জেলের খাবার মুখে তুলছে না আরিয়ান, ৪ দিন ধরে জল-বিস্কুট খেয়েই দিন কাটছে শাহরুখ পুত্রের

 আর্থার রোড জেলেই দিন কাটছে বলিউডের বাদশা শাহরুখ পুত্র আরিয়ান খানের। আগামী বেশ কিছুদিনই জেলে রাত কাটাতে হবে শাহরুখ পুত্রকে। বর্তমানে বিলাসবহুল বাড়ি-গাড়ি ছেড়ে আর্থার রোড জেলের হাজতের রুদ্ধদ্বার কক্ষেই দিন কাটছে আরিয়ানের। আর পাঁচজনের মতো জুটছে সাধারণ খাবার, বরাদ্দ নেই বিশেষ আয়োজনের। জেলের ক্যান্টিনের তৈরি ভাত-ডাল-তরকারি বরাদ্দ আরিয়ানের, কিন্তু সেই জেলরে খাবার নাকি মুখ তুলছেন না আরিয়ান। আপাতত জল-বিস্কুট খেয়েই জীবন কাটাচ্ছেন শাহরুখ পুত্র আরিয়ান খান।

Riya Das | Published : Oct 14, 2021 6:49 AM IST

19
জেলের খাবার মুখে তুলছে না আরিয়ান, ৪ দিন ধরে জল-বিস্কুট খেয়েই দিন কাটছে শাহরুখ পুত্রের

আপাতত রুদ্ধদ্ধার কক্ষেই দিন কাটছে আরিয়ান খানের (Aryan Khan)।  এবার থেকে সাধারণ কয়েদির মতোই জেলের বদ্ধ কুটুরিতে থাকতে হবে আরিয়ানকে। আরিয়ান খান সহ বাকি আসামিদের কারাগারের প্রথম তলার ১ নম্বর ব্যারাকে রাখা হয়েছে।  কারাগারের বাকি আসামিদের মতোই থাকতে হবে আরিয়ানদের।

29

যতক্ষণ পর্যন্ত এনসিবি হেফাজতে ছিল আরিয়ান, ততক্ষণ তারা তাদের প্রয়োজনীয় জিনিসপত্র পাচ্ছিলেন। কিন্তু জেলে যাওয়ার পর তারা বিশেষ কিছুই পাচ্ছেন না। সাধারণ কয়েদিদের মতোই সবকিছু পাচ্ছেন আরিয়ান।

39

বর্তমানে বিলাসবহুল বাড়ি-গাড়ি ছেড়ে আর্থার রোড জেলের হাজতের রুদ্ধদ্বার কক্ষেই দিন কাটছে আরিয়ানের। আর পাঁচজনের মতো জুটছে সাধারণ খাবার, বরাদ্দ নেই বিশেষ আয়োজনের।

49

জেলের ক্যান্টিনের তৈরি ভাত-ডাল-তরকারি বরাদ্দ আরিয়ানের, কিন্তু সেই জেলরে খাবার নাকি মুখ তুলছেন না আরিয়ান। আপাতত জল-বিস্কুট খেয়েই জীবন কাটাচ্ছেন শাহরুখ পুত্র আরিয়ান খান।

59

ঘনিষ্ঠসূত্রে জানা গিয়েছে, জেলে যাওয়ার সময় নিজের সঙ্গে এক ডজন জলের বোতল নিয়ে গিয়েছিলেন আরিয়ান, আর মাত্র তিনটি বোতল অবশিষ্ট পড়ে রয়েছে।

69

জেলের আধিকারিকদের পক্ষ  থেকে বারবার অনুরোধ করা সত্ত্বেও জেলের খাবার মুখে তুলছেন না আরিয়ান। একই কথা বলছেন, তার খিদে নেই।
 

79

জেলের আধিকারিকদের পক্ষ  থেকে বারবার অনুরোধ করা সত্ত্বেও জেলের খাবার মুখে তুলছেন না আরিয়ান। একই কথা বলছেন, তার খিদে নেই।
 

89

বিশ্বের অন্যতম ধনী অভিনেতা শাহরুখ খানের ছেলের জীবনটাই ছিল অন্যান্য স্টারকিডদের থেকে আলাদা। প্রাসাদোপম মন্নত-এ বেড়ে ওঠা, বিদেশে পড়াশোনা, আলিশান গাড়ি চড়া সবটাই যেন এক লহমায় বদলে গেল।

99

সোনার চামচ মুখে নিয়ে জন্মানো আরিয়ানের  রাজকীয় জীবন যেন মুহূর্তে বদলে গেল। ক্রুজ পার্টি যেন জীবনের মোড় ঘুরিয়ে দিল বাদশার বড় ছেলের জীবন। এনসিবি জেরায় একের পর এক নয়া তথ্য উঠে আসছে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos