প্রেম থেকে বিতর্ক, ৪০-শে থমকে গেল 'বিগ বস'-এর 'অ্যাংরি ইয়ং ম্যান' সিদ্ধার্থর বর্ণময় জীবন

কোনওভাবেই যেন মেনে নিতে পারছেন না 'বিগ বস ১৩' র বজয়ী অভিনেতা সিদ্ধার্থ শুক্লার আকস্মিক মৃত্যু। ইতিমধ্যেই সিদ্ধার্থর মৃত্যুতে স্তব্ধ হয়েছে গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি। মাত্র ৪০-এই থেমে গেল সিদ্ধার্থ শুক্লার বর্ণময় জীবন। এ যেন টেলিভিশনের চরম ক্ষতি।  যার দীর্ঘ সময় জিমেই কাটত,এহেন স্বাস্থ্য সচেতন অভিনেতার এমন পরিণতিতে চোখে জল ভক্তদের। প্রেম থেকে বিতর্ক, কেরিয়ার থেকে বর্ণময় জীবন, রইল বিগবসের অ্যাংরি ইয়ং ম্যান-এর জীবনের কিছু অজানা অধ্যায়।

Riya Das | Published : Sep 2, 2021 9:05 AM IST / Updated: Sep 02 2021, 02:42 PM IST

114
প্রেম থেকে বিতর্ক, ৪০-শে থমকে গেল 'বিগ বস'-এর 'অ্যাংরি ইয়ং ম্যান' সিদ্ধার্থর বর্ণময় জীবন

  আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন 'বিগ বস ১৩' র বিজয়ী অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। বলিউডে ফের শোকের ছায়া।   মৃত্যুকালে অভিনেতার  বয়স হয়েছিল  মাত্র ৪০ বছর।

214

বৃহস্পতিবারই মুম্বইয়ের কুপার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ সিদ্ধার্থের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে।

314

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালেই ম্যাসিভ হৃদরোগে আক্রান্ত হন সিদ্ধার্থ। কিছুক্ষণ আগেই হাসপাতালে আনতে আনতেই রাস্তায় মারা যান সিদ্ধার্থ। চিকিৎসার কোনও সুযোগই পাওয়া যায়নি।  ৪০ বছরেই সিদ্ধার্থর আকস্মিক মৃত্যু কেউই মেনে নিতে পারছেন না। 

414

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে কোনও ওষুধ খেয়ে ঘুমোতে যান সিদ্ধার্থ। তারপর সকালে আর ঘুম ভাঙেনি অভিনেতার। বর্তমানে অভিনেতার দেহের ময়নাতদন্ত চলছে কুপার হাসপাতালে।  ময়নাতদন্ত শেষ হলেই অভিনেতার মরদেহ তুলে দেওয়া হবে পরিবারের হাতে। ঠিক এক বছর আগে এই হাসপাতালেই সুশান্তের ময়নাতদন্ত হয়েছিল। 

514

১৯৮০ সালে ১২ ডিসেম্বর মুম্বইতে জন্মগ্রহণ করেন সিদ্ধার্থ শুক্লা। তবে জন্ম মুম্বইতে হলেও তার পরিবারের আদিবাস উত্তর প্রদেশের প্রয়াগরাজে।

614

সেন্ট জেভিয়ার্স হাই স্কুল থেকে পড়াশোনা করে  রচনা সংসদ স্কুল অব  ইন্টিরিয়র ডিজাইনিং থেকে ইন্টিরিয়র ডিজাইনিংয়ে গ্র্যাজুয়েট হন সিদ্ধার্থ শুক্লা। অ্যাথলিটেও সুনাম ছিল সিদ্ধার্থর। স্কুলের হয়ে টেনিস এবং ফুটবলেও অংশ নিয়েছিলেন অভিনেতা।

714

 ইন্টিরিয়র ডিজাইনিংয়ে গ্র্যাজুয়েটের পরই  দীর্ঘদিন একটি সংস্থায় এই পেশার সঙ্গে যুক্ত ছিলেন। সিদ্ধার্থ যখন মডেলিং-এ পা দেন তখন থেকই দুই বোন ও মা ছিলেন অভিনেতার পাশে।
 

814

সম্ভ্রান্ত পরিবারের ছেলে ছিলেন সিদ্ধার্থ। বাবা অশোক শুক্লা সিবিল ইঞ্জিনিয়ার ছিলেন তবে কর্মরত ছিলেন রিজার্ভ ব্যাঙ্ক অব ইন্ডিয়াতে । এবং মা  রীতা শুক্লা ছিলেন গৃহবধূ।  কেরিয়ারের শুরুতে মডেলিং করতে করতেই ফুসফুসের সমস্যার জেরে বাবাকে হারান সিদ্ধার্থ।

914

মডেলিংয়ের হাত ধরেই ইন্ডাস্ট্রিতে এসেছিলেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। পরবর্তীকালে হিন্দি ধারাবাহিকে সুযোগ পান সিদ্ধার্থ। 'বালিকা বধূ'  ধারাবাহিকে শিবের চরিত্রে অভিনয় করেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গেছিলেন সিদ্ধার্থ।

1014

'বালিকা বধূ' ছাড়াও 'দিল সে দিল তক'-এর মতো জনপ্রিয় সিরিয়ালের মুখ ছিলেন সিদ্ধার্থ। এছাড়াও রিয়্যালিটি শো 'ঝলক দিক লা জা', 'ফিয়ার ফ্যাক্টর- খাতরোকি খিলাড়ি'-র মতো রিয়্যালিটি শো-তে নজর কেড়েছিলেন  সিদ্ধার্থ।

1114

'বিগ বস ১৩' র বিজেতা হওয়ার আগে থেকেই টেলি সিরিয়ালের জনপ্রিয় মুখ ছিলেন সিদ্ধার্থ শুক্লা। তবে'বিগ বস ১৩' তাকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছিল।

1214

ধারাবাহিকের পাশাপাশি  হিন্দি ছবিতেও অভিনয় করতেন সিদ্ধার্থ। 'হাম্পটি শর্মা কি দুলহানিয়া ' ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল সিদ্ধার্থকে। একতা কাপুরের -এর শো 'ব্রোকেন বাট বিউটিফুল ৩'-এ শেষবারের মতোন দেখা গিয়েছিল সিদ্ধার্থকে।

1314

বহু কাদা ছোড়াছুড়ির পর বিজয়ীর ট্রফি হাতে উঠেছিল সিদ্ধার্থ শুক্লার। ঝগড়া করেই  বেশিরভাগ সময়েই খবরের শিরোনামে এসেছিলেন সিদ্ধার্থ শুক্লা। বিগ বসের গোটা বাড়ি যেন একাই মাতিয়ে দিয়েছিলেন সিদ্ধার্থ।

1414

কেরিয়ারে প্রেম থেকে বিতর্ক, বর্ণময় জীবন ছিল বিগবসের অ্যাংরি ইয়ং ম্যানের। এমনকী  শেহনাজ গিলের সঙ্গে সম্পর্কের জন্যও শিরোনামে উঠে এসেছিলেন সিদ্ধার্থ। তবে নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিনও মুখ খোলেননি সিদ্ধার্থ। অভিনেতার প্রয়াণে শোকস্তব্ধ ফিল্ম ইন্ডাস্ট্রি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos