ডেটিং-লিভ-ইন-ভার্জিনিটি লস, আর কী বাকি ছিল দীপিকার, সবটা জেনেও কেন বিয়ে করেছিলেন রণবীর


একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে। ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন কী না করছেন দীপিকা। বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। যদিও এসব এখন অতীত। বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। একটানা দীর্ঘ ৬ বছর ডেটিং করার পর গাটছড়া বাঁধেন এই তারকা দম্পতি।  সম্পর্ক থেকে, স্বপ্নের বিয়েতে আজও বিভোর ভক্তরা। তবে জানেন কি কেন দীপিকাকে বিয়ে করেছিলেন রণবীর সিং , বড় সিক্রেট ফাঁস হল সোশ্যাল মিডিয়ায়। 

Riya Das | Published : Aug 31, 2021 3:33 AM IST

18
ডেটিং-লিভ-ইন-ভার্জিনিটি লস, আর কী বাকি ছিল দীপিকার, সবটা জেনেও কেন বিয়ে করেছিলেন রণবীর

একদম ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন , ভার্জিনিটি লস কী না করেছেন দীপিকা। বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। যদিও এসব এখন অতীত। 

28

বলিউডের হট কাপলস-এর কথা বললেই সবার আগে মনে আসে 'দীপবীর'-র নাম। দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং কিছু না কিছু করেই ,সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন।

38

 একটানা দীর্ঘ ৬ বছর ডেটিং করার পর গাটছড়া বাঁধেন এই তারকা দম্পতি। জানেন কি কেন দীপিকাকে বিয়ে করেছিলেন রণবীর সিং , বড় সিক্রেট ফাঁস হল সোশ্যাল মিডিয়ায়। 

48

দীপিকা সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি রণবীর সিংকে বিয়ে করছিলেন তার একটাই কারণ তার সাফল্য এবং অর্থ উপার্জনের তাগিদ দেখে। আজ যেভাবে অর্থ উপার্জন করছে রণবীর,সাত বছর আগে তেমনটা ছিল সম্পূর্ণ আলাদা।

58


অভিনেত্রী আরও বলেছেন, এমন অনেক দিন ছিল তার এত বেশি কাজ ছিল যে ব্যস্ততার কারণে বাড়িতেও থাকতে পারেননি রণবীর। কিন্তু কোনওদিনই তাদের সম্পর্কে ইগো আসেনি।
 

68


সঞ্জয় লীলা বনশালির রামলীলা ছবিতেই একে অপরকে মন দিয়েছিলেন এই তারকা দম্পত্তি। এবং রণবীরের থেকেও বেশি উপার্জন সেইসময় করতেন দীপিকা। তা সত্বেও রণবীরকেই নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন দীপিকা।
 

78

বিয়ের ২ বছর পার হলেও তার রোম্যান্স যে আর গাঢ় হয়েছে তা আর বলার অপেক্ষা রাখেনা। রিল হোক বা রিয়েল সবেতেই উষ্ণ এই জুটির রসায়ন।

88

কবীর খান পরিচালিত ৮৩-তে দীপিকা ও রণবীরকে একসঙ্গে দেখা যাবে। ছবিতে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos