নগ্নতাই কি উরফির সাফল্যের চাবিকাঠি ? ব্রা পরে সুডৌল স্তন দেখাতেই ক্ষেপে আগুন সাইবারবাসী

শরীরে পোশাকের লেশমাত্র নেই। আর এটাকেই ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ। বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। তার ছবি তোলার জন্য মুখিয়ে থাকেন পাপারাৎজিরা। কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। ফের ব্রা পরে নেটদুনিয়ায় রিল ভিডিও শেয়ার করতে চরম কটাক্ষের মুখে পড়লেন উরফি।

Riya Das | Published : May 29, 2022 5:38 AM IST

110
নগ্নতাই কি উরফির সাফল্যের চাবিকাঠি ?  ব্রা পরে সুডৌল স্তন দেখাতেই ক্ষেপে আগুন সাইবারবাসী


উরফি ঝড়ে কাঁপছে সোশ্যাল মিডিয়া। ফের বোল্ড লুকে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন উরফি জাভেদ। পাগলামির যেন একটা লিমিট থাকে। এবার সেই ছাড়িয়ে গেলেন উরফি জাভেদ।

210


উদ্ভট ফ্যাশনের কারণে ফের সোশ্যাল মিডিয়ায় চর্চায় উঠে এলেন উরফি জাভেদ। সম্প্রতি ব্রা পরে নেটদুনিয়ায় রিল ভিডিও শেয়ার করেছেন উরফি জাভেদে। মেদহীন, ফ্ল্যাট অ্যাবসে যৌনতায় মাখামাখি উরফিকে নিয়ে চলছে জোর চর্চা।

310

তবে এ নতুন কিছু নয়, হামেশাই শরীর দেখিয়ে শিরোনামে থাকেন উরফি। তবে ব্রা পরে ক্যামেরার সামনে আসতেই ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। কেউ লিখেছেন, উফফ কি হট, আবার কেউ লিখেছেন নগ্ন হয়ে যান,ওটাই বা বাকি রেখেছেন কেন।
 

410

বক্ষ-বিভাজিকা নয়, এবার আর একটু হলেই বেরিয়ে যেত স্তনবৃন্ত, এটাই যেন উরফির ফ্যাশন স্টেটমেন্ট। উরফির এই অর্ধনগ্ন ছবি  হামেশাই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।  এই হট অবতার দেখে উরফিকে নগ্ন হওয়ার পরামর্শ দেন নেটিজেনরা। 
 

510

 নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। তার ছবি তোলার জন্য মুখিয়ে থাকেন পাপারাৎজিরা।

610

 কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। ব্রা পরে নেটদুনিয়ায় রিল ভিডিও শেয়ার করতে চরম কটাক্ষের মুখে পড়লেন উরফি। কেউ আবার মন্তব্য করে বলেছেন, মেয়েটা সঠিক শিক্ষা পেলে ফ্যাশন দুনিয়ায় নাম করত।

710

হামেশাই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। তার বায়নাক্কা যে এত সহজে থামবার নয়, তা এতদিনে সকলেই বুঝে গেছেন । ভক্তদের নজর কাড়তে এবং লাইমলাইটে থাকতে তিনি সবকিছু করতে রাজি। কারণ তিনি হলেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। 

810

সেক্সি শরীরে যৌবন যেন উপচে পড়ছে। উন্মুক্ত সারা শরীর দেখিয়েই রাতের ঘুম কেড়ে নিলেন উরফি জাভেদ। নেটদুনিয়ার হট সেনসেশনের  কোনও ছবি ভাইরাল হতেই শুরু হয়ে যায় বিতর্ক। এবারও তার অন্যথা হল না। পোশাক বিতর্কে ফের জড়ালেন উরফি জাভেদ।
 

910

উদ্ভট ফ্যাশনের কারণে ফের সোশ্যাল মিডিয়ায় চর্চায় উঠে এলেন উরফি জাভেদ। কিছুদিন আগেও সারা গায়ে কাঁচ লাগিয়ে নেটদুনিয়ায় ঝড় তুলেছিলেন উরফি জাভেদ। সাদা স্কার্টের সঙ্গে সাদা ব্রালেট, তার উপর কাঁচ লাগিয়ে পোশাক বানিয়েছেন উরফি। যার ওজন নাকি ২০ কেজি। এই অদ্ভুত পোশাক পরেও ফের ট্রোলড হয়েছিলেন উরফি জাভেদ।

1010


উন্মুক্ত সারা শরীর দেখিয়েই রাতের ঘুম কেড়ে নিলেন উরফি জাভেদ। নীল রঙের রঙিন ঝিনুকে ঢাকা সুডৌল স্তন, ফিনফিনে ওড়না জড়ানো নিম্নাঙ্গে, যার ভিতরে রয়েছে ন্যুড রঙের অন্তর্বাস। অর্ধনগ্ন শরীরে যৌবন যেন উপচে পড়ছে উরফির। উরফির এই অর্ধনগ্ন ছবি মুহূর্তে ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। নেটদুনিয়ার হট সেনসেশনের এই ছবি ভাইরাল হতেই শুরু হয়েছিল বিতর্ক। নোংরা মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos