অভিনয়ের জন্য কতটা নীচে নামতে পারেন শাহিদ, করিনাকে এক হাত নিতে শেষে কী না গাধা-গরুর প্রসঙ্গ টানলেন

শাহিদ কাপুর ও করিনা কাপুর একে অন্যের জন্য এক সময় প্রাণপাত করতেন। কিন্তু সেই সম্পর্কে ইতি টানতে সময় লাগেনি তাঁদের খুব বেশি দিন। মাঝে অন্তরায় হয়ে দাঁড়ায় তাঁদের পরিবার, ও সম্পর্কের জল্পনা। এমনই পরিস্থিতিতে বিচ্ছেদের পথই বেছে নিয়েছিলেন এই জুটি। আর তারপরই বদলে গিয়েছিল সম্পর্কের সমীকরণ। 

Jayita Chandra | Published : Jun 6, 2021 5:02 AM IST

18
অভিনয়ের জন্য কতটা নীচে নামতে পারেন শাহিদ, করিনাকে এক হাত নিতে শেষে কী না গাধা-গরুর প্রসঙ্গ টানলেন

শাহিদ কাপুর ও করিনা কাপুর হিট জুটির ছবি যাব উই মেট এক সময় ঝড় তুলেছিল নেট দুনিয়ায়। একের পর এক ছবির প্রস্তাবও আসতে শুরু করেছিল এই জুটির কাছে। 

28

তবে ছবির শ্যুটিং শেষ হওয়ার আগেই সম্পর্কের মধ্যে নয়া বিবাদ শুরু হয়ে গিয়েছিল এই তারকাদের। শাহিদের সঙ্গে নাম জড়িয়েছিল বিদ্যা বালানের। 

38

অন্যদিকে করিনা কাপুর সেই খবর পাওয়া মাত্রই ভেঙে পড়েছিলেন, গুজব সত্যি কি না তা জানতে না চেয়েই সম্পর্ক ভাঙার সিদ্ধান্ত নিয়েছিলেন। 

48

এরপর থেকেই একে অন্যের সঙ্গে কাজ করতে নারাজ হয়ে যায়। শুরু হয় দুই তারকাকে ঘিরে একের পর এক জল্পনা। এরপরই এক সাক্ষাৎকারে শাহিদ কাপুর জানিয়েছিলেন তিনি করিনার সঙ্গে কাজ করবেন কি না।

58

শাহিদ কাপুর বলেন, যদি কোনও পরিচালক মনে করেন সেই চরিত্রের জন্য করিনাকেই প্রয়োজন, তবে তাই হবে। সেই সিদ্ধান্ত সম্পূর্ণ পরিচালকের। 

68

শুধু করিনা কেন, সঙ্গে শাহিদ বলেন, যদি পরিচালক বলেন তাঁকে গাধা-গরুর সঙ্গে অভিনয় করতে তিনি তাও পিছু পা হবেন না। এই কথা বলার পরই পরিবেশ হয়ে ওঠে গরম। 

 

78

এদিন শাহিদ কাপুর জানিয়েছিলেন, তিনি তাঁর অভিনয় জগতের কেরিয়ার তৈরি করার জন্য অনেক কষ্ট করেছেন, নিজের সবটা দিয়ে তিনি অভিনয় করে থাকেন।

88

এই কেরিয়ারের পথে কোনও দিন কাউকে আসতে দেননি তিনি, পরবর্তীতেও তা হবে না। তাই তাঁর ব্যক্তিগত জীবন কখনই তাঁর কেরিয়ারে প্রভাব ফেলেনি, আর ফেলবেও না। 

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos