এই কারণেই ২ বার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন দশ বছরের ছোট করিনা, কেন জানেন

অন্তঃসত্ত্বা করিনা কাপুর। আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। আগামী বছরের শুরুতেই দ্বিতীয় সন্তান আসতে চলেছে পতৌদি পরিবারে। ৪০ শে পা দিলেন নবাব পত্নী করিনা। জন্মদিনের একদিন আগে থেকেই শুরু হয়ে গিয়েছে গ্র্যান্ড সেলিব্রেশন। লকডাউনে ৪০ তম জন্মদিনে পুরো পরিবারের সঙ্গে উদযাপন করেছেন বেবো। জন্মদিনে করিনা ও সইফের পুরোনা একটি ঘটনাকে ঘিরেই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। জানেন কি নবাব পূত্র সইফের বিয়ে প্রস্তাব একবার নয় বরং ২ বার প্রত্যাখ্যান করেছিলেন বলিউডের ফ্যাশন আইকন করিনা কাপুর। কিন্তু কেন? জানলে অবাক হবেন।

Riya Das | Published : Sep 21, 2020 5:48 AM IST

111
এই কারণেই ২ বার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন দশ বছরের ছোট করিনা, কেন জানেন

 করোনার সতর্কতা মেনে বাড়িতেই জন্মদিন সেলিব্রেশন করলেন করিনা কাপুর খান। ৪০-শে পা দিলেন বলিউড অভিনেত্রী তথা পতৌদি পুত্রবধূ করিনা কাপুর। একদিন আগে থেকেই শুরু হয়ে গিয়েছে সেলিব্রেশন।

211

গতকাল দুপুর ১২ টা থেকে শুরু হয়ে গিয়েছে জন্মদিনের পার্টি।  জন্মদিনের আগের দিনেই জেনিম জাম্পশুটে নজর কেড়েছেন মাদার টু বি।
 

311

আবারও শিরোনামের শীর্ষে উঠে এসেছেন বলিউডের স্টাইল আইকন করিনা । ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই আলোচনায় থাকেন করিনা। সইফ আলি খানের সঙ্গে তার সম্পর্ক ফের লাইমলাইটে উঠে এসেছে।

411

করিনা নিজেই একবার সাক্ষাৎকারে জানিয়েছিলেন, নবাব পুত্র সইফ আলি খানকে একবার নয়, একাধিকবার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন করিনা।
 

511

বয়সে সইফ আলি খানের চেয়ে ১০ বছরের ছোট করিনা। বিয়ের আগে অনেকদিন ডেটও করেছিলেন সইফ-করিনা।

611

 বিয়ের প্রস্তাব ২ বার ফিরিয়েও দিয়েছিলেন করিনা। শেষমেষ ২০১২ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন করিনা। 

711

করিনা সাক্ষাৎকারে নিজে জানিয়েছিলেন প্যারিসে ২ বার বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সইফ। কিন্তু করিনা উত্তরে বলেছিলেন 'আমি তোমাকে চিনি না'। তারপরই ২ বার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেন করিনা।

811

শাহিদ কাপুরের সঙ্গে ব্রেক আপের পরই ২০০৮ সালে তাশান ছবির সেটে সইফের সঙ্গে বন্ধুত্ব হয় করিনার। তারপরই সেখান থেকে বন্ধুত্ব এবং প্রেম।

911


সইফ ও করিনার বিবাহিত জীবনও এতটাও সহজ ছিল না। প্রথম সন্তান জন্ম দেওয়া থেকে অনেক বিতর্কের মুখেই পড়তে হয়েছে এই কাপলকে।

1011

তবে দীর্ঘদিন পর করিনা সইফকে বিয়ে করতে রাজি হয়েছিলেন। এবং তিনি নিজের সেদিনের সেই সিদ্ধান্তকে আজ সেরা বলে মনে করেন।

1111

তবে দীর্ঘদিন পর করিনা সইফকে বিয়ে করতে রাজি হয়েছিলেন। এবং তিনি নিজের সেদিনের সেই সিদ্ধান্তকে আজ সেরা বলে মনে করেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos