয় এখনও সকলের অজানা। 

Jayita Chandra | Published : Nov 1, 2021 10:56 AM IST / Updated: Nov 01 2021, 04:57 PM IST

19
Shah Rukh Khan Special- দিল্লি থেকে একবুক স্বপ্ন নিয়ে বিটাউনে পা রাখা, আজ কত সম্পত্তির মালিক স্টার খান

রাত পোহালেই শাহরুখ খানের (Shah Rukh Khan) জন্মদিন, গোটা দেশজুড়ে এ দিন চলবে কেবলই সেলিব্রেশন এর পালা। প্রিয় নায়ক কে শুভেচ্ছা জানাতে এদিন মান্নাতের সামনেও ভিড় জমাবে ভক্ত মহল। বাড়িতে রয়েছে আরিয়েন তাই উৎসবের মরসুম মান্নাতে। 

29

শাহরুখ খানের (Shah Rukh Khan) জন্মদিন মানি ভক্তদের কাছে একটি বিশেষ। সকলের কাছের এই সুপারস্টার কিভাবে তিলে তিলে নিজেকে তৈরি করেছেন তার সাক্ষী রয়েছে গোটা দেশ। একে একে সিনেমা করে কিভাবে বি-টাউনের পাকাপোক্ত জায়গা করে রাজা হয়ে উঠেছেন তিনি তা অনেকের কাছেই অনুপ্রেরণার।

39

দিল্লি থেকে চলে এসেছিলেন এক বুক স্বপ্ন নিয়ে। দিল্লি থেকে এসেছিলেন অভিনেতা হতে আর সে স্বপ্ন আজ বাস্তব। বর্তমানে কত কঠিন মালিক শাহরুখ খান (Shah Rukh Khan) জন্মদিনে রইলো সেই বিশেষ তথ্য।

49

নিজের সম্পত্তির মাপকাঠি যাই হোক না কেন, কিং খানের প্রাপ্তী যোগ যে বেজায় তুঙ্গে তা আর বলার অপেক্ষা রাখে না। প্রিয় তারকাদের উদ্দেশে অনেকেই উপহার দিয়ে থাকেন, কিন্তু শাহরুখ খানের (Shah Rukh Khan) কপালে জুটেছে চাঁদের মাটি।

59

বর্তমানে শাহরুখ খানের (Shah Rukh Khan) বছরের আয় ৩০০ কোটি টাকা। মাসে ২০ কোটির বেশি আয় বর্তমানে শাহরুখ খানের। বর্তমানে শাহরুখ খানের বাড়ি মন্নতের দাম উঠেছে ২৫০ কোটি টাকার বেশি। যা সব থেকে দামি সেরা দশ বাড়ির মধ্যে অন্যতম।

69

শাহরুখ খানের একজন ভক্তই তাঁকে উপহার দিয়েছেন এই জমি। এখানেই শেষ নয়, প্রতিবছর একটু একটু করে তিনি চাঁদে জমি কিনছেন শাহরুখ খানের নামে। আর প্রতিবছরই তার সার্টিফিকেট পৌঁছে যায় কিং খানের কাছে।

79

তাঁর সঙ্গে নিত্য যোগাযোগও রাখেন শাহরুখ খান। নম্র সভাবের এই অভিনেতা বরাবরই তাঁর ফ্যানেদের প্রতি বেশ অনুরাগী। ২০২১ সালে শাহরুখ খানের সম্পত্তির পরিমাণ দাঁড়ালো মোটের ওপক ৫১৩১ কোটি টাকা।

89

লন্ডনে শাহরুখ খানের যে বাড়ি তার দাম ওঠে ২০০ কোটি টাকা। এই বাড়ি কিনেছিলেন শাহরুখ খান ২০০৯ সালে। শাহরুখ খানের সম্পত্তির পরিমাণ এক বিলিয়ন ডলার আগামী ৪ বছরে।

99

এছাড়াও একাধিক সংস্থার মালিকানা, সঙ্গে রয়েছে গৌরী খানের ব্যবসা, নানান দিক থেকে কিং খানের ঝুলিতে এখন উপচে পড়া অর্থ। যা এক কথায় সকলকে তাক লাগিয়ে দেয়।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos