২৬/১১ মুম্বই হামলার মাস্টারমাইন্ড হেডলির সঙ্গে মহেশ ভাটের ছেলের যোগাযোগ, কী বলেছিলেন রাহুল

সুশান্ত সিং রাজুপতের মৃত্যুর পর থেকে বেশ কয়েকটি নাম উঠে এসেছে যাঁদের সুশান্তের মানুসিক অবসাদের জন্য দায়ী করা হচ্ছে। যেমন মহেশ ভাট। তাঁর সঙ্গে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর কোনও সম্পর্ক ছিল কি না সে নিয়েও চলছে নানা মতবিরোধ। এবার মহেশের পাশাপাশি উঠে এল পুরনো ঘটনা। নেটিজেনের কথায়, মহেশ ভাট বলিউড মাফিয়াদের মধ্যে একজন তো বটেই। তাঁর এবং তাঁর ছেলে রাহুল ভাটের সঙ্গে আন্ডারওয়ার্ল্ডের যোগাযোগ রয়েছে। 
 

Adrika Das | Published : Jun 20, 2020 6:29 PM IST / Updated: Jun 21 2020, 12:10 AM IST

18
২৬/১১ মুম্বই হামলার মাস্টারমাইন্ড হেডলির সঙ্গে মহেশ ভাটের ছেলের যোগাযোগ, কী বলেছিলেন রাহুল

এই প্রসঙ্গেই উঠে এসেছে রাহুল ভাটের সঙ্গে মুম্বই হামলার যোগসাযোগ। ডেভিড কোলম্যান হেডলি ওরফে দাউদ সাইদ গিলানি ২০০৮ সালের মুম্বই জঙ্গী হামলায় যুক্ত ছিলেন। 

28

তাঁর সঙ্গে যোগাযোগ ছিল রাহুল ভাটের। কেবল যোগাযোগই নয়, ২০০৮ সালের নভেম্বর মাসের ২৬ তারিখ দক্ষিণ মুম্বইয়ের দিকে রাহুলকে যেতে বারণ করেছিল হেডলি। 

38

রাহুল মুম্বইয়ের জঙ্গী হামলার সঙ্গে যুক্ত ছিলেন না। হেডলির সঙ্গেই কেবল আলাপ ছিল তাঁর। রাহুল এবং হেডলি দু'জনেই ফিটনেস ফ্রিক। 

48

এক বন্ধু মারফত হেডলির সঙ্গে জিমে আলাপ হয়ে রাহুলের। তারপর থেকেই হেডলির সঙ্গে একাধিকবার দেখা করেছিলেন রাহুল। 
 

58

রাহুলের নাম মুম্বই হামলায় উঠে এলে তিনি স্পষ্ট জানিয়ে দেন, তাঁর সঙ্গে হামলার কোনও সম্পর্ক নেই। পুলিশ তাঁকে ক্লিন চিট দিয়ে দেয় তদন্তের পর। 

68

আট-দশ বার হেডলির সঙ্গে দেখা করেছেন তিনি। তবে কখনই নিজের বাড়িতে তিনি হেডলিকে আনেননি। এবং অন্য কোনও জায়গাও দেখাননি তাঁকে। 

78

এমনকি যে হেডলির সঙ্গে তিনি দেখা করেছিলেন সেই হেডলির সঙ্গে পুলিশ বা খবরে যে হেডলিকে দেখানো হয়েছিল তাঁর কোনও মিল নেই বলেই জানিয়েছিলেন রাহুল।

88

অন্যদিকে হেডলির কিছু ইমেলে একাধিকবার রাহুলের নাম উঠে আসে। যেখানে লেখা ছিল, "রাহুলকে দেখে ভাল আইডিয়া পেয়েছি। তোমরা ওখানে কাজ করতে পার। প্ল্যানমাফিক এগিয়ে যাও।" যদিও বিষয়টি পরে ধামাচাপা পড়ে যায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos