২ সন্তানের মা হয়েও কীভাবে ধরে রেখেছেন যৌবন, সেক্সিয়েস্ট করিনার 'Secret' জানলে চমকে যাবেন

দীর্ঘদিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন।  সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি অভিনেত্রী করিনা কাপুরের ফিটনেস মন্ত্র। বয়স ৪০ পেরিয়েছে,তার উপরে কয়েকদিন আগেই মা হয়েছেন বলিউডের বেবো। ২ সন্তানের মা হয়েও  নিজেকে কীভাবে ফিট রেখেছেন করিনা, কীভাবেই ধরে রেখেছেন যৌবন, ফাঁস হল করিনার ফিটনেস সিক্রেট।

Riya Das | Published : Jun 8, 2021 12:44 PM IST / Updated: Jun 08 2021, 06:17 PM IST

110
২ সন্তানের মা হয়েও কীভাবে ধরে রেখেছেন যৌবন, সেক্সিয়েস্ট করিনার 'Secret' জানলে চমকে যাবেন

কোয়ারেন্টাইনে বাইরের কাজ বন্ধ হওয়ায় ঘরে প্রত্যেকের কাছেই  অঢেল সময়। আর সেই সময়ের মাঝখানেই যে যা পারছেন তা-ই করছেন। আর সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিচ্ছেন। করিনা কাপুরও রয়েছেন সেই তালিকায়।  
 

210


 কয়েকদিন আগেই মা হয়েছেন বলিউডের বেবো।  ২ সন্তানের মা হয়েও  নিজেকে কীভাবে ফিট রেখেছেন করিনা। তা জানতেই মুখিয়ে রয়েছে দর্শকরা।

310


দিনের শুরুতেই হাঁটা দিয়ে তার দিন শুরু হয়। প্রতিদিন কমপক্ষে ৩০ মিনিট করে হাঁটেন। এটি ওজন কমানোর পাশাপাশি শক্তি বাড়াকেও সাহায্য করে।

410

হাঁটা শরীরের পক্ষে খুবই উপকারী। এতে মেদও যেমন কমে তেমনই ওজনও কমতে থাকে। সপ্তাহে ৩-৪ দিন  ৪৫ মিনিটের কঠোর অনুশীলন করেন করিনা।

510

এর পাশাপাশি তিনি কার্ডিয়াকও করেন। জিম ট্রেনার নম্রতা জানিয়েছেন, তিনি প্রতিদিন বিভিন্ন অনুশীলন করেন যাতে নতুন করে এনার্জি পাওয়া যায়।

610

করিনার এই টোনড ফিগারের পিছনে ডায়েটিং বিশেষজ্ঞ রুজুতা দিবেকারেরও বড় ভূমিকা রয়েছে। রুজুতার ডায়েট প্ল্যানেই তিনি এই ছিপছিপে চেহারা ধরে রেখেছেন।

710


দিনের শুরুটা করেন মরশুমি ফল দিয়ে।করিনা আরও জানিয়েছেন, ওজন কমানোর ডায়েট তিনি কখনওই করেননি। তিনি সেই ডায়েটই ফলো করেন যা তার শরীরকে সঠিক পুষ্টি দেয়।

810

করিনার ব্রেকফাস্টে দুধ, ফলের রস, উপমা, ইডলি এগুলিই খেতে পছন্দ করেন। দুপুরের মেনুতে মুসুর ডাল, রুটি, এক বাটি ভেজিটেবিল স্যুপ,এবং স্যালাড থাকে।  ডিনারে রুটি অথবা ব্রাউন রাইস, দই, স্যুপ।
 

910


ডায়েট তো রয়েইছে তার সঙ্গে ওয়ার্কআউটেই বেশি মন দেন করিনা কাপুর। করিনার ট্রেনার নম্রতা তাকে দীর্ঘদিন ধরে ট্রেন্ড করে চলেছেন।  করিনার এই ট্রেনারের মাসিক বেতন ৪০,০০০ টাকা।

1010

করিনা কাপুরের নানান মুহূর্ত দেখার জন্য মুখিয়ে থাকেন ফ্যানেরা। এবার করিনার মতো স্লিম চেহারা পেতে অবশ্যই ট্রাই করুন করিনার ফিটনেস ট্রিকস।

Share this Photo Gallery
click me!
Recommended Photos