'সুশান্ত ব্যর্থ হওয়ার ভয় আত্মহত্যা করেছেন, খুনের যুক্তি মিথ্যে', সুশান্তের মৃত্যুতে বিস্ফোরক শিবা সেনা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে মুখ খুললেন শিব সেনার সাংসদ সঞ্জয় রাউত। তাঁর মতে বলিউডের কিছু মানুষকে সুশান্তের মৃত্যুর জন্য দোষারোপ করা উচিত নয়। সুশান্ত নাকি অসফলতার ভয় আত্মহত্যা করেছেন। এবং তাঁকে দেখে চারিপাশে সকলে আত্মহত্যা করতে শুরু করেছে, এসব শীঘ্রই বন্ধ করার ব্যবস্থা করতে হবে। সঞ্জয় রাউতের এই একাধিক বক্তব্যে ক্ষোভ উগরে দিয়েছে নেটিজেনরা। সুশান্তের ভক্তের কথায় বলিউড নাকি শিব সেনাকেও কিনে নিয়েছে। তাই সঞ্জয় রাউত বলিউডের 'মাফিয়া গ্যাং'র পক্ষে    কথা বলছেন। 

Adrika Das | Published : Jun 28, 2020 9:46 AM IST

19
'সুশান্ত ব্যর্থ হওয়ার ভয় আত্মহত্যা করেছেন, খুনের যুক্তি মিথ্যে', সুশান্তের মৃত্যুতে বিস্ফোরক শিবা সেনা

শিব সেনার সম্পাদীয় সামনা-এ সঞ্জয় রাউতের লিখেছেন বলিউডের একাধিক ব্যক্তিত্বদের সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছে, যা একেবারেই উচিত নয়। 

29

তাঁর কথায়, সুশান্তের মৃত্যুকেও অনেকে খুন বলে দাবি করছেন, যার কোনও সঠিক ব্যাখা বা যুক্তি এখনও কেউ দিতে পারেনি। সুশান্ত আত্মহত্যাই করেছেন। ব্যর্থতাকে ভয় পেয়েই এমন পদক্ষেপ নিয়েছিলেন সুশান্ত। 

39

স্বজনপোষণ প্রত্যেক জায়গাতেই বিরাজমান। ক্রিকেট হোক বা রাজনীতি। প্রত্যেকেই নিজের সুযোগ-সুবিধা বুঝে প্রতিযোগিতায় টিকে থাকার চেষ্টা করে। 

49

সংবাদমাধ্যমকেও দুষেছেন রাউত। সুশান্তের মৃত্যু নিয়ে ক্রমাগত কভার করে যাওয়া বন্ধ করতে বলেছেন। মিডিয়া নাকি সুশান্তের মৃত্যুকে আনন্দের সহিত পালন করছে। 

59

তিনি প্রশ্ন তোলেন, কেন কোনও চাষির আত্মহত্যায় সংবাদমাধ্যম এমন কভারেজ করে না। বা কোনও সেনার মৃত্যু হলেও সংবাদমাধ্যমকে এমন ব্যতিব্যস্ত হতে দেখা যায় না।

69

আত্মহত্যাকে একটি ট্রেন্ড বলেও ব্যাখা করে তিনি বলেন, "সুশান্তকে দেখে একের পর এক আত্মহত্যার খবর এসে চলেছে। খুব শীঘ্রই এটা একটা ট্রেন্ডে গিয়ে দাঁডা়বে।"

79

তিনি সুশান্তের বিষয় বলেন, সুশান্ত নিজেকে বহুদিন আগে থেকেই সকলের থেকে সরিয়ে নিয়েছিলেন। মানসিক ভাবে তিনি অসুস্থ ছিলেন। আর তার পিছনে কারণ একটাই, অসফলতা। 

89

সুশান্ত যথেষ্ট সুখের জীবন যাপন করতেন। দামি গাড়ি, বাড়ি কী ছিল না তাঁর কাছে। টাকা-পয়সার কোনও অভাবই ছিল না তাঁর। আর্থিক কষ্ট তাঁর ছিল না। অতয়েব তিনি যে খুন হননি, সেটাই সত্যি।

99

কঙ্গনা রনাওয়াত এবং সনু নিগমের বিষয় তিনি জানান, "ওনারা স্বজনপোষণ নিয়ে কথা বলেছেন। তবে এটাও তো অস্বীকার করা যাবে না যে ইন্ডাস্ট্রিতে অসংখ্য নতুন প্রতিভা এসেছে এবং কাজ করে যাচ্ছে।"

Share this Photo Gallery
click me!
Recommended Photos