মধ্যরাতে উঠে শাহিদকে মার মীরার, গোপন তথ্য ফাঁস করেছিলেন চকলেট বয়

বলিউড স্টার মানেই তাঁদের জীবনের ব্যক্তিগত মুহূর্তও ভক্তদের চর্চার বিষয়। তাঁরা কখন কীভাবে, কোথায় সময় কাটিয়ে থাকেন, কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, কার সঙ্গেই বা ওয়ান নাইট স্ট্যান্ডে করেছে, এক কথায় বলতে গেলে তাঁদের সবকিছুই থাকে আঙুলের ডগায়। তাই লুকোচুরির কিছুই নেই, বেশিরভাগ তারকারাই খোলামেলা কথা বলতে পছন্দ করেন, এমনই এক সাক্ষাৎকারে ব্যক্তিগত মুহূর্তে কথা ফাঁস করেছিলেন শাহিদ কাপুর। 

Jayita Chandra | Published : Jun 21, 2020 8:31 AM IST

18
মধ্যরাতে উঠে শাহিদকে মার মীরার, গোপন তথ্য ফাঁস করেছিলেন চকলেট বয়

শাহিদ কাপুর ও মীরা কাপুরের মধ্যে সম্পর্কের রসায়ণ কতটা গভীর তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। দুই তারকার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই খানিকটা আঁচ করাই যায়। 

28

এক সময় করিনা কাপুরকে মন দিলেও শাহিদ কাপুর পরবর্তীতে নিজের সংসার গোছানোর ভার তুলে দিয়েছিলেন মীরা কাপুরের হাতে। 

38

বিয়ের পর মীরা কাপুর সেভাবে আর বলিউডের পর্দায় আসেননি। সংসার ধর্মে মন দিয়েছেন এই তারকা। তবে প্রকাশ্যে সম্পর্ক যেমনই হোক না কেন গভীর রাতে কেমন তাঁদের রসায়ণ! সেই তথ্যও একবার ফাঁস করেছিলেন শাহিদ কাপুর। 

48

এক সাক্ষাৎকারে এসে তিনি জানিয়েছিলেন সাধারণত এই জুটি নগ্ন হয়েই শুতে যান। রাতের সেই গোপন তথ্যের পাশাপাশি আরও এক তথ্য শেয়ার করেছিলেন তিনি। 

58

মধ্যরাতে উঠে এস মীরা তাঁকে মেরেও ছিলেন, কারণ খোলসা করে বললেন তিনি টয়লেট সিট বন্ধ করতে ভুলে গিয়েছিলেন। সেই কারণেই মাঝ রাতে মার খেতে হয়েছিল শাহিদকে। 

68

মীরা কাপুরের মতে শাহিদের সঙ্গে থাকার মধ্যে সব থেকে বেশি মজার বিষয় প্রতিমুহূর্তে মনে হয়, তিনি রয়েছেন তাঁর কাছের বন্ধুর সঙ্গে। 

78

শাহিদ কাপুরের সঙ্গে মীরার মধ্যে কোনও দিনই সম্পর্কের বিবাদের খবর সামনে আসতে দেননি মীরা। নিজেদের এক ভিন্ন জগত তৈরি করে নিয়েছেন এই জুটি। 

88

মীরা ও শাহিদ কাপুরের এই বেডরুমের রহস্য ফাঁস হতেই ভাইরাল হয়েছিল সাক্ষাৎকারের ভিডিও।

Share this Photo Gallery
click me!
Recommended Photos