চোখেমুখে স্পষ্ট মাতৃত্বের আভা, বেবিবাম্প নিয়েও কীভাবে ফ্যাশনিস্তা হয়ে উঠলেন প্রেগন্য়ান্ট আলিয়া, দেখুন ছবিতে

বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া।  অন্তঃসত্ত্বা আলিয়া ভাটকে নিয়ে চর্চা যেন থামবার নয়। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। প্রেগন্যান্ট হওয়ার পর থেকে চেহারায় পরিবর্তন ধরা পড়েছে। চোখে-মুখে স্পষ্ট ফুটে উঠেছে মাতৃত্বের আভা। ওজনও বেশ খানিকটা বেড়েছে। তবে প্রেগন্যান্ট অবস্থাতেও আলিয়ার ফ্যাশন স্টেটমেন্ট দেখে চমকে যাচ্ছেন সকলে। বেবিবাম্প নিয়েও কীভাবে ফ্যাশনিস্তা হওয়া যায় তা দেখালেন আলিয়া ভাট।
 

Riya Das | Published : Aug 20, 2022 6:23 AM IST

19
 চোখেমুখে স্পষ্ট মাতৃত্বের আভা, বেবিবাম্প নিয়েও কীভাবে ফ্যাশনিস্তা হয়ে উঠলেন প্রেগন্য়ান্ট আলিয়া, দেখুন ছবিতে

খুব শীঘ্রই মা হচ্ছেন আলিয়া ভাট। বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। অন্তঃসত্ত্বা আলিয়া ভাটকে নিয়ে চর্চা যেন থামবার নয়। 

29

মা হওয়ার হিড়িক পড়েছে টিনসেল টাউনে। তার মধ্যে আলিয়াকে নিয়ে জল্পনার শেষ নেই। কারণ বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। শর্ট বডিফিট ড্রেস পরেই মুম্বইয়ের রাস্তায়  রণবীরের সঙ্গে হাজির হয়েছিলেন আলিয়া ভাট। ডার্ক বাদামী রঙের ডার্ক ড্রেসে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন আলিয়া। যথেষ্ঠ আত্মবিশ্বাসের সঙ্গেই পোজ দিয়েছেন আলিয়া ভাট।

39

মা হওয়ার হিড়িক পড়েছে টিনসেল টাউনে। তার মধ্যে আলিয়াকে নিয়ে জল্পনার শেষ নেই। কারণ বিয়ের মাস দুয়েক যেতে না যেতেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন আলিয়া ভাট। জুন মাসেই মা হওয়ার সুখবর দিয়েছেন আলিয়া। 

49


বি-টাউনের স্পটলাইটে রয়েছেন আলিয়া ভাট। কারণ শীঘ্রই তিনি মা হবেন। তবে প্রেগন্যান্ট অবস্থাতেও ফ্যাশন স্টেটমেন্টে নজির গড়ছেন আলিয়া ভাট। বেবিবাম্প নিয়ে আলিয়ার ফ্যাশন চমকে দিচ্ছে ফ্যাশন বোদ্ধাদের।

59

কখনও ঢিলেঢালা কুর্তা, কখনও ব্যাগি টপ, কখনও আবার ব্লেজার স্যুট-সবেতেই তিনি যেন লাস্যময়ী। বিশেষ করে কালো রঙের সিক্যুইনড ড্রেসে ফ্যাশনে বাজিমাত করেছেন আলিয়া ভাট। যার ফলে খুব সহজেই ঢাকা পড়েছে আলিয়ার বেবিবাম্প।

69

প্রেগন্যান্সিতে একটু ঢিলেঢালা পোশাকই বেছে নিয়েছেন আলিয়া ভাট।  তবে বেবিবাম্প ফ্লন্টস করেও তিনি ফ্যাশন ডিভা। গ্ল্যামারাস লুকে ভক্তদের পাগল করে দিচ্ছেন। ঝড়ের গতিতে বলিপাড়ার হবু মা-র ফ্যাশন স্টেটমেন্ট নজর কেড়েছে।

79

বরাবরই ফ্যাশন স্টেটমন্টে তাবড় তাবড় তারকাদের টেক্কা দেন আলিয়া। প্রেগন্যান্ট হওয়ার পরও তিনি থেমে নেই। বরং অন্তঃসত্ত্বাতেও পাল্লা দিয়েও তিনি নজর কাড়ছেন। এর আগেও বেলুন ড্রেস পরে নজর কেড়েছিলেন আলিয়া ভাট।বেলুন মতো ফোলা ড্রেসে আলিয়ার বেবিবাম্প একদমই বোঝা যায়নি। বেলুনের মতো ঢিলেঢালা পোশাক আলিয়াকে দেখে বোঝা দায় তিনি প্রেগন্যান্ট। সেই ছবিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল।

89


বলিউড কাপলদের মধ্যে সর্বদাই নজর কাড়েন রণবীর কাপুর ও আলিয়া ভাট। চলতি মাসের ১৪ এপ্রিল, বৃহস্পতিবার  দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। 

99


সূত্রের খবর, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা আলিয়া ভাট। তবে কবে  আসতে চলেছে চার আসন্ন সন্তান তা জানা যায়নি। তবে সর্বশেষ প্রতিবেদন থেকে জানা গেছে চলতি বছরের ডিসেম্বরেই আসতে চলেছে আলিয়ার সন্তান।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos