পর্নছবি পাল্টে দিল শিল্পার দুনিয়া, অপমান আর নয়, এবার কি সংসার ছেড়ে বিচ্ছেদের পথে পা বাড়ালেন অভিনেত্রী

সুখেই কাটছিল সংসার। একের পর এক শো ঘিরে নিজের দাপট ও পসার ধরে রেখেছিলেন শিল্পা। উল্টো দিকে স্বামী রাজের আধিপত্যও কম নয়। এক কথায় যাকে বলে সুখী পরিবারের সংজ্ঞা। সোশ্যাল মিডিয়ায় ফ্যামিলি পোস্ট থেকে শুরু করে প্রকাশ্যে এক চোখ ধাঁধানো লাইফস্টাইল লিড করা, শিল্পার সেই সংসারেই এবার ভাঙনের সুর! 

Jayita Chandra | Published : Aug 31, 2021 4:28 AM IST

19
পর্নছবি পাল্টে দিল শিল্পার দুনিয়া, অপমান আর নয়, এবার কি সংসার ছেড়ে বিচ্ছেদের পথে পা বাড়ালেন অভিনেত্রী

পলকে সুখের সাজানো সংসার তাসের ঘরের মত ভেঙে যেতে দেখেছে শিল্পা। কিন্তু মুখ ছিল বন্ধ। কখনই সেখানে এই বিষয় প্রকাশ্যে মুখ খুলতে দেখা যায়নি। গোপনে স্বামীর কীর্তিতে নাজেহাল তিনি। 

29

কয়েকমাস আগেই সংসারে ওঠে ঝড়। রাজ নীল ছবির পরিচালনা করতেন। শিল্পার কথায় এই বিষয় তিনি কিছুই জানতেন না। সবটাই হত গোপনে। কিন্তু ততদিনে সেই প্রভাব গুরুতরভাবে আঘাত করেছে শিল্পার কেরিয়ারকে। 

39

রিয়ালিটি শো থেকে বাদ পড়া, দফায় দফায় জেরা, পুলিশ, কোর্ট সবটা পাল্টে গিয়েছিল, চোখের জলে বারে বারে ভাসতে দেখা যায় শিল্পাকে। জেরার সময় রাজকে প্রশ্ন করেছিলেন তিনি, কী প্রয়োজন ছিল এসবের!

49

সেই উত্তর না মিললেও আজ তিনি খবরের শিরোনামে, নিন্দে, কুকথা, অপমান অবমাননা সবটা সহ্য করতে করতে কি তবে এবার ক্লান্ত শিল্পা! সম্প্রতি এমনই গুঞ্জণ নেট পাড়ায়। ১৪ জুলাই গ্রেফতার হন রাজ কুন্দ্রা। 

59

তবে সম্প্রতি দেখা যায় শিল্পাকে ব্যাগ ও সন্তানদের নিয়ে গাড়িতে উঠতে, তবে কি বাড়ি ছেড়ে চলে যাচ্ছেন তিনি! তিনি জানতেনই না যে লাইফস্টাইল তাঁর অহংকার ছিল, তার পেছনে এমন ভাবে রোজগার করা অর্থ জড়িয়ে। 

69

শিল্পার এক ঘনিষ্ট বন্ধু সংবাদ মাধ্যমকে জানান, শিল্পা আর চান না এই দমবন্ধ পরিবেশে বড় হোক তাঁর সন্তানেরা। তিনি নিজেই সবটা চালিয়ে নিতে পারবেন। প্রয়োজনে আরও কাজ করবেন। 

79

রিয়ালিটি শো-এর টাকা থেকে শুরু করে সিনেমার টাকা, নিজেই রোজগার করবেন। আর এই মন্তব্যেই স্পষ্ট মেলে ইঙ্গিত, শিল্পা এবার তবে বিচ্ছেদের পথেই এগোতে চাইছেন, যদিও তা নিয়ে মুখ খোলেননি সেলেব। 

89

শিল্পার কথায় তাঁর স্বামীর টাকা ছাড়াই তিনি সবটা চালাতে পারবেন। আর বিটাউনে আরও একবার এই মন্তব্যের সঙ্গে উঠল বিচ্ছেদের ঝড়। বিভিন্ন মহলে গুঞ্জণ তুঙ্গে। 

99

রাজকে ছেড়ে কি এবার একাই পথ চলা শুরু করবেন শিল্পা, নিজের জীবন ঠিক কোন পথে এগিয়ে নিয়ে যেতে চাইছেন তিনি, নতুন করে সবটা গোছানোর পালা, অপেক্ষায় সকলেই, আগামীতে কী সিদ্ধান্ত নেবেন বলিউড ডিভা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos