একাধিকবার মিসক্যারেজ থেকেই এই সিদ্ধান্ত, মনের কষ্টে মুখ খুললেন শিল্পা

বলিউডের ফিটনেস ফ্রিক হিসেবে শিল্পা শেট্টি ইতিমধ্যেই জনপ্রিয়। একের পর এক ফিটনেসের ছবি শেয়ার করে ইতিমধ্যেই ভাইরাল তিনি। ফিটনেসের ছবি দিয়ে নয়,নিজের জীবনের ব্যক্তিগত  বিষয় নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী। যা শুনলে অবাক হবেন আপনিও। আদ্যোপান্ত হাসিখুশি থাকা মানুষটির ভিতরে যে এত কষ্ট রয়েছে তা না জানলে বিশ্বাস করতে পারবেন না। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেই মনের কষ্টকে প্রকাশ্যে আনলেন অভিনেত্রী শিল্পী।

Riya Das | Published : May 11, 2020 10:54 AM IST

110
একাধিকবার মিসক্যারেজ থেকেই এই সিদ্ধান্ত, মনের কষ্টে মুখ খুললেন শিল্পা


১৫ ফেব্রুয়ারির দিনই সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের বাবা-মা হয়েছেন তারা।সদ্যোজাত কন্যা সন্তানের নাম রেখেছেন সমিশা শেট্টি কুন্দ্রা।

210

মাঝেমধ্যেই  সদ্যোজাতকে কোলে নিয়ে খুশির মেজাজে পুরো পরিবারের সঙ্গে ছবি শেয়ার করেন অভিনেত্রী শিল্পা। 

310

সদ্যোজাত সমিশার আনন্দের আড়ালেই লুকিয়ে রয়েছে এক গভীর যন্ত্রণা, যা সাক্ষাৎকারে শেয়ার করেছেন শিল্পা।

410


অভিনেত্রী সাক্ষাৎকারে জানিয়েছেন, তার সারোগেসির কথা। কেন তিনি এই সারোগেসিকে বেছে নিয়েছেলেন সেই কথাই তুলে ধরেছেন শিল্পা।

510


শিল্পা জানিয়েছেন, একবার নয়, একাধিকবার মিসক্যারেজ হয়েছে অভিনেত্রীর। তাই বাধ্য হয়েই সারোগেসিকে বেছে নিয়েছিলেন তিনি।
 

610

ছেলে ভিভান একা বড় হোক এটা কখনওই চাইতেন না অভিনেত্রী। ভাই বা বোন কিছু একটা যেন থাকে, সেটাই চাইতেন তিনি।

710


সেইমতো রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টিও অনেকবার তাদের চেষ্টা চালিয়ে গেছে। কিন্তু শিল্পার শারীরিক সমস্যার কারণেই তা সম্ভব হচ্ছিল না।

810

একবার নয়, বহুবার মিসক্যারেজ হয়ে যাচ্ছিল। সেই সময়ে পুরো ভিতর থেকে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। তখন দুজনে মিলে সন্তান দত্তক নেওয়ার পরিকল্পনা করেন শিল্পা।

910


সন্তান দত্তক নিয়ে অনেক নিয়মকানুনের বেড়াজালে আটকে পড়েছিলেন তার। সমস্যাও ক্রমশ জটিল থেকে জটিলতর হচ্ছিল। শেষমেষ সারোগেসির পথেই হাঁটেন তারা।

1010


কিন্তু সারোগেসির মাধ্যমে সমস্যায় পড়েন শিল্পা শেট্টি।  প্রায় ৩ বার প্রচেষ্টার পর সামিশা কোলো আসে শিল্পার। বর্তমানে মেয়ে সামিশা এবং ছেলে ভিভানকে নিয়ে ভীষণই খুশি রয়েছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos