গৌরীর সেক্সি ফিগারের পিছনে রয়েছে এই পুরুষের হাতের জাদু , বাস্তবে কি এতটা স্লিম শাহরুখ পত্নী?

৫০ বছর পূর্তিতে ধামাকাদার সেলিব্রেশনের আয়োজন করেছিল করণ জোহর। এককথায় বলতে গেলে করণের জন্মদিনে চাঁদের হাট বসেছিল। বন্ধুর জন্মদিনে সোনালি রঙের শর্ট ড্রেসে হাজির হয়েছিলেন ডিজাইনার গৌরী খান। বলি অভিনেত্রীদের থেকে তিনি যে কোনও অংশে কম নন পঞ্চাশের গন্ডি পেরিয়ে তা প্রমাণ করে দিয়েছেন গৌরী খান। শাহরুখ পত্নীর ছবি ভাইরাল হতেই তা ফিটনেস সিক্রেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সেক্সি ফিগারে ফিটনেস গোলস দেখে হতবাক হয়ে যাচ্ছেন আট থেকে অষ্টাদশী। তবে তার এই সেক্সি টোনড ফিগারের পিছনে নাকি রয়েছে মণীশ মলহোত্রার হাতের জাঁদু। তার তৈরি পোশাকেই নাকি তাকে স্লিম অ্যান্ড ট্রিম দেখিয়েছে, সেকথা সকলকে খোলসা করে দিয়েছেন গৌরী খান। কীভাবে নিজেকে স্লিম দেখাবেন , তার সহজ উপায় বাতলে দিলেন গৌরী খান। 
 

Riya Das | Published : May 29, 2022 9:01 AM IST

110
গৌরীর সেক্সি ফিগারের পিছনে রয়েছে এই পুরুষের হাতের জাদু , বাস্তবে কি এতটা স্লিম শাহরুখ পত্নী?

অভিনেত্রী না হয়েও কীভাবে লাইমলাইটে থাকতে হয়, তাতে বেশ  সিদ্ধহস্ত শাহরুখ ঘরনি গৌরী খান। পেশায় ইন্টেরিয়র ডিজাইনার তথা চলচ্চিত্র প্রযোজক গৌরী খান ফ্যাশন গোলস দিতে বেশ পারদর্শী। ফের তার প্রমাণ দিলেন শাহরুখ ঘরনি।

210

৫০ বছর পূর্তিতে ধামাকাদার সেলিব্রেশনের আয়োজন করেছিল করণ জোহর। এককথায় বলতে গেলে করণের জন্মদিনে চাঁদের হাট বসেছিল। বন্ধুর জন্মদিনে সোনালি রঙের শর্ট ড্রেসে হাজির হয়েছিলেন ডিজাইনার গৌরী খান। 

310

বলি অভিনেত্রীদের থেকে তিনি যে কোনও অংশে কম নন পঞ্চাশের গন্ডি পেরিয়ে তা প্রমাণ করে দিয়েছেন গৌরী খান। শাহরুখ পত্নীর ছবি ভাইরাল হতেই তা ফিটনেস সিক্রেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। 

410

সেক্সি ফিগারে ফিটনেস গোলস দেখে হতবাক হয়ে যাচ্ছেন আট থেকে অষ্টাদশী। তবে তার এই সেক্সি টোনড ফিগারের পিছনে নাকি রয়েছে মণীশ মলহোত্রার হাতের জাঁদু। তার তৈরি পোশাকেই নাকি তাকে স্লিম অ্যান্ড ট্রিম দেখিয়েছে, সেকথা সকলকে খোলসা করে দিয়েছেন গৌরী খান। 
 

510


নিজের ইনস্টাগ্রামেই বন্ধু মণীশ মলহোত্রার প্রশংসা করলেন গৌরী খান। গৌরাী জানিয়েছেন, বন্ধুর হাতের তৈরী পোশাক পরেই নাকি তাকে এতটা স্লিম দেখিয়েছে। সোনালি রঙের ককটেল ড্রেস পরে নায়িকাদের মতোই পোজ দিতে দেখা গেছে গৌরীকে।
 

610

নিজের ছবি পোস্ট করে গৌরী লেখেন, উফফ দারুণ। সঙ্গে এও বলেন মণীশ মলহোত্রা তোমার জন্যই আমাকে এতটা স্লিম দেখাচ্ছে। গৌরীর এই ছবিতে লাল হৃদয়ের ইমোজিতে ভরিয়ে দিয়েছেন মণীশ। গৌরীর হট লুকে ফিদা বি-টাউনের স্টাররাও।

710


করণের বার্থ ডে পার্টির লাল গালিচার ভিডিও শেয়ার করেছেন গৌরী। যেখানে বন্ধু মাহিপ কাপুরের সঙ্গে দেখা গেছে গৌরীকে। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ করে দিচ্ছেন মন্নতের রানি।
 

810

শাহরুখ-গৌরীর প্রেমকাহিনি যেন হার মানায় বলিউডকেও। ইতিমধ্যেই অভিনেত্রী না হয়েও শাহরুখ পত্নী হিসেবে নয়, বরং নিজের যোগ্যতায় বি-টাউনে পরিচিত গৌরী খান। ইন্টেরিয়র ডিজাইনার হিসেবে ইতিমধ্যেই সকলের কাছে সুখ্যতি ছড়িয়েছেন গৌরী। এমনকী ফ্যাশন ম্যাগাজিনের কভার গার্ল হিসেবেও নজর কেড়েছেন শাহরুখ ঘরনি।

910


বয়স যে নিছক একটা সংখ্যা মাত্র। তা এতদিন কিং খান প্রমাণ করলেও সেই তালিকায় চলে এসেছেন গৌরী খানও । একবার নয়, একাধিকবার তার প্রমাণ দিয়েছেন গৌরী খান। ছোটবেলা থেকে ফ্যাশন নিয়ে তার খুবই আগ্রহ ছিল। দিল্লি এনআইএফটি থেকে ফ্যাশন কোর্সও করেছিলেন  গৌরী খান। নিজেই স্বপ্নের মান্নাতকে ডিজাইন করেছেন গৌরী।

1010

শাহরুখের পরিবারের সবচেয় বড় অনুপ্রেরণা এবং পরামর্শদাতাও গৌরী। বর্তমানে অভ্যন্তরীণ ডিজাইনার হিসেবে সকলের কাছে জনপ্রিয় গৌরী। বলিউডের একাধিক সেলেবদের বাংলোর ডিজাইন তারই হাতের।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos