সিদ্ধার্থ শুক্লার মৃত্যু, 'রাক্ষুসে' কপার হাসপাতালের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অনুগামীরা

মডেল থেকে টিভি স্টার হয়ে উঠেছিলেন সিদ্ধার্থ শুক্লা। বিগ বস ১৩-এর বিজয়ীও তিনি। সেই সিদ্ধার্থা শুক্লার মৃত্যুতে এবার প্রশ্নের মুখে পড়েছে মুম্বইয়ের কুপার হাসপাতাল। একটি সূত্র বলছে বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হন তিনি। তাঁকে তাঁর ভগ্নিপতি আর এক আত্মীয় তাঁকে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা অভিনেতাকে মৃত বলে ঘোষণা করেন পাশাপাশি জানিয়ে দিয়েছিলেন তাঁর শরীরে আঘাতের কোনও চিহ্ন নেই। যদিও সিদ্ধার্থের অনুগামীদের দাবি অভিনেতাকে খুন করা হয়েছে। অনুগামীদের দাবি কপার হাসপাতাল বলিউডের মানুষখেকো একটি হাসপাতাল। কিন্তু কেন উঠছে এজাতীয় অভিযোগ?
 

Asianet News Bangla | Published : Sep 2, 2021 9:59 AM IST / Updated: Sep 02 2021, 10:55 PM IST

110
সিদ্ধার্থ শুক্লার মৃত্যু, 'রাক্ষুসে' কপার হাসপাতালের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অনুগামীরা

অভিনেতা সিদ্ধার্থ শুক্লার জীবন থেমে গেল মাত্র ৪০এই। টিভি স্টার হলেও জনপ্রিয়তায় রীতিমত টক্কর দিতেন বলিউড স্টারদের। একটি সূত্র বলছে রাতে নিয়মিত কিছু ওষুধ খেয়েছিলেন তিনি। কিন্তু এদিন আর তাঁর ঘুম ভাঙেনি।  বৃহস্পতিবার সকালে তাঁকে নিয়ে যাওয়া হয় কুপার হাসপাতাে। 

210

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুকে এবার তাঁর অনুগামী বা  ভক্তরা কাঠগড়ায় তুলেছেন কুপার হাসপাতাল। এক টুইটার ব্যবহারকারী কুপার হাসপাতাল নিয়ে তদন্তের দাবি জানিয়েছেন। সিদ্ধার্থ শুক্লার মৃ্ত্যু রহস্য উদঘানটে হাসপাতালের চিকিৎসক আর পরিচালকণ্ডলীর সদস্যদের ভূমিকা খতিয়ে দেখার দাবি উঠেছে। 

310

প্রথমে সুশান্ত সিং রাজপুত, আর এবার সদ্ধানর্থ শুক্লা। বারবার একই ঘটনা ঘটছে কুপার হাসপাতালে। অনেকেই দাবি করেছেন সুদ্ধার্থকে হত্যা করা হয়েছে। টুইটার ব্যবহারকারী বলেছেন, সুশান্ত সিংএর সময়ও এই হাসপাতালেই ময়না তদন্ত হয়েছিল। সুদ্ধার্থের ক্ষেত্রেও তাই হচ্ছে। তাই হাসপাতালের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে। 
 

410


এক টুইটার ব্যবহারকারী আবার সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন। তিনি বলেছেন সুশান্তের ক্ষেত্রে যে ঘটনা ঘটছে সিদ্ধার্থের ক্ষেত্রেও একই ঘটনা ঘটছে। 

510

কুপার হাসপাতালের বিরুদ্ধে সুদ্ধার্থের অনুগামীরা ক্ষো ভ উগরে দিচ্ছেন। অনেকেই বলছেন এই হাসরাতাল একটি রাক্ষুসে হাসপাতাল। সিদ্ধার্থে অনেক অনুগামী তাঁর মৃত্যুর সঙ্গে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার তুলনা করছেন। 

610


১৯৮০ সালে ১২ ডিসেম্বর মুম্বইতে জন্মগ্রহণ করেন সিদ্ধার্থ শুক্লা। তাঁরা বাবা একটি সিভিল ইঞ্জিনিয়ার। রিজার্ভ ব্যাঙ্ক অব ইন্ডিয়াতে কর্মরত ছিলেন। মা গৃহবধূ। তাঁর দুই বোন রয়েছে। অসুস্থতার কারণে তাঁর বাবা মারা গেছেন। 
 

710


সেন্ট জেভিয়ার্স স্কুলের পড়ুয়া ছিলেন সিদ্ধার্থ। পড়াশুনার পাশাপাশি একজন প্লেয়ার হিসেবেও তাঁর খ্যাতি ছিল। তিনি চুটিয়ে টেনিস আর ফুটবল খেলতেন।  মডেল থেকে টিভি স্টার হয়েউঠেছিলেন তিনি। বিগবস ১৩এও জয়ী হয়েছিলেব। হাম্টি শর্মা কি দুলহনিয়াতেও কাজ করেছিলেন তিনি। বালিকা বধূতে অভিনয়ের জন্য আলোচনায় উঠে এসেছিল তাঁর নাম। চলতি  বছর ব্রোকেন হার্ট নামে একটি ওয়েব সিরিজও রিলিজ করার কথা। 
 

810


 সিদ্ধার্থ শুক্লার মৃত্যু নিয়ে এখনও পর্যন্ত কোনও সন্দেহ প্রকাশ করেনি। সিদ্ধার্থ শুক্লার মৃত্যু সম্পর্কে হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন প্রয়াত অভিনেতার শহীরে কোনও আঘাতের চিহ্ন নেই। তবে ময়না তদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছে পুলিশ। 

910


হৃদ রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সিদ্ধার্থ শুক্লার।  তবে মৃত্যুর কারণ সম্পর্কে এখনও নিশ্চিত নয় পুলিশ। পুলিশের একটি দল উপস্থিত রয়েছে হাসপাতালে। 

1010

 সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড। মাধুরী দিক্ষিত থেকে শুরু করে অজয় দেবগনের প্রথম সারির বলি স্টাররাও শোক প্রকাশ করেছেন। বলিউডের টিভি ইন্ডাস্ট্রিতেও নেমে এসেছে শোকের ছায়া। শোক প্রকাশ করেছে বিগ বস কর্তৃপক্ষও। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos