সত্যিই কি মাদককান্ডে ফাঁসবে সারা-শ্রদ্ধা, শীঘ্রই সমন পাঠাবে NCB

 সুশান্ত সিং রাজপুতের  মৃত্যুর ৮৭ দিন পর গত ৮ সেপ্টেম্বর এনসিবি-র জেরায় গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তী। হাজার চেষ্টা করেও শেষরক্ষা হল না। সমস্ত প্রচেষ্টাই ব্যর্থ। এনসিবি-র জিজ্ঞাসাবাদের সময়েই ড্রাগ মামলায় জড়িত বলিউডের ২৫ জন সেলেবের নাম উল্লেখ করেছিলেন রিয়া। বারংবার জিজ্ঞাসাবাদের ফলেই উঠে এসেছিল এ-লিস্টারদের নাম।  মাদকচক্রে জড়িত বলিউডের সবচেয়ে বড় রাঘববোয়ালের নামও ফাঁস করেছিলেন রিয়া। রিয়ার একসময়কার ঘনিষ্ঠ বান্ধবী সারা আলি খান-এর নামও তিনি ফাঁস করেছেন। তবে শুধু সারাই নন, শ্রদ্ধা, রকুল প্রীত সিংকে নিয়েও জলঘোলা শুরু হয়েছে। ইতিমধ্যেই এনসিবি-র নজরে রয়েছেন শ্রদ্ধা-সারা। সূত্র থেকে জানা গেছে, চলতি সপ্তাহেই সমন পাঠাতো পারে এনসিবি।
 

Riya Das | Published : Sep 21, 2020 8:24 AM IST / Updated: Sep 21 2020, 02:04 PM IST

18
সত্যিই কি মাদককান্ডে ফাঁসবে সারা-শ্রদ্ধা, শীঘ্রই সমন পাঠাবে NCB

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতদন্তের মধ্যে মাদক যোগ নিয়ে উত্তাল হয়েছে। সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকেও মাদক যোগে গ্রেফতার করেছে এনসিবি।

28


একাধিকবার এনসিবি-র জেরার মুখে পড়েই  মাদক সেবনের কথা স্বীকার করেছেন অভিনেত্রী রিয়া। শুধু তাই নয়, বলিউডের ২৫ জন হাই প্রোফাইল তারকার নামও উঠে এসেছে রিয়ার জেরায়। বলিউডের পরিচালক-প্রযোজক থেকে শুরু করে বেশ কিছু তাবড় ব্যক্তিত্বদেরও নামও জেরায় উঠে এসেছে। 

38


তাদের মধ্যে সকলেই ড্রাগের সঙ্গে যুক্ত। কেউ ড্রাগ সেবন তো কেউ ড্রাগ পাচাক সকলেই যুক্ত নিষিদ্ধ মাদকচক্রে। সূত্র থেকে জানা গেছে,  মাদককান্ডে এবার  সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরকে খুব শীঘ্রই সমন পাঠাতে চলেছে এনসিবি।

48


চলতি সপ্তাহেই হয়তো এনসিবি-র জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হতে পারে সারা ও শ্রদ্ধাকে। সারার থেকেই নাকি নিয়মিত মাদক নিতেন রিয়া, এনসিবি-র বয়ানে তা উল্লেখ করেছেন।

58

অন্যদিকে শ্রদ্ধা কাপুরের নামও এই মাদককান্ডে উঠে এসেছে। সুশান্তের ছিছোড়ে ছবির সাক্সেস পার্টিতে সুশান্তের ফার্ম হাউজে  মাদক  ব্যবহার করা হয়েছিল। তা নিয়ে বিস্তর জলঘোলা হচ্ছে।

68

এনসিবি জেরায় রিয়ার জানিয়েছিলেন, নিয়মিত মাদক সেবন করেন সারা আলি খান। পাশাপাশি মাদকের কারবারি ও পাচারকারীদের সঙ্গেও নাকি তার নিয়মিত যোগাযোগ রয়েছে। রিয়ার এই দাবির পর জোর জল্পনা শুরু হয়েছে।

78

সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এনসিবি-র ডেপুটি ডিরেক্টর কেপিএস মলহোত্রা জানিয়েছিলেন, শুধু সারা নন, আরও দুই অভিনেত্রী রকুল প্রীত ও সিমন খামবাট্টার নামও নিয়েছেন রিয়া।

88

এছাড়াও  ২০ পাতার লম্বা বিবৃতিতেও সারার নাম প্রকাশ করেছেন রিয়া।

Share this Photo Gallery
click me!
Recommended Photos